Sunday, November 18, 2012

Amar Prothom Real Golpo



Ashole ghotonati jkn ami class 9 e pori tkn er. ghotonati holo amar ma k nia, amar ma sex boom bollai cole, ato j sexy bolar baire, ami alws ma er deho cokh dia chatte thaktam. ma o ata bujhto, amar akta choto vai chhilo, oke amar shamne ma dudh khawato, r amn vabe khawato, pura blouse upore utia pura dudh ber kore khawato. ami ha kore dekhtam, ma o bujto j ami mar mai dakhche, aivabe protidin dakhte dakhte akdin amar jethato voner bia chelo tkn, gaye holud er akdin por bia hoicelo. gaye holud er pordin guest ra shobai amadr bashai chhilo, so oidin rat e mar room e thakte hoicelo. ami r amar choto vai amra 3jon khate chilam. baba onno relativer sathe chhilo. rat tkn 2ta, ma amar choto vai ke dudh khawacche. khub gorom portece. Ma blouse khule felse. bra pore ache, bra tule dudh ber kore dudh khawacche, agulo dakhe amar dhon kharai gace. ami dustami kore pant er chain khule dhon ber kore dice. aktu por dakhe ma amar dhone hat bulachhe. ami chupchap achhi. tarpor ma khechar moto kore amar dhonta massage krtece. ak porjaye amar mal pore tai, tarpor dekhi ma amar gayer upor uthe gache. r amar kane gia bole dusto chele, malto chare dili akhon o van korbi naki. ami fis fis kore bollam-"magi, choda khawar iccha thakle bolti, toke cude ditam valo kore." Ma-"to akn chod, tor dhon jate amar gud e valo kore dhukiye, amake chudte thak." ami mar upor ute 1st e leap kiss, then mai tiplam, dudh khelam, then mar gud e amar dhon dhukia eccha moto cude mal fale dilam. er por thake ami amar hot, sexy, khanki, magi ma ke daily chudi, ma nijai amak dake. . . .Frnds eta amar life er real ghotona, aj 1st ami sex story likhce, kmn lagce janaio.

r

r