Wednesday, December 19, 2012

রঙ দে বাসন্তী ’ (দ্বিতীয় পর্ব)




আমি বাসন্তী রায়চৌধুরী, আজ সকাল থেকেই মনটা বেশ খুশি খুশি ৷ কারণ কাল প্রায় সারারাত ধরে আমাকে আমার যুবক ছেলে বিভিন্ন কায়দায় আমাকে চুদে সুখ দিয়েছে ৷ আবার এই অনুমতিও দিয়েছে যে,আমি বাড়ির দীর্ঘদিনের কাজের লোক(এখনতো প্রায় বাড়ির লোকই বলা চলে ৷ কারণ স্বামী ও ছেলের অনুপস্থিতিতে ওইতো থাকে আমার সঙ্গে ৷ যদিও এতদিন নিরামিষ পরিবেশ ছিল ৷)হিমুর সাথে শোবার ৷

সকালে রাণা চলে যাবারপর তাই হিমুকে কি ভাবে ডাকব তাই ভাবতে ভাবতে মনের আনন্দে বাথরুম থেকে ভিজে শাড়ি জড়িয়ে বেরিয়েছি ৷ ঠিক তখনই দেখি হিমু সামনে দাড়িয়ে ৷ ভিজে শাড়িটা আমার দেহের খাঁজে বসে আছে ৷ স্তনজোড়া সুন্দর দেখা যাচ্ছে ৷ পাছা,থাইসহ পুরো দেহটাই হিমুর নজরবন্দী ৷ বগলে চুলও বেরিয়ে আছে ৷ হিমু কেমন একটা কামলোলুপ দৃষ্টিতে আমার দিকে তাকিয়ে ৷
আমি কি করব সেই মুহুর্তে ভেবে পেলাম না ৷ ঠিক তখন হিমু এগিয়ে এসে আমায় জড়িয়ে নেয় ৷ সঙ্গে স্তন টিপুনিও দেয় ৷ আমি কিছু বলার সুযোগ পেলামনা ৷ কারণ হিমু ঠোঁট দিয়ে আমার মুখ বন্ধ করে রেখেছে ৷ হিমু ঠোঁট ছেড়েআমার গালে মুখ ঘসতে শুরু করে ৷ আমি তখন মনে মনে বলি- ‘'এইতো ও নিজেই পথে চলে এসেছ ৷ আমাকে কোন বাহানায় ওকে ডাকতে হয়নি ৷’’
কিন্তু মুখে রাগের ভান করে বললাম- এই হিমু এখনি যদি কেউ দেখে ফেলে তখন কি হবে ভেবে দেখেছো ?
হিমু বলল-রাণা দাদাবাবুতো বাইরে গেল ৷ বলল ফিরতে রাত হবে ৷ আর আমি যেন আপনাকে দেখি ৷
আমি বললাম-তাই তুমি আমায় এই অবস্থা দেখে জড়িয়ে ধরেছ ৷ রাণা আমাকে জড়িয়ে ধরতে বলে গেছে ৷
হিমু তখন আমাকে বলল-ঠিক তা বলেনি ৷ তবে কিনানিন শাড়িটা ছেড়ে ফেলুন ৷ ভিজে শাড়িতে বেশীক্ষণ থাকলে ঠান্ডা লেগে শরীর খারাপ করবে ৷ তখন রাণাদাদাবাবু আমার উপর আবার রাগ করবে ৷
আমি ওর কথা শুনে অবাক হয়ে ভাবি ৷ রাণা কাল রাতে আমায় বলল হিমুকে দিয়ে চোদাতে ৷ আবার হিমুও বলছে রাণা ওকে বলে গেছে আমায় দেখতে ৷ না হলে ওর রাগ হবে বলে ,হিমুকে শাসিয়েও গিয়েছে ৷ এখন তাই হিমু এসে আমায় উলঙ্গ করে দেখভাল করতে চাইছে ৷ তবে রাণাকি সরাসরি হিমুকে আমায় চোদার কথা বলে গেছে ৷ আমি কিছুই বুঝে উঠতে পারিনা ৷ রাণার মুখোমুখি না হলে এই রহস্য মিটবেনা ৷ আমি চুপ হয়ে যাই ৷
ইতিমধ্যে যেন আমার অজান্তেই ভিজে শাড়িটা খুলে গেল ৷ হিমু আমাকে পাঁজাকোলে আমার বিছানায় নিয়ে এসে ফেলল ৷ আর আমাকে ওর বুকে পিষে ফেলতে চাইল ৷ আমিও ওকে জড়িয়ে ধরলাম ৷ আমার তখন ভীষণ আরামবোধ হচ্ছিল ৷ তারপর হিমু স্তনদুটো টিপতে টিপতে আমার ঠোঁট ও জিভ চুষতে শুরু করল ৷ আমার একটা স্তন চুষতে চুষতে অন্য স্তনটা টিপতে থাকে ৷ তারপর দুটো স্তনই চুষল আর কাঁমড়ে দিল ৷
মনে মনে ভাবিপুরুষ জাতটাই এক রকমের ৷ স্তনে কাঁমড় দিতে পেলে যেন স্বর্গসুখ পায় ৷ তারপর কাল রাতে রাণার মতন হিমুও আমার সারা দেহটা কাঁমড়ে লাল ফুসকুড়ির মত করে দিল ৷ আমায় উপুড় করে পিঠে ও পাছাতেও কাঁমড়ে দিল ৷ তারপর রাণারইমতো ঠিক এককায়দায় গুদে প্রথমে আঙুল আর তারপর জিভ ঢুকিয়ে চুষতে আরম্ভ করল ৷ আমি আন্দাজ করি কাল রাতে আমাকে রাণার চোদানো হিমু নিশ্চয়ই দেখেছে ৷ পরে জেনেছি আমার আন্দাজ সঠিক ছিল ৷
কিন্তু সেই মুহুর্তে হিমুর দলনে আমি চোখে অন্ধকার দেখতে থাকি ৷
তখন বললাম হিমু আর সহ্য হচ্ছেনা এবার কিছু কর ৷ হিমু তখন নগ্ন হয় ৷ আমি হিমুর বাঁড়াকে ফুঁসতে দেখে একাধারে আতঙ্কিত ও আনন্দিত হই ৷ এই বাঁড়ায় ঠাপ খেপে গুদের দশা কি হবে ৷ আর ঠাপে চোটে আরামও দারুণ হবে এই ভেবে ৷ কারণ ওর বাঁড়াটা ভীষণ মোটা ও বেশ বড় মানে ২৮ বছরের ছেলের বেশ ম্যাচিওরড যাকে বলে তাই ৷ রাণার বাঁড়া হল তৈরী হচ্ছে এমন ৷
আমার কাতরতা হিমুকে টলিয়ে দেয় ৷ ও তখন ওর মুষুলসদৃশ বাঁড়াটা আমার গুদের চেঁরায় সেট করে তারপর গদাম করে একঠাপে বাঁড়াটা গুদে পুরে দিল ৷ আমার পাকা গুদে একটু ব্যাথাও অনুভব করলাম ৷ এরপর হিমু আমার উপড় চড়ে ঠাপাতে আরম্ভ করল ৷ হিমুর লাগাতার ঠাপে ব্যাথার অনুভূতি কমে গিয়ে এল এক অপূর্ব যৌন আনন্দের স্বাদ ৷
আমি বছর ৩৮এর গৃহবধু চাকরের কাছে আর্তি জানাতে থাকি আমাকে সে যেন আর জোরের সঙ্গে ঠাপায় ৷ আমার কথা শুনে হিমু আর উদ্যমী হয়ে ওঠে ৷ ওর একএকটা ঠাপে আমি চোখে সর্ষেফুল দেখতে থাকি ৷ আর সেইসাথে ওর নির্মমভাবে আমার স্তনজোড়া টিপতে থাকে ৷ যেন ওদুটো বুক থেকে ছিঁড়ে ফেলেবে ৷
আমি তখন বলি, এই হিমু ওভাবে মাই টিপছ কেন ছিঁড়ে নেবে নাকি ?
হিমু বলে-আমার মাথা খারাপ ৷ তাহলে রাণাদাদাবাবু আমাকে আস্ত রাখবে নাকি ৷
আমি এই শুনে চমকে যাই ৷ কিন্তু তখন কিছু না বলে চোদাচুদির সুখ অনুভব করতে থাকি ৷ প্রায় মিনিট ১৫ ঠাপিয়ে হিমু তার তাজা বীর্যে আমার ৩৮বসন্তের গুদ ভরিয়ে তুলল ৷ আমিও চরম আনন্দে যোনিরস খসিয়ে ফেললাম ৷ তারপর হিমুকে জড়িয়ে ধরে খাটে গা এলিয়ে শুয়ে রইলাম ৷
এইসব মিটিয়ে আবার বাথরুমে ঢুকতে হল ৷ পরিস্কার হয়ে দুপুরে খাওয়া শেষ করে হিমুকে বললাম আমার ঘরে আসতে ৷ কারণ কতগুলো প্রশ্ন আমার মনে জেগেছিল ৷ তার উত্তর পেতে আমি অস্থির হয়ে উঠেছিলাম ৷ হিমু এলে ওকে এক এক করে জিজ্ঞাসা করি ৷
· রাণা বাইরে যাবার সময় আমায় দেখতে বলে গিয়েছে – কি দেখার কথা বলেছে ৷
· ভিজে শাড়ি পড়ে থাকলে ঠান্ডা লাগবে – তখন রাণাদাদাবাবু রাগ করবে ৷ কেন ?
· বুক থেকে স্তন ছিঁড়ে নেবে নাকি ? এই কথার জবাবে- রাণাদাদাবাবু তাহলে আস্ত রাখবে নাকি ? এই কথার উদ্দ্যেশ কি ?
আমার প্রশ্ন শুনে হিমু বলে, রাণাদাদাবাবুকে জিজ্ঞাসা করলে আপনি জানতে পারবেন বৌদি ৷ তখন আমি বললাম , রাণা এলেতো আমি জিজ্ঞাসা করবই ৷ কিন্তু এখন তুই যা কিছু জানিস বল ৷
হিমু তখন বলতে থাকে...
কিছুদিন ধরে আমি লক্ষ্য করি বৌদিমণি ওর দিকে যেন কেমন করে চেয়ে থাকেন ৷ যখন তখন ওকে ঘরে ডাকেন ৷ আর গল্প জোড়েন তখন মাঝেমধ্যে শাড়ির আঁচল খসে যায় আর খাটো-টাইট ব্লাউজের ভিতর দিয়ে ওনার বুক দেখা যায় ৷ স্নান করতে যাবার আগে ওকে বলে যান ৷ যেটা এতদিন বলেননি ৷ ওরতো এবাড়িতে প্রায় ১০বছর থাকা ও কাজ করা হয়ে গিয়েছে ৷ মাঝে একদিন দুপুরে ও আধ ঘুমে টের পায় বৌদি ওর ঘরে ঢুকে ওর লুঙ্গি সরিয়ে ওর বাঁড়াখানও ধরেছে ৷ ও তখন কিছুটা ভয়ে মটকা মেরে পড়ে ছিল ৷ এবং বাসন্তীবৌদি প্রায় এটা করত ৷ এদিকে রাণাদাদাবাবু তখন কলেজের ছুঁটিতে বাড়িতে ৷ হিমু বেশ ভয় হতে থাকে ৷ কিন্তু একদিন ও কি একটা কাজে ওপরে এসে দেখে বৌদি স্নানঘরের দরজার সামনে রাণাদাদাবাবু হাঁটু মুড়ে দরজার ছিদ্র দিয়ে উঁকি মারছে ৷ এই দেখে হিমু চুপচাপ ওখান থেকে সরে যায় ৷ আর তারপর থেকে বৌদি স্নান করতে ঢুকলে ও আড়াল থেকে রাণাদাদাবাবুকে লক্ষ্য করতে থাকে ৷ একদিন রাণাদাদাবাবু ছাদে ফোনে ব্যস্ত তখন ও বৌদির চান ঘরে উঁকি দেয় ৷ আর বৌদির ভুবনমোহনী শরীরটা দেখে প্রচন্ড গরম খায় ৷ আর নিজের ঘরে গিয়ে ধোণ খেঁচতে থাকে ৷ আরভাবে কোনভাবে কি বৌদির যৌবনসুধা পান করার সুযোগ হবে কিনা ৷ কারণ প্রথম লাইনে যে বৌদির নিজের ছেলে রাণাদাদাবাবু দাঁড়িয়ে আছে ৷ তখন ও চিন্তা করে কোনভাবে যদি রাণাদাদাবাবুর সঙ্গে বাসন্তীবৌদি মানে ওর মার শোয়ার ব্যাপারটা ঘটে যায় ৷ তারপর ও একটা সুযোগ পেতে পারে ৷ কারণ রাণাদাদাবাবু ছুঁটি ফুঁরোলে হস্টেলে চলে যাবে ৷ আর বৌদির স্বামী নিরঞ্জনদাদাবাবুর বাইরে বাইরে থাকার কারণে( যদি দাদা-বৌদির মধ্যে এখন চোদাচুদি আর হয়না ৷ কারণ ৫৫বছরের দাদাবাবুও আর আগের তাকত নিয়ে বউকে ঘাপাতে পারেননা ৷) বৌদির কাম উঠলে হিমুই তখন একমাত্র সামনে থাকবে ৷ তখন বৌদি নিশ্চয়ই ওকে এড়িয়ে যেতে পারবেননা ৷ আর তেমন হলে বিভিন্ন সেক্সবর্ধক জরিবুটি খাইয়ে ও বৌদিকে কব্জা করে নেবে ৷
একদিন এরকম একটা মওকা পেয়ে যায় ৷ সেদিনও যথারীতি বৌদি চানঘরে ৷ আর রাণা দাদাবাবুও দরজার বাইরে থেকে মাকে ঝারি মারছে ৷ হিমু তখন উপরে উঠে যায় আর ওকে দেখে রাণাদাদাবাবুও ভূত দেখারমতো চমকে ধোণমুঠো অবস্থায় দৌড়ে ওর ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেয় ৷ হিমু তখন চানঘরের দরজায় উঁকি মেরে দেখে বৌদিমাগী পুরো ল্যাংট হয়ে দরজার দিকে ফিরেইগুদের ভিতর মোমবাতি পুরে খেঁচাখেঁচি করছে ৷ হিমু খানিকসময় তাই দেখে ৷ তারপর সেও তার ধোণমুঠো করে নীচে নিজের ঘরে চলে যায় ৷
দুপুরে খাওয়ারপর বৌদি যখন তার ঘরে বিশ্রাম নিচ্ছেন ৷ তখন রাণাদাদাবাবু হিমুর ঘরে আসে ৷ হিমু লক্ষ্য করে রাণাদাদাবাবু তখন ঠিক ধাতস্থ নয় ৷ আসলে ১৯ বছরের ছেলে এই প্রথমবোধহয় সরাসরি মেয়েশরীর দেখলো(যতই ওই কম্পিউটার ঘেঁটে ওই সব ছবিটবি দেখুকনা)৷ তা সে হোকনা নিজের মা ৷ আসলে মেয়েছেলেতো ৷
রাণাদাদাবাবু ওকে কাঁপা গলায় বলে- দেখ হিমুদা আজ যা দেখেছো কাউকে বোলনা যেন ৷ হিমু বলে,তুমি চিন্তা কোরো না আমি কিছু ,কাউকে বলবনা ৷ তবে মার চানঘরে উঁকি মেরে আর দেখে কি হবে ৷ একবার চান্স নিয়েই দেখোনা ৷
রাণাদাদাবাবু বলে-কি বলছিস হিমুদা ৷ ঠিকই বলছি ৷ রাতে একসাথেইতো ঘুমাও ৷ প্রথম প্রথম ঘুমের ঘোরে কদিন গায়ে হাত দাও ৷ তারপর প্রতিরোধ না দেখলে একদিন গেঁথে দাও ৷ আর বৌদি মানে তোমার মা চানঘরে কি করে নিজের শরীরের গরম কমায় কদিনতো দেখেছো ৷ তাই আজ রাত থেকেই শুরু কর ৷ আর বাথরুমে উঁকি দিওনা ৷ এবার কদিন আমি একটু দেখি ৷ হিমু একটানা এসব রাণাকে বলে যায় ৷
রাণা তখন বলে-মা যদি চেঁচায় ৷ বাধা দেয় ৷
হিমু বলে-তখন তুমিও বলবে ৷ চেঁচালে বাড়িতে শুধু হিমুই আছে ৷ আর ওই আসবে ৷ তখন কি হবে ৷ আরে শোন রাণাদাদাবাবু মা চেঁচাবেনা লোকলজ্জার ভয়ে ৷ তুমি শুধু না ঘাবড়ে একটু জবরদস্তি করলেই ঘরেই একটা আস্ত ও ডবকা মেয়েছেলে পেয়ে যাবে ৷ ওই চটিবই পড়ে বা নীল ছবি দেখে কতদিন কাটাবে ৷ ওতে সুখ হয় নাকি ৷ আর তোমার বাড়িতেই যখন এরকম একটা রেডিমেড সেক্সীগতরওয়ালা মেয়েছেলে রয়েছে ৷ যার কিনা স্বামীর সঙ্গে কোন সেক্স আর হয়না ৷ আর বেশী দেরী হলে কিন্তু তোমার মা বাইরের খাবার খুঁজতে যেতে পারে ৷
হিমুর এই ভোকাল টনিকে রাণা চাঙ্গা হয় ৷ তাছাড়া চটিবই বা চটিসাইট ঘেঁটে ও এরকম অনেক মা-ছেলের চোদাচুদির গল্পও পড়েছে এবং নেটের দৌলতে সেরকম দেশী-বিদেশী ছবিও দেখেছে ৷তবে ওর মাকে বাথরুমে নগ্ন দেহে স্নান বা আত্মমৈথুন দেখে এবং হিমুর সার্পোট পেয়ে ও ঠিক করে ৷ ও ওর সেক্সগতরের সুন্দরী মাকে চুদবেই ৷ তাতে যা কিছুই ঘটুকনা কেন ৷ ও তখন হিমুকে বলে-ঠিক আছে হিমুদা আজ রাত থেকেই শুরু হব অপারেশন মামণি চোদন
হিমু রাণার পিঠ চাপড়ে বলে,এগিয়ে যাও রাণাদাদাবাবু ৷ তবে আমাকে যেন বঞ্ছিত করনা ৷ রাণা বলে,আরে না,না, যেদিন আমি মামণিকে গাঁথব ৷ তারপরদিনই তোমার কাছে পাঠাবো ৷ না হলে আমি যখন বাড়ি থাকবোনা তখন বাইরের কারো সাথে যাতে মামণি চোদাচুদি করতে নাপারে ৷
হিমুর কথা শুনতে শুনতে আমি অবাক হই ৷ আমার নিজের ছেলে আর বাড়ির কাজের লোক দুজন শলাপরামর্শ করে আমায় বিছানায় ফেলে চোদনী দিল ৷ যদিও এতে আমিও অখুশি নই ৷ তবুও আমার অজান্তে এরকম একটা ষড়যণ্ত্র বিশ্বাস হতে চায়না ৷
হিমু বলতে থাকে ৷ রাণাদাদাবাবু তারপরথেকে প্রত্যেকদিন দুপুরে হিমুকে রির্পোট করে রাতের ঘটনা ৷কোনদিন মার গায়ে কেমন স্পর্শ দিয়েছে ৷ কবে পা দিয়ে জড়িয়েছে ৷কবে বুকে হাত রেখেছে ৷ কবে শাড়ি তুলে গুদের শোভা দেখেছে ৷ আর মাও কেমন চুপচাপ সহ্য করেছে ৷ এসব শুনে হিমু বলে , রাণাদাদাবাবু গত দিনদশেকতো হতে চলল মার গায়ে হাত বুলাচ্ছ ৷ আর দেরি করনা আজ এগারোদিন আজই গেঁথে ফেল ৷ বেশী দেরী করলে কেস বিগড়ে যেতে পারে ৷
রাণাদাদাবাবু তখন বলে-একটু ভয় করছেরে হিমুদা ৷ মা যদি রাগ করে ৷
হিমু তখন রাণাকে একটা ধমক দিয়ে বলে-তাহলে ধোণমুঠো করে বসে থাক ৷ আর এপাড়ায় ওই রাজীববাবু মাকে খেয়ে যাক ৷ তুমিতো হস্টেলে বড়বাবুও বাইরে ৷ আর প্রায় বিকালে-সন্ধ্যায়তো উনি আসেন মার সাথে গল্প করতে ৷ আর তোমার মাকে ওনারবাড়িও যেতে বলেন ৷ ওনারতো বউ নেই ৷ আর তোমার মা যদি কোন একদিন গিয়ে পড়েন সেদিন তোমার মাকে উনি না চুঁদে রেহাই দেবেন না ৷ কারণ একদিন রাজীববাবু বৌদির সাথে গল্প করতে করতে মাকে বুকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছিলেন ৷ আর বৌদি দেখি সেরকমভাবে বাধাঁও দিচ্ছেন না ৷ কেবল আলতো করে ছাঁড়ুন ছাঁড়ুন করছিলেন ৷ কিন্তু নিজেকে ছাড়ানোর জন্য জোর করছিলেননা ৷ রাজীববাবুও বৌদিরব্লাউজের ভিতর হাত ঢুকিয়ে মাই খুব করে চটকাচ্ছিলেন আর বলছিলেন,এই বাসন্তী কতদিন আর উপোস করে কাটাবে ৷ একদিন আমার বাড়ি এসো ৷ আর উপবাসভঙ্গ কর ৷ এই ঘটনা তুমি এবার বাড়ি আসার দিনপনেরো আগের কথা ৷ সুতরাং বুঝতে পারছ কি তোমার অমন সেক্সী মা-মাগীকিন্তু বারো-ভাতারী হবার পথের খুব কাছাকাছি আছে ৷ যদি তুমি তোমার মাকে ভালোবাসো,তাহলে আজই মাগীকে গেঁথে নাও ৷ যাতে বাইরে মুখ পোড়াতে যেতে না পারে ৷
হিমুর কথা রাণা আবার সাহস সঞ্চয় করে এবং গতরাতে সে বাসন্তীদেবীকে ভোগ করতে সক্ষম হয় এবং পূর্ব প্রতিশ্রুতি অনুযায়ী হিমুকে আজ দুপুরে বাসন্তীদেবীর সাথে শোবার সুযোগ করে দেয় ৷ আর হিমুরও বাসন্তীদেবীকে চোদার মনোবাসনা সম্পূর্ণ হয় ৷
সন্ধ্যা নাগাদ রাণা বাড়ি ফেরে ৷ বাসন্তীদেবী নিজের ঘরে শুয়ে টিভি দেখছেন ৷ রাণা হিমুর ঘরে যায় ৷ আর জানতে চায় দুপুরে সব ঠিকঠাক হয়েছিল কিনা ৷ হিমু বলে, হ্যাঁ ৷ রাণাদাদাবাবু দুপুরে বৌদিকে বেশ করে চোদন দিয়েছি ৷
তখন রাণা বলে- হিমুদা এবার তোমার কি মনে হয় মামণি কি আর রাজীবকাকুর সাথে শুতে যাবে ৷ হিমু বলে, না ৷ মনেতো হয়না ৷ আর বাইরে গুদ মারাতে যাবে ৷ তখন রাণা বলে, শোন হিমুদা যখন বাড়িতে আমরা কেউ থাকবোনা তখন তুই মামণিকে পাহারা দিবি ৷ আর ওর গুদের খাইও মেটাবি ৷ খবরদার ওই রাজীবকাকু যেন মামণির গুদ মারতে না পারে ৷
হিমু বলে-রাণাদাদাবাবু তুমি আর আমি প্ল্যান করেই যে বৌদিকে বিছানায় নিয়ে চুদেছি এটা বৌদি পুলিশি জেরায় আমায় বলতে বাধ্য করেছে ৷ আর তুমি এলে তোমাকেও জেরা করবে বলেছে ৷
রাণা বলে-সর্বনাশ ৷ তুইকি বাথরুমে উঁকি মারা ৷ তারপর তোতে-আমাতে যেসব শলাপরামর্শ করেছি সব বলে ফেলেছিস ৷
হিমু বলে-কি করব ৷ বৌদি যেরকম জেদাজেদি করছিল তাতে আমার না বলে রেহাই ছিলনা ৷
রাণা ফিরেছিস নাকি ৷ মামণির ডাক শুনে আমি ওনার ঘরে যায় ৷ তখন মামণি বলে-জামাকাঁপড় পাল্টে আয় তোর সাথে কথা আছে ৷
আমি পোশাক পাল্টে মামণির ঘরে যাই ৷ মামণি আমাকে খাটে ওনার পাশে এসে বসতে বলে ৷ আমি খাটে উঠে বসলে মামণি আমার মাথায় হাত বুলিয়ে বলে আমায় চোদার ইচ্ছা জেগেছিল যখন হিমুকে এর মধ্যে টানলি কেন? আমি তো তোকে বারণ করতামনা ৷ হ্যাঁ প্রথম প্রথম একটু বাঁধা দিতাম ৷ কারণ ওটা মেয়েদের স্বভাব ৷ তারা একবারে কোন কিছুতে রাজি হয়না ৷ ওটুকু ন্যাকামোপনা করতেই হয় ৷ আসলে এই করে আমরা দেখতে বা পরীক্ষা করতে চাই যে যেসব ছেলে বা পুরুষ আমাদের বিছানায় চায় তারা সে ব্যাপারে কতটা আন্তরিক ৷ আসলে আমরা মেয়েরা চাই পুরুষমানুষেরা আমাদের উপর জোর খাটাক ৷ বুঝলি বোকা ছেলে ৷
আমি বললাম-সরি ৷ মামণি ৷ আমি প্রথমটা ঠিক সাহস পাইনি ৷ তোমায় বাথরুমে উঁকি দিয়ে দেখতে আমি হিমুদার চোখে পড়ে ভীষণ ভয় পাই ৷ আর হিমু যাতে তোমায় এসব বলেনা দেয় সেই কথা বলতে ওর ঘরে যাই ৷ তখন হিমুদাই তোমার অসুখী থাকার কথা,পাড়ার রাজীবকাকুর সাথে তোমার জড়াজড়ি করার কথা বলে ৷ আর আমিও তোমায় বাথরুমে আত্মমৈথুন করতে দেখে ভাবি ৷ সত্যি তুমি যদি বাইরের কোনলোকের পাল্লায় পড় সেই ভয়েই আর হিমুদার কথামতন তোমায় বাঁচাতে এইসব করি ৷ আর হিমুদাকেও তোমাকে চোদন দেবার সুযোগ করেদি ৷ আর এভুল হবেনা মামণি ৷ আমি মামণিকে জড়িয়ে ধরি ৷
মামণি তখন বলে-দুর বোকা ছেলে কাঁদছিস কেন? হিমু ভুল কিছু বলেনি ৷ আসলে আমিও কদিন রাজীববাবুর সাথে গল্প করার সময় ওনার জড়িয়ে ধরায় উত্তেজনা অনুভব করেছিলাম ৷ আর এক-আধবার ওর সাথে শোয়ায় কথাও ভাবছিলাম ৷ কিন্তু তুই বাড়ি এসে পড়ায় এবং বাথরুমে হিমু উঁকি দেয় এইসব ভেবে আর রাজীববাবুর কথা আর সেরকম সিরিয়াসলি চিন্তা করিনি ৷ তাছাড়া ওনার সম্বন্ধে বেশ কিছু কথা আমার কানে আসে ৷ ফলে রাজীববাবুকে আর প্রশয় দেইনি ৷ তারপরতুই গত দশদিন ধরে আমায় ছানাছানি করে কালরাতে আমার গুদ মারলি ৷ এতে আমিও ভাবলাম ঘরেই জোয়ান ছেলে যখন গুদ মেরে সুখ দেয় ৷ তখন বাইরে যাই কেন? এরপর তুই আবার হিমুকে দিয়েও আমার চোদন খাওয়ালি ৷ যদিও আমি উঁকি পর্ব চলারসময় ওকেই সন্দেহ করেছিলাম ৷ আর ওকেই যৌনসঙ্গী করব এটা একরকম ঠিকই করেছিলাম ৷ যদিও সেটা তোর হস্টেলে ফিরে যাবার পর ৷ কারণ আমি এটা চাইনি আমার গর্ভের সন্তান দেখুক তার মা তাদের বাড়ির কাজের লোকের সাথে শুয়ে গুদ মারাচ্ছে ৷ ওমা এদিকে দেখি আমার ছেলেই বাথরুমে উঁকি দেবার নায়ক ৷ আবার সেই বাড়ির কাজেরলোকের সাথে তারই মাকে চুদবার এবং চোদানী খাওয়ানো পরিকল্পনা করে ৷ আর সেটা বাস্তবায়িতও করে ৷
আমি তখন মামণিকে বলি-তুমি যদি না চাও আমি আর হিমুদা কেউই তোমায় চুদবনা ৷
মামণি তখন বলে-দুর বোকা আমিকি তাই বললাম বুঝি ৷
আমি তখন বলি-তাহলে তুমি কি চাও আমি বা হিমুদা যে কেউ একজনই তোমার চোদনসঙ্গী থাকব ৷ নাকি…..
মামণি আমায় কথা শেষ করতে না দিয়ে বলেওরে রাণা তুই আমাকে চুদবি ৷ আর হিমুও করবে৷ যতই ওকে কাজেরলোক বলিনা কেন ওতো প্রায় ১০ বছর এবাড়িতে আছে ৷ আর এবাড়িরই একজন বলা যায় ৷ ওরকম বিশ্বাসী আর কাউকেতো পাবোনা ৷ তোরা যখন বাড়ি থাকিসনা তখন ওই আমার ভরসা ৷ তাই ওকে আমি আমার শরীর চাখতে দেব ৷ তোরা দুজনই পালা করে আমায় ভোগ করিস ৷ তুই ওকে ডাক ৷ দুপুর থেকে আমাকে চোদার পর বেচারা একটু ভয়ে ভয়ে আছে ৷ ওর ভয় ভাঙিয়ে দি ৷
আমি হিমুদা ডেকে আনি ৷ মামণি তখন হিমুদাকে সব বলে ওকে আশ্বস্থ করে ৷ আমি আর হিমুদা নীচে ওরঘরে ঢুকি ৷ হিমুদা আমায় জড়িয়ে ধরে বলে- রাণাদাদাবাবু বলেছিলাম তোমায় বৌদি বেশী গোলমালে যাবেনা ৷ রাজীববাবু আউট ৷
আমি তখন বললাম-আরে বাড়িতেইতো দুদুটো রেডি বাঁড়া পেয়ে গেল আর মামণি বাইরে যায় ৷
হিমুদা বলল-আমিতো এটা আগেই বলেছিলাম তোমায় মনে আছে ৷
আমি বললাম-খুব মনে আছে ৷ তুমি আমেরিকায় জন্মালে প্রেসিডেন্ট হয়ে যেতে ৷
হিমুদা হেঁসে বলে- ওখানে কি আর বাসন্তীবৌদিকে পেতাম ৷
আমরা দুজনই হো হো শব্দে হেঁসে উঠি ৷ সেই হাসি শুনে উপর থেকে মামণি বলে-তোদের দুটোর এত হাসি হচ্ছে কি ব্যপার? আমরা চুপ হয়ে যাই ৷ আমি বলি-দাঁড়াও হিমুদা আমর ঘরে একটা হুইস্কির বতল আছে নিয়ে আসি ৷
হিমুদা ঘরে বসে আমরা হুইস্কি পান করছিলাম ৷ এমন সময় মামণি ও ঘরে ঢুকে বলে-কিরে দুজনে বসে পার্টি করছিস ৷ আর যার আনন্দে এই পার্টি সেই বাদ ৷ হিমুদা বলে-বৌদি তুমি মদ খাবে ৷
মামণি বলে-কেন আমার ছেলে খাচ্ছে ৷ ছেলেরমতন দেওর খাচ্ছে ৷ আমিও খাব ৷
হিমুদা মামণির জন্য একটা বড় পেগ বানিয়ে দেয় ৷ আমি তা দেখে কিছু বলিনা ৷ খাক যখন ইচ্ছা হয়েছে ৷ মামণি ঢকঢক করে পরপর তিন গ্লাস শেষ করে ৷ হিমুদাও যেন মামণিকে মাতাল করতে চেয়ে বড়সড় পেগ দেয় ৷ মামণির খুব নেশা হয়ে ওঠে ৷ আর বলে-আমার ছেলে খাচ্ছে ৷ ছেলেরমতন দেওর খাচ্ছে ৷ যারা আমার মাই খেয়েছে, গুদ মেরেছে ৷ আমি আরো মদ খাব ৷ তারপর আবার চোদন খাব ৷ এসব বলতে বলতে মামণি উঠে দাড়ায় ৷ তারপর গা থেকে পরণের নাইট খুলে ঘরের কোণে ছুঁড়ে দেয় ৷ লাল রঙের ব্রেসিয়ার আর কালো প্যান্টি ছাড়া আর কিছুই শরীরে নেই ৷ হিমু আমারমিউজিক চালাতে বলে,আমি একটা অভূতপূর্বআনন্দের গন্ধ পেয়ে নিজের ঘর থেকে ল্যাপটপ এনে মিউজিক বাজাই ৷ মামণি নাচতে শুরু করে ৷ মাইজোড়া দোলাতে দোলাতে সারা শরীর আন্দোলিত করে চলে ৷ আমি আর হিমুদামামণি নাচ দেখত থাকি ৷ মামণি পাকা খাণকিমাগীরমতন খদ্দের মনোরঞ্জনী করতে থাকে যেন ৷
হিমুদা একটা পেগ বানিয়ে আমার হাতে দিয়ে বলে-যা রাণাদাদা তোমারমামণিকে খাওয়ায় ৷ আমিও একটা হালকা নেশাগ্রস্ত অবস্থা উঠেমামণির মুখে গ্লাসটা ধরি ৷ মামণিও সেটা গিলে নিয়ে নাচ চালিয়ে যায় ৷ আমি বসে পড়ি ৷ হিমুদা উঠেমামণির সঙ্গে সঙ্গত করতে থাকে ৷মামণির কোঁমড় জড়িয়ে নাচতে থাকে ৷ মামণির মাই হিমুদার বুকে লেপ্টে থাকে ৷ হিমুদামামণির প্যান্টি ভিতর হাত পুরে পাছা টিপতে থাকে ৷ আমি কিছুটা বিবশ হয়ে তাই দেখতে থাকি ৷ ইতিমধ্যে মামণিও হিমুদার প্যান্টের ভিতর হাত ঢুকিয়ে ওর বাঁড়া কচলাতে থাকে ৷ হিমুদা তখন মামণির ব্রেসিয়ারে খাঁজে মুখ গুজে চকাম চকাম করে চুমু খায় ৷
আমার সামনে আমার মা এবং প্রায় বাড়ির লোক বনে যাওয়া হিমুদা মিউজিকের তালে তালে পরস্পরের শরীর চটকাচটকি করতে থাকে ৷ একে অপরের ঠোটে ঠোঁট ডুবিয়ে চুমু খেতে থাকে ৷ আমি অনুভব করিমামণির মধ্যে ভালো বেশ্যা শহুরে কেতায় যাকে সোসাইটি গার্ল বলে সেসব হবার পুরো সেন্স রয়েছে ৷ আমি ভাবিমামণিকে ব্যবহার করতে হবে ৷
এইসময় হিমুদা বলে-এই রাণাদাদাবাবু একটু উঠে বৌদির প্যান্টি আর ব্রেসিয়ারটা খুলে দাওনা ৷ আমার হাতজোড়া ৷ মামণিও সেই শুনে নেশা জড়ানো গলায় বলে-রাণা দে বাবা খুলেদে ৷ আমারটা আর তোর হিমুদারটাও ৷ আর তুইও সব খুলে আয় ৷ আজ আমরা ফুর্তি করব ৷ তোরা দুজনই আমার বুকে আয় ৷
আমি উঠে গিয়ে হিমুদার প্যান্ট খুলেদি ৷ ও আগেই খালি গায়ে ছিল ৷ নিজেও উলঙ্গ হয়ে যাই ৷ তারপর মামণির পিছনে গিয়ে প্যান্টিটা খুলে দি ৷ তারপর ব্রেসিয়ারটাও খুলে দিতে হিমুদা বলে-বৌদি তোমার মাইদুটো দারুণ ৷
মামণি তখন বলে-এই শালা হিমু আমাকে আর বৌদি বলে ডাকবিনা ৷ গুদ ফাটিয়ে বৌদি মারানো হচ্ছে ৷ আমাকে বাসন্তী বলে ডাকবি ৷ তারপর আমার দিকে ফিরে বলে, এই রাণা তুইও বাসন্তী বলবি ৷ গুদ মেরে মামণি ডাকা বন্ধ ৷ আর বসেনা থেকে পিছন থেকে আমায় জড়িয়ে ধর আর তোর বাঁড়ার গরম সেঁক আমার পাছায় দিতে থাক ৷ আমি বুঝিমামণির প্রচন্ড কামবাই জেগেছে ৷ আজমামণি ডবল চোদন খেতে চায় ৷ আমি ভাবলাম বেচারী অভূক্ত যদি এভাবে সুখী হয় তো হোক ৷ আমি ওকে আর চোদনী খাওয়াব আর বছরদুয়েক পর ৷
আমি পিছন থেকে মামণিকে জড়িয়ে ধরে মাই টিপতে থাকি ৷
হিমুদামামণির সামনে হাঁটু মুড়েঁ বসে গুদ চুষতে থাকে ৷ আমার যৌবনবতী মামণি সুখে আউমউমগোঙাতে থাকে ৷ কিছুক্ষণগুদ চুষে হিমুদা বলে-নাও রাণাদাদাবাবু বাসন্তীর গুদে জল কাটছে তুমি গুদটা মেরে দাও ৷ আমিমামণিকে বলি-এই বাসন্তী চল তোমায় চুদি ৷মামণি আমায় জড়িয়ে খাটে শুয়ে গুদ মেলে ধরে ৷ আমিও সটাং গুদে বাঁড়া পুরে ঠাপাতে থাকি ৷ আর হিমুদা ওর বাঁড়াটা মামণির মুখে ঢুকিয়ে চোষাতে থাকে ৷ আমার অনবরত ঠাপানি চলতে থাকে ৷ আর মামণিও হিমুদার বাঁড়াটা দুইহাতে ধরে চুষতে থাকে ৷ হিমুদা তখন মামণির ঈষৎ ঝোলা স্তনজোড়া ওর দুইহাত দিয়ে নির্দয়ভাবে মোঁচড় দিয়ে দিয়ে মলতে থাকে ৷ মামণির ফর্সা স্তন লাল হয়ে যায় ৷ হিমুদার বাঁড়াটা মামণির মুখে ঢুকে থাকার ফলে মামণির তরফে কোন ব্যাথা-বেদনার অনুভূতি প্রকাশ পায়না ৷
আমি ঠাপ দিতে দিতে লক্ষ্য করি হিমুদা ওর মোটা বাঁড়াটা মামণির মুখে বেশ ঠেসে ঠেসে ধরে আর বলে-বাসন্তী খা,খা, বাঁড়া খা ৷ চুষে চুষে খা ৷ এরপর তোকে আমার তাজা বীর্য খাওয়াব ৷ তাতে আরও সুন্দরী , আর সেক্সী হয়ে উঠবি ৷ ছেলের বীর্যে গুদ ভরাবি ৷ আর চাকরের বীর্যে পেট ৷ হিমু যেভাবে মামণির মাই টিপছে ৷ তাই দেখে আমি বলি-হিমুদা ,অত জোরে মামণির মাই টিপুনি দিওনা ৷ মামণির মাইতো বুক থেকে তোমার হাতে চলে আসবে ৷ তখন আমি টিপব কি ?
আমার কথায় হিমুদা হেঁসে বলে-দূর বোকা ৷ মাগীদের মাই কি ওভাবে ছেঁড়ে ৷ আরে এহল নরম স্পঞ্জের মতো টিপলে মুঠোয়,ছাড়লে আগের জায়গায় ৷ আর তোমার এই চোদনখাকী মামণি ও এইরকমই মাই টিপনু খেতে ভালোবাসে ৷ দেখছোনা কেমন তোমার ঠাপ খেতে খেতে,আমার বাঁড়াটা চুষছে ৷ মা টিপুনি খারাপ লাগলে কি এইসব চুপচাপ সহ্য করত ৷ আমি হিমুদার কথার যথার্থতা উপলব্ধি করি ৷ মামণি আজ আমার ও হিমুদার সঙ্গে আলাদা আলাদা চোদন না খেয়ে ৷ একসঙ্গে দুজনের সাথে চোদনলীলা করতে চলে আসে ৷ মামণির চোদনবাই যে একটা চরম পর্যায়ে পৌছেছে তা এখন পরিস্কার ৷ আমার এখন একটাই লক্ষ্য মামণিকে বাইরের বের হতে দেওয়া যাবেনা ৷ মানে আপাতত আমার ও হিমুদাছাড়া আর কারো বাঁড়ায় মামণি যেন চোদন না খায় ৷
মামণিকে ঠাপাতে ঠাপাতে আমার বীর্যপাতের সময় হয়ে আসে ৷ আর তখন শেষ কয়েকটা ঠাপ মেরে মামণির গুদে বীর্যপাত করি ৷ হিমু তখন মামণিকে দিয়ে বাঁড়া চুষিয়ে চলে ৷আর বাঁড়া চোষানির আরামে হিমুর চোখ বন্ধ ৷ আমি তখন আমার মোবাইলে মামণির আজকের কীর্তিকলাপের ছবি তুলে রাখি ৷ এটাই ভবিষ্যতে মামণির বাইরে যাবার পথ বন্ধ রাখতে সহায়ক হবে ৷
হিমুদাও এদিকে মামণির মুখে বীর্য ঢালতে থাকে ৷ আমি দেখি মামণি খানকী সেই বীর্যগুলো কতকত করে খেয়ে নিচ্ছে ৷ কোন ঘেন্নার ব্যপারই নেই ৷ হিমুদা ওর রসসিক্ত বাঁড়া মামণির চোখে-মুখে মাখিয়ে দিচ্ছে ৷ মামণিও ওর হাত দিয়ে সেগুলো নিজের মুখে ঢুকিয়ে নিচ্ছে ৷ কিছুপর হিমুদা বলে,রাণাদাদা এবার তোমার মামনিকে চোদ ৷ আমি তখন নিজের বাঁড়াটা বাগিয়ে মামনিকে চিৎ করে ওর গুদে বাঁড়া ঢুকিয়ে মিনিট ১৫ ঠাপিয়ে বীর্যপাত করি৷ আমার কাজ হয়ে গেলে হিমুদা মামনির দিকে এগিয়ে যায় ৷ মামনিও তখন হিমুদার বাঁড়াটা ধরে নিজের গুদে পুরে নেয় ৷ হিমুদা তারপর মামনিকে আঁশ মিটিয়ে চোদন দিতে দিতে ওর গুদে বীর্য ঢেলে দেয় ৷ তারপর আমি আর হিমুদা মামনির ডবকা মাইজোড়া ভাগ করে চুষতে চুষতে ঘুমিয়ে পড়ি ৷
এইভাবে মামনিকে ছুঁটিতে বাড়ি গিয়ে ওর সখ মিটিয়ে চোদন খাইয়ে আসি ৷ আর আমার অনুপস্থিতিতে (আমারই নির্দেশমাফিক)হিমুদা মামনিকে চোদন দিয়ে সুখী রাখে ৷ এই ব্যবস্থায় আমার চোদনপিয়াসী মামনি শ্রীমতী বাসন্তীদেবী সুখ ও আরাম অনুভব করেন এবং বাইরের কারো কোন বাঁড়ার জন্য উতলা হননা

r

r