Tuesday, May 13, 2014

আমার ফ্যাদা সাহজাবিনের গুদ

গত সপ্তাহে ইউরুপ, এমেরিকা এবং দুবাই  থেকে কিছু নামি দামী ব্যাবসায়ীদের সাথে মিটিং করে যা জেনেছি তাতে এখন আমার বউকেই আমার সন্দেহ হচ্ছে। কেননা আমার বউ এক জন নামি দামী চেনাচুর হান্ট এর মডেল। এত সুন্দর মেয়ে দেখে লোভ সামলাতে না পেরে এই আগুনে জাপ দিয়েছিলাম আমি তুতন বক্স। আমাদের মিটিং এর সবার কথা ছিল একটা সারা পৃথিবীর সবার নজর এখন দেশি মালের উপর। তাই সবার দাবি একটাই আগে সারা দেশে ১০জন নির্বাচন করা হত এখন থেকে প্রতি জেলায় হবে ১০ জন করে নতুন মডেল। তাছাড়া প্রতি জেলার ১০ জন কে যেতে হবে ভিবিন্ন দেশে ট্রেনিং এর জন্য সেখানে এক মাস কমপ্লিট করার পর হবে সেরা মডেল।
আমি সবাই কে অবাক করে বললাম স্যার এত মেয়েদের ভিবিন্ন নামি দামী দেশে পাঠিয়ে ট্রেনিং দিলে, আমাদের কম্পানি পথে বসবে। দুবাই প্রতিনিদি (আক্কাস সামজ)  জবাব দিল, কেউ যদি টাকা খরচ করতে না চায় আমাদের সমস্যা নেই আমারা সব মেয়ের খরচ দেব আর আপনাদের কম্পানি কে মডেল প্রতি  দশ লাখ টাকা দেওয়া হবে।  একথা সুনে আমার মাথায় তাল গাছ পরল। মিটিং সেশে আমি যখন দুবায়ের প্রতিনিদির সাথে দেখা করতে গেলাম।উনি বললেন তুতন বক্স আপনি ব্যাবসায় নতুন আপনি বিকেলে সোনারগা হোটেল চলে আসেন আপনার সাথে এ নিয়ে অনেক কথা হবে। বিকেলে যখন সোনারগা আক্কাস সামজ এর রুমে গেলাম গিয়ে দেখি আমাদের দেশের একজন নামি দামী মডেল ল্যাংটা অবস্তায় উনার নিচে আহ আহ করছে। আমাকে দেখে আক্কাস সামজ বল্ল লজ্জা পাবার কিছু নেই চল এক সাথে মিলে শট দিয়ে নেই তারপর আমরা বিসনেস ব্যপারে কথা বলব।  আমি বললাম না স্যার আপনি চালিয়ে জান আমি পরে চুদব। আমার কথা সুনে মডেল সাহজাবিন লজ্জায় গালগুলো লাল হয়ে গেল। যেন এই প্রথম চোদা খাবে। বুঝেন না বাংলা সিনেমার মডেল। ওদের ঢং দেখতে কে না পছন্দ করে।আমার ধোন ফুলে যেন কলার গাছ। জীবন এইরকম ভাবে উত্তেজনার সামনা হয়নি আমি। সাহজাবিন চোখ বন্ধ করে ইশারা দিয়ে বুঝলো যে বটা গুলো চুষতে হবে। আক্কাস দুই হাত দিয়ে সাহজাবিনের দুধগুলো ধরলো আর চিপরাইতে লাগলো। সাহজাবিন– উহ! আরো জোরে কুত্তার বাচ্চা! ওহ-আহ-ওহ-আহ-উম-উম-ইস-আহ! ওদিকে আক্কাস সামজ সাহজাবিন কে বল্ল বারাটা চুসে দিতে, তারপর  তসাহজাবিন বাড়ার আগাটা চাটলো প্রায় মিনিট পাঁচেক। এক সময় আক্কাস সামজ  কাঁপতে কাঁপতে বললো, আর বেশিক্ষন ধরে রাখতে পারবো না। বলে সে একটা ছোট ধাক্কায় সাহজাবিনকে শুইয়ে দিল বিছানার কিনারে যাতে করে তার পা দুটো ঝুলতে থাকে। সে সাহজাবিনের লম্বা মশ্রীন ফর্সা পা দুটো নিজের দুই হাতে ধরে, সাহজাবি্নের রসে ভেজা গুদের মধ্যে নিজের পুরু বাড়াটা ঠেলে ঢুকাতে লাগলো। সাহজাবিনের গুদটা এখনও বেশ টনটনে। বাড়াটা ঠেলতে বেশ খানিকটা জোর দিতে হলো আক্কাস সামজ  । আমার মনে হয়, সাহজাবিনের মনে হচ্ছিল আক্কাস সামজ  এর  মোটা নুনুটা যেন তার ভোঁদা চিরে ফেলছে। সে একটা বালিস কামড়ে ধরে একটা গর্জন করে নিজের চোখ বন্ধ করে ফেললো আনন্দে। আক্কাস সামজ   সাহজাবিনের পা দুটো এবার শক্ত করে ধরে, সাহজাবিনের গরম গুদটা ঠাপাতে লাগলো তালে তালে। সাহজাবিনের সারা শরীর সেই ঠাপের তালে বিছানার ওপরে দুলছে। তারপর আক্কাস সামজ চিৎকার করতে করতে এবং  হাপ ছেড়ে কাঁপতে কাঁপতে সাহজাবিনের বুকের ওপর পড়ে গেল। সাহজাবিনের গুদ ভরে তার বীর্য উপচে বাইরে বেরিয়ে আস্তে লাগলো চুইয়ে চুইয়ে।  আমি তা দেখে আর বসে থাকতে পারলাম না  গিয়ে  ধুদে টিপ দিয়ে বললাম মাগি সারা জীবন বেদেশি মানুষ দিয়া চুদালি আজ দেখ দেশী চুদন কাকে বলে? সাহজাবিন বলে আপনাদের মত ফকির দের চুদন খাওয়ার চেয়ে মরে যাওয়া ভাল। আমি আক্কাস সামজ কে বললাম এই মেয়েটি চুদতে দিচ্ছে না? আক্কাস সামজ বল্ল মাগি আমার বন্ধু কে চুদেত না দিলে তর সব কেরে নিব। আমি কথা না বাড়িয়ে বললাম  আমার ধন টা চুষ শালি, ধন টা বের করতেই  সাহজাবিন বল্ল আপনার ধন দেখি আক্কাস সামজ এর চেয়ে দিগুন আমি আপনাকে চুদা দিতে পারব না। আমি বললাম মাগি আফ্রিকানরা আর এরাবিয়ান্ রা যখন চুদে তখন কিছু না আমি চুদলে দুষ।  এ কথা বলার পর সাহজাবিন কে আর কথা বলার সুজুগ দিলাম না। সাহজাবিনের হাতটা ধরে আমার লিঙ্গের কাছে নিয়ে ধরতে দিলাম।
Bangla Choti
বললাম, “ শালি আমার এই শক্ত দন্ডটি চেপে ধরে দেখ কী বড় হয়েছে। এই লৌহদন্ডটি তোমার নীচের গর্তে ঢুকাব এ কথা আমি আমার বাড়াটা তার ভেজা গুদের সাথে ডলতে ডলতে ভকাত ভকাত্ পকাত্ পকাত্ করে নাড়াতে নাড়াতে রগড়াতে রগড়াতে গুদে সুড়সুড়ি দিতে দিতে সাহজাবিনের গুদের ভেতর জোর করে আমার বাড়াটা ভচাক করে ঢুকিয়ে দিলাম।  সাহজাবিন ‘উঃ উঃ বাবারে’ বলে প্রথমে চেচিয়ে উঠল। আমি বলি, “ মাগি একটু সহ্য কর।  দেশি বাঁড়ার মজা কি প্রথম নিলি? সাহজাবিন বল্ল জি তুতুন ভাই। এইভাবে সাহজাবিনের সঙ্গে আমার যৌনক্রীড়া চলতে লাগল। একটু পরে সাহজাবিনের আমাকে জাপটে ধরে তলঠাপ দিতে লাগল।  আর আমাকে বলতে লাগল কি কর, কি কর, কি কর জুরে মার জুরে মার। আমিও বাড়ার বেগ বাড়িয়ে দিলাম। ঠাপাতে ঠাপাতে সাহজাবিনের মাইদুটো মুলতে লাগলাম আচ্ছা করে। কিচ্ছুক্ষণ পরে দুজনেই শীত্কার দিতে দিতে খসালাম। আমার ফ্যাদা সাহজাবিনের গুদ ভরিয়ে দিল আর সাহজাবিনের রস আমার বাড়া স্নান করিয়ে দিল।

r

r