Monday, February 18, 2013

“শয়তান”-4

পায়েল কিছুক্ষন তার রুমেই পরে থাকে কিন্তু তার ভাল লাগছিল না এবং সে রুম থেকে বেড়িয়ে আসে, রবি সোফায় বসে টিভি দেখছিল আর পায়েল কাছে গিয়ে-
পায়েল- কফি খাবি?
রবি- না
পায়েল- (রবির সামনে সোফায় বসে) রবি চলনা কাল আমরা সিনেমা দেখতে যাই
রবি- না
পায়েল- কেন?
রবি- আমার ইচ্ছা নাই
পায়েল- খুবই ভাল ছবি, এবছরেই মুক্তি পেয়েছে।
রবি-(টিভি দেখতে দেখতে) কোনটা?
পায়েল- “শয়তান”।
রবি পায়েলের দিকে তাকায় আর পায়েল মুচকি হেসে বলে
পায়েল- আরে আমি তোকে বলছি না, মুভটার নামই “শয়তান”। কিরে যাবিনা দেখতে?
রবি- ভেবে দেখবো।
পায়েল- আরে এতে আবার ভাবার কি আছে?
রবি- যাব, তবে সোনিয়াকেও সাথে নিতে হবে।
পায়েল-( রেগে ওর দিকে তাকিয়ে) এখানে আবার সোনিয়া কোথা থেকে এলো?
রবি- আমি ওকে মুভি দেখাবো বলে কথা দিয়েছি।
পায়েল- (অভিমান করে) আমি যাব না ওর সাথে।
রবি- ঠিক আছে, তাহলে আমরাই চলে যাব।
পায়েল- আমি তো তোর সাথে যেতে চাইছি এর মধ্যে ওকে নেয়ার দরকার কি?
রবি- আমি ওকে মানা করতে পারবো না।
পায়েল- ঠিক আছে যা ওকেই দেখা সিনেমা
বলে পায়েল ঝটকা মেরেরান্না ঘরে চলে যায়। রবি পায়েলকে এভাবে জলতে দেখে খুব খুশি হয়। একটু পরেই পায়েল দুই কাপ কফি নিয়ে আসে এবং রবিকে একটা দেয়
পায়েল- প্লিজ রবি আমরা কি দুজনে যেতে পারিনা?
রবি- (পায়েলেরর দিকে তাকিয়ে) আমি কি ওকে মানা করে দেব?
পায়েল- সে কি তোর খাস বন্ধু হয়ে গেছে?
রবি- সে খুব সুন্দরি তাই ওকে আমার ভাল লাগে।
পায়েল- তুই কি ওকে ভালবাসিস?
রবি- (একবার পায়েল কে দেখে নিয়ে চিভির দিকে তাকিয়ে) আমি এব্যাপারে কিছু বলতে পারছি না, সেও হয়তো আমাকে খুব পছন্দ করে।
পায়েল- রবি এসব ঠিক নয়, মেয়েদের খপ্পরে পরা তোর ঠিক না, পড়ার দিকে মনযোগী হওয়া উচিত।
রবি- দিদি আমার কোনটা করা উচিৎ আর কোনটা করা উচিৎ নয় সেটা আমি ভাল করেই জানি।
পায়েল- (রেগে গিয়ে) কিছুই জানিস না তুই, কাল থেকে ওর সাথে মেশা বন্ধ করে দে।
রবি- কেন?
পায়েল- এমনিই।
রবি- কিন্তু কেন?
পায়েল- (এক দমে) কেন না ওর সাথে তুই মিশলে আমার ভাল লাগনা।
রবি-(ওর চোখে চোখ রেখে) কিন্তু তাতে তোমার সমস্যা কোথায়?
পায়েল- রবি তোকে আমি কি করে বোঝাবো (বলে ওর চোখের দিকে তাকায়)
রবি- (মুচকি হেসে ওর মাইয়ের দিকে তাকিয়ে) আমি ওর থেকে দুরে থাকতে পারবো না কেননা আমার ওর ওটা খুব ভাল লাগে।
পায়েল-(রবির কথা আর ওর দৃষ্টি বুঝতে পেরে মাথা নিচু করে) রবি ওর সাথে উল্টা সিধা কিছু করিস না, ও খুব ভাল মেয়ে।
রবি- (মুচকি হেসে) কেন মেয়েদের ওগুলো কি স্পর্শ করতে নেই?
পায়েল-(রবির চোখে চোখ রেখে) রবি সে খুব বুদ্ধিমতি মেয়ে আর সে তোকে নিজেকে কখনও ছুতে দেবেনা।
রবি- (মুচকি হেসে চোখে চোখ রেখে) কেন? তুমি কি বুদ্ধিমতি ছিলে না?
পায়েল-(রবির কথা শুনে তার অপরাধ বুঝতে পারে এবং রবির দিকে তাকিয়ে চেহারয় সিরিয়াস ভাব এনে) দেখ রবি সেটা একটা দুর্ঘটনা ছিল, যেটা ভুলে যেতে চাই।
রবি- কিন্তু দিদি আমি চাই এমন দুর্ঘটনা বার বার হোক আর সে দুর্ঘটনা আমি সারাজিবন মনে রাখতে চাই।
রবির কথা শুনে পায়েল তার দৃষ্টি নিচের দিকে করে নেয় আর একটু পর নজর উপরের দিকে করে-
পায়েল- আচ্ছা বলেদিস সোনিয়াকে যে, সেও আমাদের সাথে যাবে।
রবি- (পায়েলের সামনেই ওর মোটা মোটা মাইয়ের দিকে তাকিয়ে) কিন্তু দিদি আমিতো তোমার সাথে একাই যেতেই চাই।
পায়েল-(ওকে চোখ দেখিয়ে) আমি একা তোর সাথে যেতে চাই না।
রবি-(পায়েলের চোখের দিকে তাকিয়ে একটু মুচকি হেসে) কেন? নিজের ভাইকে ভয় লাগে?
পায়েল-(মুচকি হেসে দাড়িয়ে পায়ের দিকে ইশারা করে) তোকে ভয় তরে আমার জুতা
বলেই কফির কাপ রাখার জন্য রান্না ঘরের দিকে থলথলে পাছা দুলিয়ে যেতে লাগে আর রবি বসে বসে পাছার দুলুনি দেখতে থাকে আর পায়েল পলট খেয়ে রবির দিকে তাকায় আর রবি হা করে তার পাছার দিকে তাকিয়ে থাকতে দেখে পায়েল না হেসে পারেনা আর তুর মুখ থেকে বেড়িয়ে যায় “শয়তান” কোথাকার, এবং সে রান্না ঘরে ঢুকে যায়। একটু পরেই সে রান্না ঘর থেকে ফিরে এসে রবির সামনে সোফায় বসে এবং মুচকি হেসে রবির দিকে তাকায়। রবি দিদির তাকিয়ে মনে মনে ভাবে- সত্যি দিদি অনেক চুলকানি আছে তোমার গুদে এটা তুমি প্রমান করে দিয়েছ, কিন্তু পরের বার তোমর এই “শয়তান” ভাই আর ভুল করবে না.... পরের বার তোমার ভাই তোমাকে এতটাই বাধ্য করে দেবে যে তুমি নিজেই আমার বুকে এসে আমাকে বলবে যে, আমায় ন্যাংটো করে তোর ইচ্ছা মতো আমাকে চোদ, তোকে ছাড়া তোর বোন মরেই যাবে...প্লিজ রবি তুই তোর বোনকে ন্যাংটো করে তোর উপরে চরিয়ে আয়েস করে চোদ।
রবি পায়েলের সামনেই ওর মাইয়ের দিকে দেখতে দেখতে সোফায় কাত হয়ে শোয়। পায়েল রবির “শয়তানি” নজর বুঝতে পেরে নিজের নজর এদিক ওদিক ঘুড়িয়ে আবার রবির দিকে তাকিয়ে-
পায়েল- এভাবে কি দেখছিস? আমায় খেয়ে ফেলবি নাকি?
রবি- আমি যা চাই তা তুমি করতেই তো দেওনা।
পায়েল- তোর লজ্জা করে না নিজের বোনকে এভাবে দেখতে?
রবি- কেন? আমি কি দেখছি?
পায়েল- বেশী স্মার্ট সাজিস না আমি সব জানি।
রবি- কি জানো তুমি?
(পায়েল মনে মনে বলে-এটাই যে তুই আমায় চুদতে চাস, আমার গুদ চাটতে চাস, “শয়তান”
কোথাকার)

রবি- চুপ মেরে গেলে কেন, বলো কি জানো?
পায়েল- (মুচকি হেসে)কিছু না।
রবি আচ্ছা দিদি একটা কথা বলবো?
পায়েল- কি
রবি- দিদি, ভাবি খুব সুন্দর তাই না?
পায়েল-(নিজের মনে, “শয়তান” কোথাকার... তোর ভাবি নয় ভাবির মোটা গাড় সুন্দর লাগে... তবে যেভাবে তুই আমাকে চোদার নজরে দেখিস সেভাবে ভাবিকে দেখলে তোর মুখ ভেঙ্গে দেবে)
রবি- দিদি তুমি বার বার কি ভাবতে থাক
পায়েল-(মুচকি হেসে) এটাই যে তুই কত “শয়তান”
রবি- এখন আবার “শয়তানির” কি কথা হলো?
পায়েল- তাহলে কেন বলছিস যে ভাবি খুব সুন্দর?
রবি- এই যা, ভাবিকে সুন্দর বললাম এতে “শয়তানির” কি হলো?
পায়েল- তুই কি নিজেকে খুব চালাক মনে করিস? আমি জানি না, তোর চোখের দৃষ্টিই তোর ভেতরের অবস্থা ব্যাক্ত করে।
রবি- তার মানে তুমি আমার দৃষ্টি পরতে পার তাই না?
পায়েল- হ্যা।
রবি- (ওন মাইয়ের দিকে তাকিয়ে) বল এবার আমার দৃষ্টি কি বলছে?
পায়েল- এটাই যে তুই আমার হাতে মার খাবি।
রবি- যখন তখন শুধু আমায় মারের কথা বলো, তোমার কাছে আমি এতই খারাপ?
পায়েল- (মুখের ভাব গম্ভির করে) আরে তুইতো খবই ভাল ছেলে তোর তো পুজা করা উচিৎ
রবি- (মুচকি হেসে পায়েলের চোখে তাকিয়ে) দিদি, আমায় তোমার ভাল লাগুক আর না লাগুক তবে কাল থেকে তোমায় আরো ভাল লাগতে শুরু করেছো।
রবির কথা শুনে পায়েল না হেসে পালো না আর তার পাশে থাকা সোফার বালিস তুলে রবিকে মারতে মারতে-
পায়েল- “শয়তান” কোথাকার, জানি তুই কখনই শুধরাবিনা।
রবি-(মুচকি হেসে নিজেকে বচাতে বাচাতে) আরে তুমি তো নিজেই এগিয়ে এসে আমায় খারাপ করো আর আমায় “শয়তান” বলো।
পায়েল-(মুচকি হেসে) সত্যিই রবি তুই খুব বড় “শয়তান”।
বলেই সে তার নিজের রুমের দিতে যেতে লাগে এবং রবি তার হাত ধরে নিজের দিকে টানে এবং পায়েল হেসে তাকে ধাক্কা দিয়ে নিজের রুমের দিকে চলে যায়।
সন্ধ্যায় রোহিত যখন অফিস থেকে ঘরে ফিরে আসে
রোহিত- পায়েল, রবি কোথায় তোমরা।
পায়েল- কি হলো ভাইয়া আপনি এসে গেছেন?
রোহিত- হ্যা এই নাও তোমাদের দুজনের জন্য মিষ্টি এনেছি।
পায়েল- আরে বাহ.... কি ব্যাপার ভাইয়া... প্রমোশন হলো বুঝি?
রোহিত- হ্যা সেরকমই
পায়েল- মানে?
রোহিত প্রমোশন হয়েছে তবে চাকরীর নয় জীবনের।
পায়েল- থাক ভাইয়া আর বলতে হবেনা... বাকিটা আমি বলে দিচ্ছ... নিশ্চয়ই আপনার বিয়ে ফিক্সট হয়ে গেছে।
রোহিত- (মুচকি হেসে) হ্যা আজ থেকে ঠিক ১৫ দিন পর বিয়ের দিন ধার্য করা হয়েছে। সে কারনে আমাদের হাতে সময় খুব কম আর তুই তো জানিস আমি সময় পাবনা তাই তুই আর রবি মিলে এ্যারেঞ্জ করতে হবে। তোরা তোদের খাস বন্ধুদের অবশ্যই ইনভাইট করেদিস, দু দিনের মধ্যেই কার্ড আমাদের হাতে চলে আসবে।
পায়েল-(খুশি হয়ে) ভাইয়া আপনি কোন চিন্তা করবেন আমি আর রবি সব ম্যানেজ করে নেব। আমি এখনি রবিকে সুসংবাদটা দিয়ে আসছি। (বলেই সে রবির রুমের দিকে যায়।)নে রকি হা কর।
রবি- আরে এ মিষ্টি কে নিয়ে আসলো?
পায়েল- আগে মুখ খোল (রবির মুখে মিষ্টি দিতে দিতে) রবি ১৫ দিন পর ভাইয়ার বিয়ের তারিখ পাকা হয়ে গেছে।
রবি-(পায়েলকে অতিরিক্ত আনন্দিত হতে দেখে তার মুখের দিকে তাকিয়ে) দিদি একটা কথা বলবো?
পায়েল- হ্যা বল।
রবি- (পায়েলের একটা হাত ধরে) দিদি যখন তুমি এরকম খুশিতে আনন্দে হাসো তখন তোমায় খুব সুন্দর লাগে।(রবির কথা শুনে সে ঝিম খেয়ে যায় আর সে রবির চোখের দিকে তাকায়) আরেকটা কথা বলবো দিদি?
পায়েল- (সিরিয়াস ভাবে রবির দিকে তাকিয়ে থেকে) কি?
রবি দাড়িয়ে পায়েলের তাছে আসে আর পায়েল মিষ্টির প্যাকেট হাতে নিয়ে চোখ বড় করে ওর দিকে দেখতে থাকে আর তার চোখে প্রশ্নবোধক ভাব প্রকাশিত হতে থাকে আর রবি পায়েলের দু-বাহু ধরে-
রবি- দিদি, আই লাভ ইউ।
ওর কথা শুনে পায়েল যাবার জন্য চেষ্টা করে কিন্ত রবি ওর বাহু ছেড়ে দেয় না এবং নিজের দিকে টানে।
পায়েল- ছাড়.. যেতে দে আমায়
রবি- দিদি আমি তোমায় চুমু দিতে চাই
পায়েল- মারবো বলছি..
রবি- প্লিজ দিদি একটা চুমু দাও না...
পায়েল- রবি.. আমার হাত ছেড়ে দে নইলে এখনি ভাইয়াকে ডাকবো কিন্তু..
রবি- (তার বাহু ছেড়ে দিয়ে) দিদি তুমি কিন্তু তোমার রুপের অহংকার করছো।
পায়েল- কেন? আমার এই রুপ কি তোর জন্য?
রবি-(পায়েলের গাল নাড়তে নাড়তে) দিদি তোমার এই রুপ আর সুন্দরতার উপর আমার ছাড়া কারোই হক নেই।
পায়েল- (গাল থেকে তার হাত সরাতে সরাতে) কেন? আমি তোর বউ যে আমার উপর তোর হক থাকবে? সাবধানে কথা বল নইলে এমন জুতা খাবি যে সব মাথা থেকে নেমে যাবে, শাহস কতো বলে আমার রুপের হক আদায় করবে..., “শয়তান” কোথাকার (বলেই বেড়িয়ে যেতে লাগে)
রবি-(পেছন থেকে আওয়াজ দিয়ে)দিদি, একদিন এই “শয়তানের” বুকে তোমাকে আসতেই হবে।
পায়েল দড়জার উপরে দাড়িয়ে ঘুরে ওর দিকে তাকিয়ে হাতের বুড়া আঙ্গুল দেখায়
পায়েল- স্বপ্নই দেখ... কিন্তু কোনদিনই পুরন হবে না.. “শয়তান” কোথাকার....
বলেই মুচকি হেসে তার থলথলে পাছাটা দুলিয়ে সে ঘড় থেকে বেড়িয়ে যায়।
পরের দিন কলেজে কফি হাউজে পায়েল ও সোনিয়া বসে কথা বলছিল তখনি রবি তাদেরকে সেখানে দেখতে পায় এবং তাদের কাছে আসে এবং পায়েলকে দেখে মুচকি হেসে সোনিয়ার দিকে তাকিয়ে-
রবি- হাই সোনিয়া।
সোনিয়া- হ্যালো রবি...
রবি- কি ব্যাপার আজ বেশ খুশি মনে হচ্ছে...
সোনিয়া- হ্যা, গ্রাম থেকে আমার মা-বাব আসছে দেখা করতে..
রবি- তার মানে তোমার মা-বাবা গ্রামে থাকে?
সোনিয়া- হ্যা আমি এখানে একাই হোস্টেলে থাকি।
রবি- আচ্ছা তোমার হোস্টেলে ছেলেদের আসা এলাউ আছে?
সোনিয়া- কেন?
রবি- কেননা কখনও যদি আমার ইচ্ছে হয় তোমায় দেখার তাহলে আমি তোমার হোস্টেলেই চলে আসবো (পায়েলের দিকে মুচকি হেসে) কি আমি ঠিক বলছি তো?
সোনিয়া- না-না, আমার হোস্টেলে ছেলেদের আসা বারন, যদি ছেলে নিজের ভাই হয় তবেই আসতে পারবে (মুচকি হেসে) যদি তুমি আমার হয়ে আসতে চাও তাহলে আসতে পারো।
রবি-ভেরি ফানি, (পায়েলের চোখের সামনেই ওর মটো মাইয়ের দিকে তাকিয়ে মুচকি হেসে) আমারতো একটা আদরের বোন আছেই যাকে আমি খুব ভালবাসি, তাই না দিদি?
পায়েল- এক কাজ কর তুই সোনিয়াকেও রাখি পড়িয়ে দে..ভালই লাগবে
রবি- (সোনিয়ার খাড়া খাড়া মাইয়ের দিকে তাকিয়ে থেকে) দিদি আমি সোনিয়াকে রাখি পড়াতাম কিন্তু এখন অনেক দেড়ী হয়ে গেছে, কি সোনিয়া ঠিক বলেছি না?
রবির কথা শুনে সোনিয়া ঘাবরে যায় আর নিজের নজর নিচের দিকে করে নেয়।
পায়েল- কেন, তুই কি সোনয়াকে বিয়ে করবি নাকি?
রবি- (মুচকি হেসে সোনিয়ার দিকে তাকিয়ে) দিদি, সোনিয়া যদি রাজি থাকে তাহলে আমার কোন আপত্তি নেই, তুমি কি বলো সোনিয়া?
সোনিয়া- (হেসে) বিয়ে? তাও আবার তোমাকে?
রবি- কেন? কি কমতি আছে আমার মধ্যে?
পায়েল মনে মনে ভাবে “শয়তান” কমতি তোর নয়, তোর “শয়তানিতে”।
সোনিয়া- সে কথা নয়, তবে বিয়ের সিদ্ধান্ত নিবে আমার মা-বাবা।
রবি মনে মনে ভাবে ডার্লিং তোমার গুদ ফাটানোর সিদ্ধান্তটাও কি তোমার বাবা-মা নেবে, আমি আমার দিদির মোটা পাছা আর তোমার রুপের রস পান করার জন্য অধির হয়ে আছি, তোমাদের দুজনের দু গুদের মাঝে যতক্ষন থাকি ততক্ষন আমার বাড়া দাড়িয়েই থাকে।
রবি- আচ্ছা বাদ দাও ওসব, চলো আজ তিনজনে মিলেই সিনেমায় যাই।
পায়েল- তোমরা যাও আমার ইচ্ছে নেই।
সোনিয়া- আমারও মুড নেই।
রবি- আরে চলো না, তোমাদের মুড মানিয়ে নাও, মুভিটা খুবই ভাল, দিদি প্লিজ চলো না...
পায়েল- (কিছু ভেবে) আচ্ছা ঠিক আছে চল সোনিয়া আজ দেখেই আসি....
সোনিয়া- কিন্তু...
পায়েল- আরে কিন্তু টিন্তু বাদ দে, চল যাই।
ওরা সিনমা হলে পৌছে যায়। এবার রবি দুজনের মাঝে বসে আর পর্দায় সিনেমা শুরু হয়ে যায়। আজ প্রথমবার তিনজনেরই সিনেমাতে মন লাগছিলনা আর তিন জনেই বাকা চোখে একে অপরকে দেখছিল। রবি নিজেই নিজেকে বলতে লাগলো- কি যে করি , *দু দিকেই খাশা মাল বসে আছে... কার মাইতে যে হাত রাখি... এক কাজ করি দিদি বেশী ভদ্র সাজার চেষ্টা করে তাই আজ দিদিকেই জালাই। রবি একটু বেকে সোনিয়ার দিকে হয়ে বসে এবং তার হাত সোনিয়ার সিটের উপরে রাখে এবং আস্তে আস্তে সেটা নিয়ে সোনিয়ার বাহুতে রাখে আর যখনি সোনিয়া তার বাহুতে রবির আঙ্গুলের স্পর্শ অনুভব করতেই তার পুরোনো ঘটনা তাজা হয়ে যায় আর তার গুদে সুরসুরি খেলে যায় আর মাইয়ের বোটা শক্ত হয়ে তিরতির করতে থাকে। রবি তার আঙ্গুলের পরিবর্তে এবার তার মুষ্ঠিতে সোনিয়ার বাহু ধরে এবং সোনিয়া একবার রবির দিকে তাকিয়ে আবার পর্দার দিকে দৃষ্টি দেয়। অপর দিকে পায়েল দেখেতে পায় রবির হাত সোনিয়ার সিটের দিকে এবং সে সাবধানে একটু হেলে সোনিয়ার দুধের দিকে তাকায় আর তখনি রবি তার মুখ সোনিয়ার ঘারের উপরে রাখে আর সোনিয়া ঘার উচিয়ে রবির মুখ সরিয়ে দেয়। এবার রবি ওর হাত সোনিয়ার ঘারের উপরে রাখে এবং আস্তে আস্তে হাতটা ওর মাইয়ের উপরে ঘোরাতে থাকে। সোনিয়া কপট রাগে রবির দিকে তাকায় এবং রবি মুচকি হেসে দেয়। সোনিয়া মনে মনে বলে- কি “শয়তান” ছেলেরে বাবা... বোনের সামনেই আমার মাই ধরার চেষ্টা করছে। রবি আবরও ওর মাথা সোনিয়ার কাধে রাখে আর ওই হাতটা তার মোটা মাইটাতে রেখে টিপে ধরে। সোনিয়া ওর আচরনে কেপে উঠে কিন্তু কিছু করতে পারেনা। সে ভাবতে থাকে যেন পায়েল জানতে না পারে। পায়েল সোজা বসে মুভি দেখছিল আর ওর দৃষ্টি রবির হাতের দিকে ছিল না কিন্তু মাঝে মাঝে রবির মাথা সোনিয়ার কাধে রাখতে দেখতো আর মনে মনে “শয়তান” “কুত্তা” বলে আবার সামনে দেখতো। রবির মাই টেপার ফলে তার ভয়ও লাগছিল আবার ভালও লাগছিল ফলে সে রবিকে বাধা দিতে পারছিল না। সুযোগের সদ্যবহার করতে রবি সোনিয়ার মাই টেপার গতি ও জোর বাড়িয়ে দিল ফলে সোনিয়া আরো শিউরে উঠলো। সোনিয়ার কচি আর মোটা মাই টিপতে টিপতে রবির বাড়া যেন প্যান্টের ভেতর থেকে ফেটে বেড়িয়ে আসতে চাইলো আর তার মনে হলো যেন উত্তেজনায় এখনি মাল বেড়িয়ে যাবে। রবি দেখলো সোনিয়া চুপচাপ বসে ঘনঘন শ্বাস নিতে নিতে সিনেমা দেখছে আর কোন অবজেক্শান করছেনা তাই রবি একেবারে চিন্তা মুক্ত হয়ে গেল আর আরাম করে মাই টিপতে লাগলো। মাই টেপার সুখে সোনিয়া পাগল হয়ে যাচ্ছিল আর তার রবিকে জড়িয়ে ধরতে মন চাইছিল। রবি তার ঠোট দিয়ে সোনিয়ার নগ্ন গালে চুমু দিতে-দিতে সোনিয়ার দুধ জোরে জোরে দাবাতে থাকলো। সোনিয়া সুখে মাতাল হয়ে শিৎকার করতে চাইছিল কিন্তু সে সেটা পারছিলনা। আরামে আর সুখে তার গুদ ভিজে একাকার। সে তার মাথাটা সিটে এলিয়ে দিয়ে চোখ বন্ধ করে সুখ নিতে থাকলো। সিটে মাথা রাখায় পায়েল সোনিয়াকে দেখতে পাচ্ছিল না। সোনিয়া মনে মনে বলে – আহ রবি তুমি কতো ভালো, হ্যা রবি এভাবেই দাবাতে থাকো। রবি যেন সোনিয়ার মনের কথা পড়তে পারছে সে আয়েস করে জোরে জোরে মাই টিপতে লাগলো। যদি আলোতে সোনিয়ার মাই খুলে দেখা যায় তবে টসটসে লাল দেখাবে। রবি এতোটাই মাই টিপেছে যে কোন স্বামী বাসর রাতে তার নতুন বউয়ের মাইও অতটা টেপে না। সিনেমা বিরতী হওয়ার আর মাত্র ৫মিনিট বাকি আছে তো পায়েল দেখলো রবি সোনিয়ার গলায় তার মুখ লাগিয়ে আছে তো পায়েল একটু ঝুকে সোনিয়ার মাই দেখার চেষ্টা করলো আর সে যখনি দেখলো রবি ওর মোটা মোটা মাই আরাম করে টিপে যাচ্ছে তো ওর মাথা খারাপ হয়ে গেল এবং সে নিজেকে ধরে রাখতে পারলো না এবং সে রবির পিঠে একটা কিল(মুক্কা/ঘুসি)মারলো। নিজের পিঠে কিল পরতেই রবি ধরফরিয়ে সোনিয়ার মাই ছেড়ে দিয়ে সোজা হয়ে বসে পায়েলের দিকে দেখতে লাগলো। পায়েল সাথে সাথে পর্দার দিকে তাকালো এবং তাকে দেখেই মনে হচ্ছিল রাগে পায়ের রক্ত মাথায় উঠে আছে। আর সোনিয়া উত্তেজনার বসে সুখে মাতাল হয়ে থাকায় জানতে পারলো না এই মাত্র কি ঘটে গেল। রবি সোজা বসে থেকে পায়েলকে কিছু না বলে মনে মনে হাসতে লাগলো আর তখনি পর্দায় লেখা ভেসে উঠলো। বিরতি হবার সাথে সাথে হলের সমস্ত লাইট জলে উঠলো। লাইট জলে উঠতেই রবি পায়েলের দিকে এবং তার চেহারা রাগে লাল হয়ে ছিল কিন্তু পায়েল বিরতি হবার পরও পর্দার দিকে তাকিয়ে ছিল।সোনিয়া একটু রিলাক্স হয়ে রবির দিকে তাকায় এবং রবিও ওর দিকে তাকায় এবং দুজনের চোখ এক হয়ে যায় আর রবি সোনয়াকে দেখে মিষ্টি করে মুচকি হেসে দেয় আর সোনিয়া মাথা নিচু করে ফেলে। একটু পরে সোনিয়া আবার রবির দিকে তাকায় তখন রবি ইশারায় নিজের কান ধরে সরি বলে আর সোনিয়া আবার মাথা ঝুকিয়ে আবার তুলে রবির পাশ দিয়ে সোনিয়াকে দেখার চেষ্টা করে আর দেখে পায়েল সিটের হাতলে কনুই রেখে তার হাত থুতনিতে লাগিয়ে পর্দার দিকে তাকিয়ে আছে। সোনিয়া পায়েলের নিরবতার কারন না জেনেই
সোনিয়া- চল পায়েল একটু বাহিরে থেকে ঘুরে আসি।
আসলে সোনিয়ার গুদের পানিতে প্যান্টি একেবারে ভিজে জবজব করছে ফলে বসে থাকতে বেশ সমস্যা হচ্ছে আর সে বাথরুমে গিয়ে পানি দিয়ে গুদ ধুতে চাইছিল।
পায়েল- (ওর দিকে তাকিয়ে) আমি যাবোনা তুই গেলে যা।
সোনিয়া- আরে চল না বাথরুম থেকে ঘুরে আসি।
পায়েল-(একটু গম্ভির ভাবে) বললাম না আমি যাবনা
রবি- চল সোনিয়া আমি যাচ্ছি
সোনিয়া- না- আমিই যেতে পারবো।(বলেই সোনিয়া সেখান থেকে চলে যায় এবং রবিও যাবার জন্য উঠে দাড়াতেই পায়েল রবির হাত ধরে সিটে বসিয়ে)
পায়েল- এখন বাথরুমে গিয়ে তাকে পেশাবও করাবি নাকি?
রবি-(মুচকি হেসে বসে) দিদি আসলে কি হয়েছে যে তুমি এভাবে রাগ দেখাচ্ছ আর এটা কোন নিয়ম হলো সোনিয়ার সাথে কথা বলার.. সে তো তোমার খাস বন্ধু.. এমনিতে তোমার বলাতেই সে এখানে এসেছে তুমি ওর সাথে বাথরুমে যেতে নখরা করছো...
রবি- (রবির পিঠে মারতে মারতে) আমাকে বেশি জ্ঞান দিতে আসবিনা বুঝেছিস..(রবির চোখের দিকে তাকিয়ে) “শয়তান কোথাকার..
রবি- দিদি তুমি না, যখন তখন তোমার ছোট ভাইকে মারতেই থাকো, মাঝে মাঝে ভাইকে আদরও করা উচিৎ
পায়েল- (রবির কথা শুনে রাগে চোখ বড় বড় করে ওর দিকে তাকায়)
রবি-(মুচকি হেসে) লক্ষি দিদি আমার এমন বিশাক্ত চোখে দেখ না আমায়, এভাবে দেখলে মনে হয় এখনি তোমাকে ধরে চুমু দিই।
রবির কথা শুনে পায়েল তার দৃষ্টি সামনের দিকে করে নেয় এবং মনে মনে খুশি হয়ে যায়।
রবি- সত্যি দিদি এমন দৃষ্টিতে তাকালে তোমায় অতিরিক্ত সুন্দরি লাগে, তোমার এই গুনেই তো তোমার ছোট ভাই তোমার দিওয়ানা হয়ে আছে।
ওর কথা শুরে পায়েল রবির দিকে তাকায় আর রবি ওর মোটা মোটা মাইয়ের দিকে তাকিয়ে মুচকি হেসে দেয় এবং পায়েল হেসে তাকে ধাক্কা মারে “শয়তান” কোথাকার বলে আর যখনি পায়েল সোনিয়াকে আসতে দেখে তখনি ওর মুখ থেকে হাসি গায়েব হয়ে যায় এবং সোনিয়া ওদের কাছে আসার আগেই
পায়েল- (রবিকে লক্ষ করে) উঠে দাড়া
রবি- কেন?
পায়েল- আমি বলছি যে দাড়া
রবি- (নিজের সিট থেকে উঠে দাড়িয়ে) দাড়ালাম এবার?
পায়েল- (দাড়িয়ে রবিকে একটু ধাক্কা দিয়ে সামনের দিতে সরিয়ে সোনিয়ার সিটে রবিকে বসিয়ে দিয়ে নিজে রবির সিটে বসে পরে এবং সোনিয়া ততক্ষনে কাছে চলে আসে) সোনিয়া তুই এখানে বস।
সোনিয়া অবাক হয়ে পায়েলকে দেখতে দেখতে পায়েলের সিটে বসে। এবার সোনিয়া আর রবি পায়েলের দু দিকে দুজন। পায়েলের এহেন আচরনে রবি মনে মনে হাসলেও সোনিয়াকে চিন্তিত দেখাচ্ছিল। তবে পায়েলকে বেশ আনন্দিত মনে হচ্ছিল। একটু পরেই আবার সিনেমা শুরু হয়ে যায়। রবি মনে মনে ভাবে, দিদি কি জলাই না জলছে... ওকে আরো জলাতে হবে। তখনি রবির মাথায় একটা আইডয়া আসলো এবং সে চুপচাপ সিনেমা দেখতে লাগলো। পায়েল জানতে পারলো না যে সে কিসের অপেক্ষা করছে কিন্তু পায়েল আর চোখে রবিকে দেখছিল। হয়তো পায়েল মনে মনে আশা করছে রবি সোনিয়ার সাথে যা করেছে সে রকম তার সাথেও করুক। কিন্তু কোন কিছু না করে চুপচাপ পর্দার দিকে তাকিয়ে সিনেমা দেখছিল। আর পায়েল বসে বসে না জানি কিসের আগনে জলতে লাগলো। পায়েল অবশ্য দু এক বার রবির পিঠে কিল ঘুষিও মারলো কিন্তু রবি মনে মনে মুচকি হাসতে হাসতে পর্দার দিকেই তাকিয়ে থাকলো। অবশেষে সিনেমা শেষ হলো আর পাযেয়েলর রাগে মাথা ফ্রাই হয়ে গেল। তিনজনেই সিনেমা দেখেছে কিন্তু তাদেরকে যদি বলা হয় সিনেমার কাহিনি কি তাহলে কেউই বলতে পারবে না। কেননা তাদের দৃষ্টি পর্দার দিকে থাকলেও মনযোগ কারোই ছিলনা। তখনি রবি সোনিয়াকে বললো-
রবি- (মুচকি হেসে) মুভিটা কেমন লাগলো সোনিয়া?
সোনিয়া-(রেগে) ফালতু।
পায়েল- আরে সোনিয়াকে কি বলছিস আমি বলছি, বিরতির আগে মুভিটা সোনিয়ার ভাল লেগেছে কিন্তু বিরতির পর সোনিয়ার একদম পছন্দ হয়নি।
রবি-(মুচকি হেসে) কিন্তু দিদি আমি গ্যারান্টির সাথে বলতে পারি তোমার বিরতির আগের অংশ একদম পছন্দ হয়নি কিন্তু তুমি ভাবলে বিরতির পর হয়তো ভাল লাগবে কিন্তু পরেও তোমার ভাল লাগেনি।
রবির কথা শুনে পায়েল চোখ বড় করে ওর দিকে তাকালো আর সোনিয়া পায়েলকে দেখতে লাগলো আর রবি দুজনের ভরা যৌবনের দর্শনের মজা নিতে নিতে সামনে চলতে লাগলো। এপর পায়েল ও রবি সোনিয়ার থেকে বিদায় নিয়ে তাদের বাড়ির দিকে চলে যায়।
ঘরে পৌছেই পায়েল তার রুমে গিয়ে শুয়ে পরে আর টিভি চালু করে সোফায় বসে পরে। পায়েলের চোখে কেবল সিনেমা হলে রবি মাই টিপছে সেই দৃশ্যটা ভাসতে লাগলো আর ওর না জানি কি হলো সে সেখান থেকে উঠে রবির কাছে গিয়ে ওর কাছ থেকে রিমোট নিয়ে টিভি বন্ধ করে দেয়।
রবি- কি হলো দিদি টিভি বন্ধ করে দিলে কেন?
পায়েল-(রাগে রবির দিকে তাকিয়ে) হলে সোনিয়ার সাথে তুই কি করছিলি?
রবি- (মুচকি হেসে) কই কিছুই নাতো?
পায়েল- ভাল মানুষ সাজতে হবে না আমি সব জানি তুই কি করছিলি...
রবি- (তরমুজের মতো মোটা মাইয়ের দিকে তাকিয়ে মুচকি হেসে) কি করছিলাম?
পায়েল- তোর সাথে তো কথা বলাই বেকার...
বলেই সে আবার টিভি অন করে রিমোট রবির দিকে ছুড়ে দ্রুত পায়ে তার রুমে চলে গেল। রবি দিদির থলথলে পাছার দুলুনি দেখতে থাকে। সে মনে মনে বলে- হায় দিদি, পানি ছাড়া মাছের মতো ছটফটাচ্ছ... কেন নিজে নিজে জ্বলছো.. আমার কাছে আসতে চাইলে আসো... আমি মানা করেছি... তোমার যৌবন সুধা পান করার জন্য কতকিই না করছি।
রবি হল রুম থেকে উঠে পায়েলের রুমে যায়। পায়েল উল্টো হয়ে বিছানায় শুয়ে ছিল। রবি ওর পাছা দেখতে দেখতে ওর কাছে যায় এবং ওর পাছায় হাত রাখে আর পায়েল একেবারে চমকে উঠে বসে
পায়েল- কি হলো এখানে এসেছিস কেন?
রবি- না জানি আমার দিদি কেন রেগে আছে... তাকে মানাতে এসেছি।
পায়েল-(তার দৃষ্টি এদিক ওদিক করতে করতে) আমি কেন তোর উপর রাগ করবো... কি অধিকার আছে আমার তোর উপর?
রবি- দিদি আমি আসলে বুঝে উঠতে পারিনা তুমি কি চাও..
পায়েল-(কিছু ভেবে) সোনিয়ার সাথে তোকে দেখলে আমার একদম ভাল লাগেনা।
রবি- কেন?
পায়েল- আমি জানিনা।
রবি- তুমি মিথ্যে বলছো... তুমি ভাল মতই জানো..
পায়েল রবির দিকে দেখে নজর নিচের দিকে ঝুকিয়ে নেয়... রবি দিদির পাশে বসে এবং গভীর ভাবে তার চেহারা দেখে

r

r