Sunday, November 18, 2012

Ma cheler chodon baji

Ami baba mar ek matro chele, baba bideshe thakay mai amar sob kichu. Mar sathei ghumatam, jodi goto koekbocho dhore alada roome ghumai. Choto bela thekei mai amake gosol korie dito. Goto bachor tinek dhore ar dey na. Sedin hotat ma bollo ay aj toke gosol korie debo. Ami prothome na na korlam, kintu ma bathroome dhuke porlo. Ami sudhu lungi pore darie, ma bollo eta khul, ami lojjay kichu na bole darie roilam. Ma sari khule rakhlo, porone sudhu blouse ar peticotte. Jodio ma ke konodin kharap chokhe dekhini, sedin mar joubon bhora sorir theke chokh sorate parchilam na.Mar boyesh takhon 35, forsha, 5'2" lomba, dudh gulo besh boro boro, bhari pacha, ar soru komor. Ek kothay darun sexy figure. Mar blouser bhetor bra ta fute ache, ar gola boro howay, dudh gulo ber hoye ache. Ami ter pelam amar barata sokto hoye geche. Ma shower khule dilo, ami bhijte laglam, ma bollo lungi khule fel, ami obak hoye takalam mar dike, ma bollo kapor pore gosol hoy? Khul. Ami chup kore darie roilam, ma bollo dekho cheler kando, nijer makeo lojja pai, tar por ma nijei lungir git khule dilo. Nice sudhu underwear pora, kintu dhonta underwear er niche fushchilo. Lungi khulatei mar chokhe porlo. Ma kichu na bole amar underwear tene namatei barat magur macher moto laf die ber hoye elo. Amar sat innci lomba barar size dekhe ma obak hoye gelo. Ma khop kore ota muthote dhore bollo etar ai obostha keno? Baray maer norom hater choa lagay amar bara takhon purai fusche. Ar lojjao kete geche. Bollam tomake dekhe. Ma heshe dilo. Ma shower bondho kore amar gae saban makhiie dite dite laglo. Sara sorir laganor por ma amar baray saban lagate laglo. Kinto sete amar bara kheche deoar moto. Bath roome ami nogno darie, amar juboti ma amar samne hatu gere bose baray saban makhie kheche dicche. Ami ar sojjo korte parlam na, amr mal chitke ber hoye gelo. Mar mukhe, buke thik thike ghono feda jeye portei ma bollo harami eta ki korli? Mal ber hocche amake bolbi na? Ami bollam tumi to kheche mal fele dile. Ma hashlo. Bollo ekhon to gosol korte hobe. Ami bollam koro, ma bollo tor samne korbo? Ami bollam cheler samne lojjar ki ache? Ma heshe dilo, bollo khub kotha sikhechish, de amar kapor khule de. Ami mar blouser huk khulte suru korlam, mar norom maier sporshe amar hat kapte laglo. Blouse kholar por peticott er fite khule dilam, mar porone sudhu bra ar panty, ma amar dike pichon fire darai bollo khule de, ami mar bar huk khule dilam, er por penty tao namalam. Ma amar samne sompurno nogno hoye darie. Amar bara takhon abar thatie geche. Ma bollo baba, eto taratari abar khara kore felechish? Ami mar dan diker maita ek hate khamche dhorlam. Ma bethay ufff kore uthe charie nilo. Mukhe bollo haramjada. Tarpor amake buke jorie dhor chumu khete suru korlo. Amio amke somane chumu khete laglam. Amr thot chuslam onekkhon. Erpor mar dudh chuslam icche moto. Erpor Ma shower khule sorir dhute laglo. Sorir dhoa hotei amake bollo saban lagie de. Ami mar sorire saban lagate suru korlam. Mar buke pachay pete saban makhi gude sabaner fene tullam. Ma abar amar thatano barata dhore bollo ki re eta nambe na? Ami bollam kheche dao. Ma hatu gere boslo prothome halka kore khche dite laglo. Er por jiv die bara ta chete dite suru korlo, ami uttejonay kapte laglam. Hotat ma barata mukhe pure nilo, puratai, chuse dite laglo amar thatano bara. Omon chosay amar mal ber hoye gelo. Amar jonmodatri mar mukhe ami mal dhele dilam, mao kheye nilo, mar thot beye gorate laglo amar feda. Amra dujone gosol sesh kore ber holam. Ma amake soja bedroome nie gelo. Bichanay utlam dujone. Ma pa fak kore sue bollo ai eta chuse kha. Ami mar bal kamano lal gud ta jiv die chatlam, tarpor chuste suru korlam. Mar guder nona saade ami pagol hoye uthlam.Amar bara dubar mal khosanor poro abar thatie gelo. Ma bollo de sona, ota dhukia amake thanda kor. Ami barata guder mukhe bosie thap ditei ota mar rose veja gude puch kore dhuke gelo. Mo kokie uthlo amar barar thelay. Ami jibone prothom gud mara suru korlam, ar gud ta amar nijer mayer. Ami prochondo sukhe jore jore thapate laglam. Ma his his kore bolte laglo ki choda chudchis sona, ohhhh, issss, ahhh, de jore jore thapa, thapate thapte fite de amar gud. Ohhh sona keno aro age theke tui thapali na. Chud sona, tor make chude fatie de. Amio chorm sukhe mar gude thapate thaklam. Tarpor mar gede mal khosie fellam. Ma amake sokto kore jorie dhore adore adore bhore tullo.Sedin theke make chude cholechi protidin.

r

r