Friday, November 16, 2012

উত্তেজক একটি পারিবারিক গল্প-4



মায়ের মতো আমিও আকাশ থেকে পড়ে গেলাম মনে হল।, খালা যখন আমার নাম বলল। মুহুর্তে আমার সেদিন রাতের কথা মনে পড়ে গেল। থরথর করে কেপে উঠল গা-হাতপা। মাও যেন থমকে গেলেন, খালা এবার জোরে কেদে উঠলেন, তার কণ্ঠে কোন অভিযোগ ছিল না, মা এখনও হাত বুলিয়ে চলেছেন তার মাথায়। আমি চুপিসারে উঠে গেলাম, দরজা পর্যন্ত পৌছে গেলাম, কোন শব্দ করিনি ভয়ে।
-খোকা! মায়ের ডাকে আমার অন্তরাত্না ভয়ে কেপে উঠল, কিন্তু তার গলায় যেন কোন আক্রোশ পেলাম না, রাগও নেই।
-যা তো তোর খালাকে নিয়ে গোসল করে আয়। আমি তার মধ্যে তরকারি কেটে নি, রান্না শেষ করে আমরা সিনেমা দেখতে যাবো। তোর বাবা আসতে বিকেল হবে। আশ্চর্য হয়ে ফ্যাল ফ্যাল করে তাকিয়ে রইলাম মায়ের মুখের দিকে।
-ও রকম করে তাকিয়ে রয়েছিস কেন? যা তাড়াতাড়ি গোসল করে আয়, তারপর খুকিকে নিয়ে আয় স্কুল থেকে। তুই আর তোর খালা যেয়ে নিয়ে আয়, তার মধ্যে আমি গোছগাছ করে নেই।

পরবর্তী আকর্ষণ-------------বুঝতেই পারছেন, খালার গর্ভাশয় কিভাবে স্ফিত করলাম, সেটা অবশ্যই মা শুনতে চাইবেন------------------আর সে গল্প শুনে হয়তো মা আমাকে আরেকটা চান্স-------------
বোনের স্কুল পর্যন্ত গেলাম দুজন একসাথে। বেশি দুরের রাস্তা নয়, তাই হেটেই গেলাম, কিন্তু কোন কথা হলো না। এমনকি কেউ কারো দিকে তাকাইনি পর্যন্ত। যদিও আমি মাঝে মাঝে আড়ে আড়ে তাকাচ্ছিলাম খালার দিকে। কোন টেনশন তার মধ্যে নেই। সব দুশ্চিন্তা যেন আমার।
তিনজন ফিরে আসলাম, বাড়ীতে ঢুকে আমার মুখটা আরো কালো হয়ে গেল। বাবা বসে আছে। সাথে একজন সুন্দর যুবক। নাস্তা করছে। মাও আছে। বাবার অর্ডারে আমাদেরো বসতে হলো। ২/৪ মিনিট পরে মা খালাকে আমাদের দুই ভাইবোনকে নিয়ে চলে যাওয়ার ইশারা করল। হাফ ছেড়ে উঠে পড়লাম আমরা। মেহমানও বেশিক্ষণ থাকল না। কিন্তু বাবা থেকে গেলেন, তার মানে সিনেমা দেখা বন্ধ।
বাবা আর মা একসাথেই ঘরে ঢুকলেন।
-একিরে তোদের এখনো গোছান হয়নি, দেরি হয়ে যাবে তো!
-কোথায় যাবে, কিসের দেরি হবে? বাবা মায়ের কথা শুনে জিজ্ঞাসা করল।
-আমরা সিনেমা দেখতে যাবো। তুমি যাবে আমাদের সাথে? মায়ের কথায় বাবা আশ্চর্য হলেও যখন তখন রাজি হয়ে গেল। মায়ের সাথে সিনেমা দেখা এক কথা, কিন্তু বাবার সাথে বোরিং। তারপরেও কিছু করার নেই। গুছিয়ে রওনা দিলাম সবাই।
কোনার দিকে সিট নিল বাবা। প্রথমে বাবা, তারপর মা, খুকি, খালা তারপর আমি। বাংলা রোমাণ্টিক সিনেমা। মগ্ন হয়ে দেখছিলাম, অন্ধকার হল। মাঝৈ মাঝে আলোর ফোকাস এসে আলোকিত করে দিচ্ছে। কোনদিকে নজর নেই আমার। খালার গায়ের ঘসা লাগছে মাঝে মাঝে। কিছুক্ষণ আগের দুঃশ্চিন্তা এই মুহুর্তে সিনেমা ভুলিয়ে দিয়েছে আমাকে। তাই যখন খালার হাত আমার হাতের উপর আলতো ছোয়া দিল, উপেক্ষা করলাম।, কিন্তু কিছুক্ষণের মধ্যে সে হাত শাড়ির আড়াল করে আমারটাকে তার কোলের মধ্যে নিয়ে নিল। পরম মমতায় ভালবাসার ছোয়ায় জড়িয়ে রাখল। একটু একটু করে খালার গুদের উপর হাতটা বেশ জাকিয়ে বসালাম। তারপরে বেশ চাপ দিয়ে অনুভব করতে লাগলাম, তার গুদের অস্তিস্ত। হঠাৎ মনে হলো খালার পেটের কথা। আমার সন্তান, এমন একটা ভাবনা এসে গেল আমা রমনে। মসৃন পেটে হাত বুলাতে লাগলাম, খালা হেলান দিয়ে বসল প্রবল প্রশান্তিতে। নিজের ভেতর যেন কেমন একটা আনচান করে উঠল আমার।
-খোকা, যাতো বাইরে থেকে বাদাম কিনে নিয়ে আয়, বাদাম ছাড়া সিনেমা জমে না! বাবার কথায় চমকে উঠে হাত সরিয়ে নিলাম, চলে গেলাম বাদাম কিনতে।
অন্ধকারে আবার ফিরে এসে বসলাম নিজের সিটে। বাদাম খাওয়া চলার সাথে সাথে সিনেমা দেখা চলতে লাগল। সিনেমার দিকে এত মগ্ন ছিলাম, আর অন্ধকারও বোধ হয় বেশি ছিল, যার কারণে পাশে পরিবর্তন খেয়াল করিনি। খেয়াল করলাম যখন তখন অনেক দেরি হয়ে গেছে। সন্তানের মমত্ববোধ জাগতে বেশি সময় নিল না ,আমি অন্ধকারে হাত বাড়ালাম, মসৃন পেট পেলাম না হাতে, মনে হলো শাড়ী ঢেকে রেখেচে পেট। শাড়ির প্রান্ত খুজতে যেয়ে কামিজের প্রান্ত খুজলাম, অন্ধকারে তাকালাম, আমার বোন খুকি কখন খালার সাথে জায়গা বদল করেছে আমি জানি না। কি করবো ভেবে পাচ্ছি না, খুকি তাকিয়ে আছে আমার দিকে, আর অন্যদিকে আমার হাত এই মুহুর্তে তার গুদের উপরে কামিজ ধরে রয়েছে। ফলে খুকির গুদের স্পর্শ স্পষ্ট আমার হাতে।
-কি বাদাম নিয়ে এসেছিস, অর্ধেকতো নষ্ট। এবার খালার গলা। বোন আমার দ্রুত সবার চোখ ফাকি দিয়ে উড়না আর কামিজ দিয়ে আমার হাত ঢেকে দিল। ভাইয়ের অপমান করার ইচ্ছা তার মধ্যে নেই।
-ওই ছাড়া আর নেই। আমার গলায় একটু উস্মা। আর বাদাম খাওয়ার চেয়ে চিপস খাওয়া আরও ভাল।
-আচ্ছা বাদাম শেষ হলে এবার চিপস নিয়ে আসিস। মায়ের কথায় কথার সমাপ্তি। আবার সবাই মগ্ন হয়ে সিনেমা দেখায় মনোযোগ দিল। আমার হাত ওদিকে বোনের গুদের ফোলা ফোলা মাংসের অস্তিস্ত অনুভব করছে। নাড়াতে পারছি না যদি কেউ দেখে ফেলে। একটু ঝুকে সিনেমা দেখতে লাগলাম, মৃদু মৃদু হাতের কাপন মাঝে মাজে বোনকেও কাপিয়ে দিচ্ছি বুজতে পারছি, কিন্তু কিছু করার নেই আমার।

হাতের পুরো প্রসারিত তালু এখন আমার বোনের গুদের উপর। শয়তানি চাগান দিল, আস্তে আস্তে করে তার গুদের চেরা আনুভব করার চেষ্টা করলাম, কিছুক্ষণের মধ্যে পেয়েও গেলাম, পায়জামা সামান্য ভেজা। আংগুলকে খুনসুটি করার অনুমতি দিলাম, বোন বাধা দিল না, আর প্রথম বারে বাধা না দিলে কিছু করার থাকে না, আংগুল দুষ্টুমির পরিমান বাড়াতেই বোন হাত দিয়ে চেপে ধরল আমার হাত, টেনে উপরে নিয়ে আসল, আবার তার পায়জামার উপর দিয়ে বালের অস্তিস্ত অনুভব আর ফোলা ফোলা মাংসের কোমল স্পর্শ। কিন্তু মিনিট খানেকের মধ্যেই আবার চেরা খোজায় মনোযোগ দিলাম, বাধ্য হয়ে বোন পিছিয়ে বসল, ফলে গুদের চেরার অস্তিস্ত পেয়ে গেল আংগুল, মৃদু ঘষায় ভেজার পরিমান বাড়ছে বুঝতে পারছিলাম।
বাইরে বেল বাজল, তারমানে হাফটাইম, বোন নড়ে চড়ে উঠল, আমিও হাত সরিয়ে নিলাম,।
হাফ টাইম মানে আমাকে চিপস কিনতে যেতে হবে। গেলাম, আলোকিত হলে ফিরে এসে দেখলাম, আবারো স্থান পরিবর্তণ হয়েছে অনেকের। এবার আমার সিটে বাবা, তারপর বোন, মা, খালি, একেবারে কোনায় খালা। খালি সিটে বসে পড়লাম। সিনেমা শুরু হল, ২/১ মিনিটের মধ্য খালা তার মাথা রাখল আমার কাধে। মা বুঝতে পেরে একটু ঝুকে বসল, বাবা যাতে জানতে না পারে। কেমন যেন মমতা জাগল, হাতটা বাড়িয়ে পিঠের উপর দিয়ে সাবধানে বাবা আর খুকির চোখ এড়িয়ে জড়িয়ে ধরলাম, মা এবারও বুজতে পারল, আমার অন্য হাত ধরে ইশারা করল, খেয়াল করলাম না, মায়ের হাত থেকে হাত ছাড়িয়েও নিলাম না, বাধ্য হয়ে মা সিনেমা দেখতে লাগল, মায়ের কোলে হাত আমার, আর অন্য হাত জড়িয়ে রেখেছৈ খালাকে। কিছুক্ষণের মধ্য মায়ের গায়ের উত্তাপ ভর করল আমার হাতে। তার গুদের উত্তাপ আমাকেও যেন উত্তেজিত করে দিল, আমার ঐ হাতটা এখন মায়ের শাড়ির উপর দিয়ে তার গুদের উপর অবস্থান করছে, ফলে গুদের উত্তাপ পাওয়া স্বাভাবিক। আর আমার অভিজ্ঞতায় জানি, মেয়েদের ঐ অঞ্চলটুকু সবসময় গরম থাকে। একটু চাপ দিলাম হাতে। মা তাকালেন আমার দিকে। তারপর হাত সরিয়ে দিলেন। সোজা হয়ে বসলেন তিনি। বাবা কি যেন বলল মাকে। উত্তর দিয়ে মা আবার ঝুকে বসলেন, আমি খালার বোগলের তলা দিয়ে হাত চালান করে আদর করতে লাগলাম, আর সুযোগ খুজতে লাগলাম অন্য হাতটাকে আবার মায়ের কোলে ফেরত দেওয়ার জণ্য।
কিছুক্ষণের মধ্যেই সফল হলাম, মা চেষ্টা করল সরিয়ে দিতে, পারল না আমার সাথে জোরে, বাবা দেখে ফেলার ভয়ও আছে, বাধ্য হয়ে আমার হাত নিজের হাত দিয়ে ধরে গুদের উপর থেকে সরিয়ে পেটের কাছে রাখার চেষ্টা করল, আচমকা খালা যেন গুঙিয়ে উঠল, কারণটা বুঝতে পারলাম মায়ের গুদ ঘসার উত্তেজনায় জোরে টিপে ফেলেছি তার দুধ।
একসময় মা ব্যর্থ হয়ে গেল, তারপরেও হাত ছাড়ল না, খালা আর বোনের গুদের চেয়ে মায়ের গুদে গোস বেশি, ফুটোটাও অনেক বড়, খুব সহজেই আমার আংগুল গুদের খাজে ঘসা দেওয়া শুরু করল, মায়ের হাত এখনও ধরে রেখেছে আমার হাত। ভেজা শাড়ি বোঝাল আমাকে মায়ের গুদে জল এসে গেছে।

সিনেমা দেখে ফেরার পথে মা বাবাকে ছুটি নিতে বলল। কিন্তু বাবা রাজি হলো না, তার নাকি অফিসে বিস্তার কাজ এখন ছুটি পাওয়া সম্ভব না।
-তাহলে আমরাই যাবো!
এবার কান খাড়া করলাম। মা আমাদেরকে নিয়ে সুন্দরবন বেড়াতে যাবে। বাবাকে ছুটি নিতে বলল, কিন্তু সে রাজি নয়, বাধ্য হয়ে আমাদেরকে যাওয়ার অনুমিত দিল।
বাড়ীতে আর কিছু হলো না, বোন আমাকে এড়িয়ে চলছে তানা, মা একবার শাসন করতে গেল, কিন্তু সেই মুহুর্তে বাবা এসে পড়াই কিছু বলতে পারল না, আর যায় হোক বাবাকে সেতো আর জানাতে পারছে না, তার ছেলে গুদে হাত দিয়েছে।
পরের দিন সকালে রওনা দিলাম, ট্রেন যখন খুলনায় পৌছাল তখন প্রায় সন্ধা হবো হবো। স্টেশন লাগোয়া হোটেলে এসে শুনলাম একটা মাত্র ডবল বেডের রুম খালি। ফ্যামিলি বলে আপত্তি করল না ম্যানেজার। আমরাও ক্লান্ত ছিলাম, বাধ্য হয়ে ঐ ঘরটাই নিলাম। ট্রেনে ভিড় ছিল, কাজেই সারাদিন নিরামিশ। এটাচ বাথ, মা ঘরে ঢুকেই বাথরুমে চলে গেল ফ্রেস হতে, আমি টান টান হয়ে শুয়ে পড়লাম, আর আমার পেটের উপর মাথা দিয়ে খালা আর খুকি। কিছুক্ষণের মধ্যে মা এসেও যোগ দিল। আমি তাদের তিনজনের বালিশ হয়ে পড়ে রইলাম।
-আমরা সাতদিন বেড়াবো, খুকি এই সাতদিনে আমরা চারজন স্বাধীণ, এখানে যা হবে, দুনিয়ার কাউকে বলবি না-মায়ের কথা শুয়ে শুয়ে শুনছিলাম।
-বাবাকেও না?
-না!
-আচ্চা! বোন বলল।
আমার এই বোনটা সহজসরল টাইপের। আমাকে প্রচণ্ড ভালবাসে। আমার বিরুদ্ধে তার কখনও কোন অভিযোগ নেই। বয়সের তুলনায় একটু স্বাস্থ্য ভাল। কোন সময় ভাল করে খেয়াল করিনি, সে বড় হয়ে গেছে। আর অন্যদের চুদতে চুদতে এত ব্যস্ত ছিলাম, তার দিকে খেয়াল করার সুযোগ পাইনি।
-আমরা তিনজন মেয়ে, আর তোর ভাই শুধু বেটা। ওর গরম লাগলে ও খালি গায়ে থাকতে পারে, আমরা পারি না। পারি বল? মা আবার জিজ্ঞাসা করল খুকিকে।
-না।
-আমরা এই সাত দিন যা ইচ্ছা করবো, ইচ্ছা হলে খালি গায়ে থাকবো! মা বললেন।
-যা ভাইয়ার সামনে লজ্জা করবে না! আমার বোনের গলায় ইশৎ লজ্জার ছোয়া।
-সাতদিন পরে লজ্জা করিস, এখন লজ্জা করতে হবে না। বলে মা উঠে গেলেন।
-আমার গরম লাগছে, আমি শাড়ি কাপড়-চোপড় খুলবো। তোদের ইচ্ছা হলে তোরাও খোল। মায়ের দেখা দেখি বোন আর খালাও উঠে গেল। মা ইতিমধ্যে শাড়ি বুকের পর থেকে ফেলে দিয়েছে। তার হাত এখন ব্লাউজের বোতাম খোলায় ব্যস্ত। চোখ মোটা মোটা করে আমরা তিনজন দেখছি।
মা এখন শুধু শায়া আর ব্রেসিয়ার পরে রয়েছে, চমকে উঠলাম আরো যখন মা ব্রাও খুলে ফেললেন, নিটোল দুটো দুধ, বেশ বড় বড়, কিন্তু কোথাও কোন দাগ নেই, ইষৎ খয়েরি বোটা, বেশি বড় না, আমার এসে শুয়ে পড়লেন মা, আমার গায়ে মাথা দিয়ে। ফলে তার দুধদুটো উদ্ধত হয়ে দাড়িয়ে রইল।
-তোরা খুলতে চাইলে খোল! কারো মুখে কোন কথা নেই। খালা একটু ইতস্তত বোধ করল, তারপরে সেও খুলে ফেলল, শুধু শায়া পরা অবস্থায় সেও শুয়ে পড়ল<
খুকি কি করবে ভেবে পাচ্ছে না,
-খুকি তুইও খোল! বসে থেকেই উড়না একপাশে রাখল খুকি। বেশ বড় বড় বুক তার। হাত উচু করে কামিজ খুলে ফেলল, মা আর আর খালার চেয়ে তার দুধ কোন অংশে কম নেই। আর কিছু খুলল না , ব্রা আর শালোয়ার পরা অবস্থায় বাথরুমে যেয়ে ঢুকল। আমি মাদেরকে সরিয়ে উঠে পড়লাম, বাথরুমের খোলা দরজা ঠেলে জামা খুলে ছুড়ে ফেলতে ফেলতে ঢুকে গেলাম বাথরুমে। বোন আমার বাথরুমের আয়নায় দেখছে তার সোন্দর্য। পাশে যেয়ে দাড়ালাম, লজ্জা পেয়ে হাত দিয়ে ঢেকে ফেলল বুক। পিছনে এসে ব্রার হুক খুলে দিলাম, তারপর সামনে তার হাত সরিয়ে নগ্ন করে দিলাম। আয়নায় আমিও দেখতে লাগলাম, কোন রকম হেলা বাদে টাটকা দুধ। যে দুধে এখন পর্যন্ত কারো হাত পড়েনি। পিছন থেকে আমি হাত বাড়িয়ে দুধের উপর রাখলাম, বোন বাধা দিল না, আমার হাতের পর তার হাত রাখল।
চুমুর আগ্রাসন আমারই বেশি। যাই হোক অভিজ্ঞতার একটা মূল্য আছে না। কিন্তু আমার বোনের এর আগে কোন ধরণের অভিজ্ঞতা নেই, অন্তত তার চুমু খাওয়ার ধরণই বলে দিচ্ছিল, প্রায়শই তার নাক এসে বাগড়া দিচ্ছিল, তারপরেও সাড়া দিচ্ছিল, আষ্ট্রেপিষ্ট্রে দুভাইবোন জড়িয়ে ধরে রেখে চুমু খেয়ে চলেছি। নিজের জীব তার মুখে পুরে দেওয়ার আগে, তার জীবটা নিজের গালে টেনে নিলাম, প্রচণ্ড জোরে চুষতে লাগলাম, আমার ধারণা এত মিষ্টি জিহবা এর আগে আমি পাইনি। কিছুক্ষণের মধ্যে সেও আমার জীব চুষতে লাগল, পালাক্রমে চুষে চললাম, ওদিকে আমার ধোন তাবু করে তার পায়জামার উপর দিয়ে তার উরুসন্ধিতে খোজা দিতে শুরু করেছে,
মুখ ছেড়ে আবার নিচে নামলাম, গলা আর বুকের ক্লেভেজ চুষতে চুষতে দুধের উপরের অংশে আসতে প্রায় ২ মিনিট সময় ব্যয় হয়ে গেল, সরাসরি দুধের বোটায় আক্রমন না করে, দুধের বিভিন্ন অংশে আক্রমন চালালাম, কিছুক্ষণের মধ্যেই ভর্সা সাদা দুধ লাল লাল গোলচে দাগে ভরে গেল, বোটায় মুখ দেওয়ার আগে, একবার তাকালাম উপরের দিকে, বোন আমার আরামে চোখ বুজে রয়েছে, মাঝে মাঝে তার মুখ দিয়ে শুধু শীতকার ভেসে আসছে, অবশেষে আমার বোনের ইষৎ খয়েরি বোটায় হালকা ঠোট ছুয়ে দিলাম, কেপে উঠল বোন আমার, হালকা আক্রমন এর পরেই চলল পুরোদমে আক্রমন, প্রচণ্ড জোরে আমার মাথা চেপে ধরল সে তার বুকে। নিঃশ্বাস নিতে পারছিলাম না, কিন্তু একটু থেমে গেলেও পরক্ষণে আবার আক্রমন চালালাম, চুষার সাথে সাথে চেষ্টা করছিলাম, দুধটা পুরো গালে ভরে নিতে, আমার মুখের লালায় চক চক করতে লাগল, সুন্দর সদ্য প্রস্ফুটিত লেবু দুটি, মৃদু মৃদু কামড় তার শীৎকার বাড়িয়ে দিচ্ছিল।
ঠোটের পাশাপাশি এবার, হাতকেও কাজে লাগলাম, একটা দুধ চুষছি তো অন্য দুধটা আমার হাতের মৃদু টেপন খেতে লাগল, একসময় দুই দুধের দায়িত্ব দুই হাতের উপর ছেড়ে দিয়ে, ঠোটটাকে আরো নিচুর দিকে আনতে লাগলাম, মসৃন পেট, তিরতির করে কাঁপছে, একসময় আমার ঠোট তার গোলাকার আয়ত গর্তের নাভিমণ্ডলে এসে থামল। এই জায়গাটা অনেক মেয়েদের উত্তেজিত করে, কিন্তু অনেকে গুরুত্ব দেয়না, আমি গুরুত্ব দিলাম, মৃদু সার্কেল করে জীব দিয়ে চেটে দিতে লাগলাম, বোন আমার কাঁপতে লাগল, বেশ কিছুক্ষণ চোষন শেষ করে আবার দুটো দুধের উপর রাজত্ব করার জন্য জীহবাকে ছেড়ে দিলাম, বোনের চোখ লাল হয়ে গেছে, গোগো করে আওয়াজ বের হচ্ছে, তার মুখ দিয়ে। একেবারে ভার্জিন আমার বোন, আরেকটু উত্তেজিত করবো ভাবলাম, দাড়িয়ে গেলাম পুরোপুরি, বোনের ডানহাতটা উচু করে বোগলটা প্রসারিত করে দিলাম, মেয়েদের এটাও উত্তেজনার জায়গা, অনেকের বোগলে বিশ্রী গন্ধ থাকে, কিনউত আমার বোনের টাই কোন গন্ধ নেই, হালকা হালকা পশম, চাটতে লাগলাম গোগ্রাসে, পাগল হয়ে গেল বোন আমার, এতক্ষণে তার মুখ থেকে কথা বের হলো-
-ভাইয়া মরে যাবো আমি, আমি আর সহ্য করতে পারছি না, আমাকে ছেড়ে দাও--ওহহহহহ, আ, ছেড়ে দাও, থামলাম না, বাম বোগলের পরেও আক্রমন সানালাম, হঠাৎ ঝাকুনি দিল আমার বোন, আষ্টেপিষ্টে জড়িয়ে ধরল, তারপর থেমে গেল, বুঝলাম, এই মাত্র তার গুদের রস বের হয়ে গেল।
থমকে গেলাম আমি, ভ্যাবাচেকা খাওয়া বলতে পারেন, আমার বোন আমার চোষণ আর আদরে গুদের রস খসিয়ে দিয়েছে, আর ওদিকে আমার তাবু ছিড়ে যাওয়ার উপক্রম। বোনকে ছেড়ে বসে পড়লাম হাটু গেড়ে, বোন আমার দুই হাত দিয়ে চক্ষু ঢেকে ফেলেছে, তাকালাম না তার দিকে, পায়জামার বন খুলে দিলাম, চোখ ছেড়ে পায়জামার বন আটকাতে গেল সে। কিন্তু ইতিমধ্যে আমার করিতকর্মা হাত গুদের উপরের মাস্তুল পর্যন্ত আলগা করে ফেলেছে, নবীন গুদ, হালকা বাল, শক্ত না মোলায়েম, নুতন ঘাস যেমন কাটার আগে নরম থাকে তেমনি, সে পায়জামা উচু করতে গেল, আমি বাধা দিলাম, আরেকটু টেনে নিচে নামালাম, গুদের মুখের কাছে বালগুলো ভিজে, বুঝলাম, তার গুদের পানিতে জোয়ার এসে ইতিমধ্যে ভিজিয়ে দিয়ে গেছে, হাত নামালাম, হাতে আঠা আঠা লাগল, গুদের মধ্যে আংগুলের এক গিরে দিয়ে ঘসে দিলাম, কেঁপে উঠল আবার, আংগুলের পাশাপাশি জীবটাকে ব্যবহার করলাম, গুদের মুখে কর্কস জীব দিয়ে চেটে চেপে তার গুদের প্রথম রসকে ভিটামিন ভেবে খেতে লাগলাম, ফুরিয়ে গেল এক সময়, দুই আংগুল দিয়ে গুদটাকে হালকা ফাঁক করতে পারলাম, জীবটাকে সরু করে গুদের মধ্যে চালান করে দিতে চাইলাম, খুব বেশিদুর গেলনা, বাধ্য হয়ে যতটুকু যায়, ততটুকু চাটতে লাগলাম, জীবটাকে উপরের দিকে তুলে দিলাম, মটর দানার মতো বস্তুটাকে জীবের কর্কসতায় উত্তেজিত করতে শুরু করলাম, কিছুক্ষণের মধ্যেই বোনের হাত আমার মাথায় বিলি কাটতে শুরু করল, আর সেই সাথে হড়হড় করে পানি এসে আমার জীব ভরে দিল, বোনের গুদের রস যদিও হালকা নোনতা, কিন্তু খেতে মজায় লাগছিল, আংগুলটাকে আরো একটু শ ক্তি দিলাম, জীবের পাশাপাশি একটি আংগুল তার গুদের মধ্যে ঢুকিয়ে দিলাম, জীবের চেয়ে বেশিদুর গেল, কিন্তু খুব টাইট, ঐ টুকু পিচ্চি আংগুল বহুত কষ্ট করে ঢুকছে, বোন আমার কুজো হয়ে গেল, মাথার চুলগুলো গায়ের বলে টেনে ধরল, যখন আমার আগুল তার গুদের পর্দায় যেয়ে লাগল।

জীবের চোষা বন্ধ করলাম না, সেই সাথে আংগুল দিয়ে চুদতে লাগলাম, এবার অত দেরি করল না বোন আমার, দ্রুতই তার ভাইয়ের মুখ ভরে দিল, অর্গাজম হয়ে যাওয়ার সাথে সাথে আমার মাথার চুলে টান কমে গেল, মুখ দিয়ে আবার চেটেচুটে পরিস্কার করে দিলাম। দাড়ালাম, মুখটাকে এগিয়ে নিয়ে গেলাম, চোখ বুজে আছে তার এই মুহুর্তে, ঠোটটা তিরতির করে কাঁপছে, চোখের পাপড়িতে একে দিলাম ভালবাসার স্পর্শ। গোগ্রাসে এবার আমার জীব সে চুসতে লাগল,। এতক্ষণে যেন সে তার ভাইয়ের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করার ভাষা শিখতে পেরেছে। তার একটা হাত ধীরে ধীরে আমার পেট বেয়ে নামতে লাগল, একসময় মৃদু ভাবে আমার কাপড়ের উপর দিয়ে ধোনটাকে ধরল, ধোন না বলে এই মুহুর্তে রড বললেই ভাল হত, কেননা রডের চেয়ে শক্ত তার অবস্থা। ইতিমধ্যে ধোনের লালা বের হয়ে আমার কাপড় ভিজিয়ে দিয়েছে, মৃদুভাবে সে ধোনের উপর হাত বোলাতে লাগল।
আমার থিউরি মনে হয় সে ভালই রপ্ত করে ফেলেছে, অন্তত তার নড়াচড়া আর কার্যকলাপ তাই প্রমান দিচ্ছিল, আমার ঠোট ছেড়ে সে আমার বোগলে আক্রমন করল, যদিও আমি এটা শেষে করেছিলাম, ইতিমধ্যে আমার বোগল ঘেমে গেছে, কিন্তু যখন সে ঘামগুলো চেটে দিচ্ছিল, থাকতে পারলাম না বিপুল বিক্রমে তার দুধ টিপে ধরলাম, ও বলে শব্দ করে উঠল, কিন্তু সেও থামল না আমিও টেপা থামালাম না, বোগল ছাপ হয়ে গেল, কিন্তু গলায় আর আমার বুকে তার লালা ভিজিয়ে দিতে আমার বোটাও তার আক্রমন থেকে রেহায় পেল না, কিছুক্ষণের মধ্যে তার কাপড় আর চোষার ঠেলায় আমার বোটা যেন বড় হয়ে গেল, টানটান হয়ে দাড়িয়ে গেল। আমার নাভিতে বেশিক্ষণ সময় ব্যয় করল সে, কেননা নাভির সাথে সাথে আমার কাপড় খুলতে ব্যস্ত থাকল তার হাত, কিছুক্ষণের মধ্যেই আমার উলংগ ত্রিভূজের বোনের চোষণ অনুভব করতে লাগলাম, আবেগে আমিও তার মাথায় হাত বুলিয়ি দিতে লাগলাম, উপরে একবার তাকালো সে, তারপর আমার ধোনটা হাতে ধরে কি যেন দেখল, তারপর নটি মাগির মতো করে জীবের প্রথমভাগ দিয়ে ধোনের মুণ্ডির উপর লেগে থাকা ফোটা ফোটা শিশির কনা চেটে দিল, মাগি লোক যেমন করে আইসক্রিম খায়, সেমন করে আমার ধোনের মুণ্ডিতে চোষণ লাগাতে লাগল, তার মাথাটা ধরে ধোন মুখে পুরে দেওয়ার চেষ্টা করলাম, বাধা পেলাম তার দাতে, কিন্তু দুই ঠোটের ফাঁকে ঘসতেও আমার মজা লাগছিল, আমাকে বেশিক্ষণ কষ্ট না দিয়ে মুণ্ডিটাকে সে তার মুখে যাওয়ার সুযোগ করে দিল, তবে ঐ টুকুই আমাকে স্বর্গসূখ দিচ্ছিল, ললিপপের মতো চুষে চলেছে সে, পার্থক্য ললিপপে অত জোরে চোষণ কেউ দেয় না, দীর্ঘক্ষণ ধরে উত্তেজিত, বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না, হবে বুঝতে পারলাম, ধোনটাকে ছাড়িয়ে বাইরে আনলাম, তার পেট, বুক, আর গলা ভরে গেল, আমার বীর্যে, হাত বাড়িয়ে টেনে নিলাম বুকের মধ্যে। আমার বীর্য আমার গায়েও লেগে গেল, দুজনের ঠোট আবার এক হয়ে গেল।কিরে তোদের অভিসার শেষ হলো, বলতে বলতে মা আর খালা একসাথেই ঢুকলেন, দুজনেরই বুক খালি, নিচের দিকেও শুধুমাত্র দুটো তোয়ালে, হাটু পর্যন্ত ঢাকা।
শশব্যস্ত হয়ে দুই ভাই-বোন আলাদা হয়ে গেলাম।
-তোদের যা ইচ্ছা করতে বলেছি, তাই বলে এত দ্রুত সে অর্ডার ফলো করবি ভাবিনি, হাসতে হাসতে বললেন মা, খালাও তার হাসিতে যোগ দিল, বোন আমার দৌড়ে যেয়ে মাকে জড়িয়ে ধরল, আমি কাকে জড়িয়ে ধরব, খুজে পাচ্ছিলাম না, বাধ্য হয়ে মাথা নিচু করলাম।
-নেও আর লজ্জা দেখাতে হবে না, এতক্ষণে দুজন তো চুষে চুষে দুজনের মাল ঝরিয়ে দিলে, আমরা না আসলেতো এতক্ষণে জোড়া লেগে যেতে, খালা আমাকে বুকের মধ্যে টেনে টেনে নিতে বললেন, বোন এ কথা শুনে মায়ের গলায় মুখ লুকাল, আমি কোথায় লুকাবো, খালাতো আমার চেয়ে খাটো। তারপরো জড়িয়ে ধরলাম, খালা উল্টা আমার বুকে মাথা রাখল, মাকে নিয়ে বোন সরে আসল, চারজন জড়াজড়ি করে ধরলাম, পরস্পরকে, দাড়িয়ে আছি এ ভাবে, মা শাওয়ার ছেড়ে দিলেন হাত বাড়িয়ে ভিজতে লাগলাম চারজন। পরস্পর পরস্পরকে সাবান মাখিয়ে গোসল সারতে লাগলাম, মায়ের পরণে এখনো তোয়ালে, খালারও অন্যদিকে আমরা দুজন ন্যাংটো।
আমার ধোনে মা সাবান মাখিয়ে দিলেন, খালা বোনের গুদে, এবার আমাদের পালা, আমি মায়ের তোয়ালে টান দিলাম, খুলে গেল, তাকিয়ে দেখে নিলাম, বোনও খালাকে আলগা করে দিয়েছে, দুবোনের গুদ একই রকম ফোলা ফোলা, যদিও মায়েরটা একটু বেশি, অভিজ্ঞতা আর চুদানো গুদ, অন্যদিকে খালারটাতে আমি একমাত্র ব্যক্তি যে ধোন ঢুকিয়েছে, একবার থুক্ক দেড়বার। আর তাতেই খালা আমার গর্ভবর্তী। মায়ের গুদ, পাছা, বোগল, দুধ সব জায়গায় সাবান লাগালাম, লজ্জা কেটে গেছে আমাদের সবার। পরস্পরের প্রতি মমতা আর ভালবাসা বেড়ে চলেছে। চারজন একসাথে ঘরে ঢুকলাম, গা দিয়ে প্রত্যেকের মুক্তার মতো ফুটাফুটা পানি ঝরছে।
আর কিছু হলো না, ফ্রেস হয়ে কাপড়-চোপড় পরে নিলাম সবাই। ভদ্র বেশে নিচে নেমে গেলাম, কেউ ভাবতে পারবে না অন্য মানুষের সাথে আমাদের পার্থক্য কোথায়? নিতান্ত ভদ্র-অভিজাত চালচলন, খাওয়া-দাওয়া শেষে বাইরে আমরা কিছুক্ষণ হাটাহাটি করলাম,
-খোকা তুই কি সিগারেট খাস, কোন ব্রাণ্ডের?
আচমকা মায়ের এমন প্রশ্নে আশ্চর্য হলাম------
-গোল্ড লিপ খায়, ভাইয়া, বোন বলল।
মা এক প্যাকেট সিগারেট কিনলেন। চানাচুর কিনলেন, বিস্কুট কিনলেন, একটা দুই লিটারের সেভেন আপ আর ও কিকি কিনলেন। তারপর আমরা হোটেলে ফিরে আসলাম, খাটের পরে চারজনই কাপড়-চোপড় না খুলে শুয়ে পড়লাম, চারজনের মাথা একজায়গায়, পাগুলো ভিন্ন পজিশনে।
-তোর সিগারেটের দরকার হবে, তাই কিনলাম, মা বললেন।
-তুমি জানলে কি করে, আমি সিগারেট খায়।
-মায়েরা অনেক কিছু জানে। তাই বলে বাড়ী যেয়ে আবার সবার সামনে খাসনে যেন। মা উঠে গেলেন, টেবিলের পর থেকে চানাচুরের প্যাকেট নিয়ে ছিড়লেন, একটা কাগজ পেড়ে ঢেলে দিলেন, সবাই উঠে বসল, মা সিগারটের প্যাকেট খুলে একটা সিগারেট বের করে দিলেন আমাকে। সংকোচ বোধ হলেও নিলাম। ম্যাচটা হাত বাড়িয়ে নিলাম, কিন্তু মায়ের দিকে তাকিয়ে ধরাতে পারছিলাম না, অন্যদিকে ওরা সবাই চানাচুর খাচ্ছে, খালার কি একটা কথায় খুকি হেসে উঠল, মা তাকালেন ও দিকে, এই সুযোগে সিগারেট ধরিয়ে নিলাম, একটান দিয়ে আমিও চানাচুরে সামিল হলাম।
-বুবু, একটা কথা বলব?
খালার দিকে জিজ্ঞাসু দৃষ্টিতে তাকালেন মা।
-বল!
-তুমি কি রাগ করেছে আমার উপরে?
-ক্যান? বেশ কিছুক্ষণ চুপ থেকে মা বললেন।
- না মানে, খোকার সাথে ঐ সব করেছি, আবার পেটেও বাচ্চা এসে গেল।
খুকি খালার দিকে সরে গেল, খালা তাকে নিজের বুকের মধ্যে জড়িয়ে নিল। সবাই তাকিয়ে আছি মায়ের দিকে, সে কি বলে সেটা শোনার জন্য।
-রাগ করেনি, কিন্তু পুরোন একটা কষ্টের বিষয় মনে পড়ে গেল, আর সেজন্যই তোদেরকে নিয়ে বেড়াতে আসলাম।
-কি কষ্ট মা, খুকি খালাকে ছেড়ে মায়ের কাছে আসতে আসতে জিজ্ঞাসা করল।
-পরে বলব। আবার চুপচাপ হয়ে গেলেন মা।
-এখন আমাদের ভাবতে হবে, বাচ্চা নষ্ট না করে কিভাবে পরিস্থিতি সামাল দেওয়া যায়, আর সেজন্য আমরা বাইরে আসলাম, কেননা, তোর এখন কিছু লক্ষ্মণ প্রকাশ পাবে, আমি চাইনা তুই গর্ভবতি এই বিষয়টি কেউ জানুক। তোর দুলাভাইকে বলে এসেছি, আমরা ফিরে যেয়েই তোর বিয়ে দেব। সে সেভাবেই প্রস্তুতি নিচ্চে। আর এই সাতটা দিন তুই খোকার সাথে মৌজ করবি, ভবিষ্যতে তাকে আর পাবি কিনা তারতো ঠিক নেই, তাই তোর প্রথম ভালবাসাকে যাতে পরিপূর্ণভাবে উপভোগ করতে পারিস, সে সুযোগটা করে দিলাম। মা আবার চুপ হয়ে গেলেন।
তিনজনই এগিয়ে মাকে জড়িয়ে ধরলাম, আমি বুকের কাছে, আমার গায়ের পরে প্রায় বোন, আর খালা পিছনের দিকে। আমার মাকে নতুন করে চিনলাম, মায়ের দুধ আমার মুখে ঘসা খাচ্ছে, হাতে এখনো সিগারেট, জ্বলছে।
উঠে বাথরুমে গেলাম, মা, খালা, খুকি তিনজনই ঢুকল আমার পিছনে, প্রসাব ফিরছিলাম, আমার হয়ে গেলে, তারাও তিনজন পালাক্রমে বসে গেল। আর আমি দাড়িয়ে দাড়িয়ে তিনজনের গুদ থেকে মুত বের হওয়া দেখতে লাগলাম, প্যাণ্টের মধ্যে ধোন নড়া-চড়া শুরু করল। তিনজনের মুতের স্টাইল তিনরকম। অন্তত বের হওয়া আর শব্দের ভিন্নতা।
অভিজ্ঞ গুদ থেকে হোস পাইপের মতো বের হচ্ছে, বেশ একটা ঝাঝাল গন্ধ, শেষ হয়ে যেয়েও শেষ হচ্ছে না, কোত দিচ্ছে, আর একটু একটু করে বের হচ্ছে। খালার অবস্থা আরো শোচনীয়, শুনেছি, পেটে বাচ্চা গেলে, নাকি দেরি করে হয়, তাই হল। আর বোনের তো এখনো সতিচ্ছদ ছিড়েনি, অথচ তারই স্পিড বেশি, বেশ স্পিডে বের হল। তিনজনকে জড়িয়ে ঘরে ঢুকলাম। শার্ট খুলে প্যাণ্টও খুলে ফেললাম, শুধুমাত্র জাংগিয়া পরনে আমার। খাটের পরে গেলাম। খালা শাড়ি ছেড়ে শুধু শায়া আর ব্লাউজ পরা অবস্থায় আসলেন। ভেতরে ব্রা নেই, দুধগুলো খাড়া খাড়া মাস্তুল বানিয়ে রয়েছ। বোন কি করবে, সেও কামিজ খুলে ফেলল, ভেতরে ব্রা তার, একেবারে মাপে মাপে দুধগুলো ধরে রেখেছে তার সবুজ ব্রা। বুঝলাম না কিভাবে আমার বোন এই সবুজ কালার পছন্দ করল। কালো হলে অথবা লাল হলে হয়তো আরো সুন্দর লাগতো। মা গ্লাসে পানি ঢালছেন, তার পর ব্যাগ থেকে কি একটা ব্যার করলেন। খেয়াল করলাম, হোমিও প্যাথির দুটো শিশি। একটায় সাদা আরেকটায় লালচে ঔষধ। এক গ্লাস পানিতে মা সাদা ঔষধ নিয়ে আন্দাজ ১০ ফোটা ঢেলে দিলেন, তারপর বেশ কিছুক্ষণ নেড়ে খাটে এসে বসলেন।
-খোকা এটা খেয়ে নে!
-কি মা ওটা?
-ঔষধ।
আর কোন প্রশ্ন না করে গ্লাসটা নিলাম মায়ের হাত থেকে, গলায় চালান করে দিলাম, কেমন যেন ঝাজাল গন্ধ, গলাটা একটু জ্বলে উঠল, পুরো গ্লাস শেষ করে মায়ের হাতে দিলাম।
-এটা তোকে শক্তি জোগাবে। তিনজন মহিলাকে ঠাণ্ডা করা হয়তো সহজ, কিন্তু একসাথে সম্ভব না, তাই খাওয়ালাম তোকে, সারারাত তোর ওটা দাড়িয়ে থাকবে, একজনের পর একজনকে চুদতে পারবি।
তাকালাম মার দিকে, এই প্রথম মায়ের মুখ থেকে শুনলাম চুদা শব্দ। আরো কতকি যে অপেক্ষা করছে আমাদের জন্য।
-লালটা খেতে দিলেনা বুবু, ওটা কিসের জন্য? খালা জিজ্ঞাসা করলেন।
-ওটাও দেব, আধাঘণ্টা পরে, চুদাচুদির আগে। তাহলে ও ক্লান্ত হবে না।

আমার খাওয়া হয়ে গেলে, মা গ্লাস নিয়ে রেখে আসলেন, শাড়ি খুলে ফেললেন, ব্লাউজের হুকও খুললেন, তারপর শুধু শায়া পরে খাটে এসে শুয়ে পড়লেন আমাদের মাঝে।
-মা, একটা কথা জিজ্ঞাসা করব? খুকি মায়ের দিকে সরে যেয়ে জিজ্ঞাসা করল।
-কি?
-এর আগে আমিতো কোনদিন এসব করিনি, আর এসব সম্বন্ধে কোন ধারণাও ছিল না, আমাকে জড়ালে কেন এসবের মধ্যে?
-তুই আমার মেয়ে, আমি চাইনি, তুইও বিপদে পড়িস, তাই জড়িয়েছি। যদিও এ বিষয়গুলো নিয়ে আমি আগে ভাবিনি, কিন্তু যখন শুনলাম, তোর খালার পেটে বাচ্চা তখনই দ্রুত সিদ্ধান্ত নিলাম, নিজের ঘরের সম্মান নিজে বজায় না রাখতে পারলে, ভবিষ্যতে তোরা হয়তো কোন সমস্যায় পড়বি। তাই নিজের সাথে সাথে তোকেও ভাইয়ার সাথে মিলিয়ে দিলাম। বলে মুচকি হাসলেন মা,
-যেভাবে ভাইয়ার দিয়ে চাটাচ্ছিলি, তোর মনেও তো লোভ ছিল ভাইয়ার প্রতি, নাকি? মা তাকালেন খুকির দিকে।
লজ্জা পেল খুকি।
-লোভ না মা, তবে ভাইয়াকে আমি খুব ভালবাসি, নিজের স্বামী কেমন হবে কল্পনা করতে গেলেই ভাইয়ার চেহারা মনে পড়ে। আর আমার অধিকাংশ বান্ধবীতো ভাইয়া বলতে পাগল, তাই আমার হিংসাও হতো। তবে আমি কিন্তু চিন্তা ভাবনা করে এসব করিনি, যেদিন ভাইয়া খালা ভেবে ভাইয়া সিনেমা হলে আমার দুধে হাত দিয়েছিল, সেদিন কিন্তু আমার খুব ভাল লেগেছিল, আর সেদিনই জানতে পেরেছিলাম, কেউ দুধে হাত দিলে মজা লাগে। আর আজ যখন ভাইয়া আমার নগ্ন দুধে হাত দিল, প্রথমে ভেবেছিলাম বাধা দেব, কিন্তু মন আর দেহ কেমন যেন অসাড় হয়ে গিয়েছিল।
-তাই না, মা হাসতে হাসতে বোনকে বুকে জড়িয়ে ধরল। গল্প করতে করতে আধাঘণ্টা পেরিয়ে গেল। মা আবার উঠলেন, লাল ঔষধটা দিলেন, পানি ছাড়াই। খেলাম। পাঁচ মিনিটের মধ্যই যেন ধোনে সাড়া পেতে শুরু করলাম।
জীবনে চুদার অভিজ্ঞতা কম হলো না।
কিন্তু এমনটি কোন সময় আমার হয়নি।
কারো গায়ে হাত দিলাম না,
দুধ টিপলাম না,
গুদে আঙ্গুল দিলাম না,
চুমু খেলাম না,
অথচ ধোন দাড়িয়ে গেল।

মা আমার অবস্থা দেখে মুচকি হাসলেন।
খালা আর বোনও সে হাসিতে যোগ দিল।
-হাসছো কেন তোমরা?
-হাসছি কেন, বুঝিস না তুই? কপট রাগ দেখালেন মা, আমার জননী।
বুজলাম কি জন্য হাসছে তারা।আমিও হাসিতে যোগ দিলাম।
বিছানা থেকে বেশ দুরে দাড়িয়ে আমার ধোন দাড়ানো দেখতে দেখতে ঘামছি আমি।
তিনজনই খাটে পা ঝুলিয়ে তারিয়ে তারিয়ে উপভোগ করছে তামাশা।
বেশ কিছুক্ষণ দেখল তারা, কে উঠবে আগে, এই নিয়ে বোধহয় তিনজনের মধ্যে চোখের ইশারা বিনিময় হলো,খালা এগিয়ে আসলেন আমার দিকে।
দাড়িয়ে দাড়িয়ে দেখছি খালার আগমন, খালা ইতিমধ্যে তার ব্লাউজ খুলে ফেলেছে, দুধ গুলো যেন গতবার দেখার চেয়ে একটু গোলাকৃতি ধারণ করেছে, সামান্য ঝুলে পড়েনি, মেদ নেই, যেটা বয়সী মহিলাদের ক্ষেত্রে থাকে, তবে দুধের বোটাটা যেন খাড়া খাড়া।
আমি হাত বাড়ালাম না, খালাই হাত বাড়িয়ে আমাকে বুকে জড়িয়ে ধরল, আর সাথে সাথে মা আর বোন তালি দিল, স্বলজ্ব ভঙ্গিতে খালা আমার প্রশস্ত বুকে মাথা দিয়ে জড়িয়ে ধরল, আমিও জড়িয়ে ধরলাম, খালার মাথাকে বুকের গভীরে পরম আদরে আলিঙ্গন করে নিলাম।
জড়াজড়ি বাদ দে, তোর পরে আরো দুজন লাইনে আছে, সে কথা ভুলে যাস নে! মা বেশ জোরেই খালার উদ্দেশ্য বলল।
খালা আমার বুক থেকে মাথা তুললেন, তাকালেন আমার দিকে, আমার চোখের দিকে তাকিয়ে থাকলেন বেশ কিছুক্ষণ, আমিও দেখলাম সেই চোখে অন্য রকম একটা ভালবাসা। মাথাটা নিচু করলাম, দুজনের ঠোটটা এক হওয়ার পূর্বমূহূর্তে খালা আমাকে এমন কিছু শোনাল যার জন্য আমি মোটেই প্রস্তুত ছিলাম না।
-আমি তোমাকে প্রথম আমার দেহে আশ্রয় দিয়েছি, তাই তুমিই আমার স্বামী, অন্য যার সাথেই ঘর করিনা কেন, তোমার জন্য আমার জীবনে কোন দিন ভালবাসার কমতি হবে না। কেউ শুনতে পেল না, খালা কি বলল, শুধু মাত্র আমি শুনলাম। এই প্রথম খালা বোধহয় আমাকে তুমি বললেন, হয়তো ভালবাসার টানেই, স্বামী যখন বলেছে, তখনতো আর তুই বলতে পারে না, তেমনই ধারণা করলাম আমি, কিন্তু আমার ধারণা ১ মিনিট পরেই ভ্যানিস হয়ে গেল। আমার ঠোটকে আক্রমন করতে করতে খালা বেশ জোরেই মাকে শুনিয়ে বললেন, বুবু তোমার ছেলের ধোনের কত জোর হয়েছে আজ দেখব, কিরে ছ্যামরা পারবি তো আমাদের তিনজনের গুদ চুদে ফাটিয়ে দিতে। কি কথার ছিরি আপনারাই বলেন, কিছুক্ষণ আগে স্বামী স্বামী করছিল, আর এখন।

r

r