Wednesday, December 19, 2012

ব্লেকমেল করে মাকে চোদা..




আমার মার কথা আর কি বলব , আগে একটু বর্ণনা দেই ,মার বয়েস বর্তমানে 41-42 হবে

. একটু মোটা ,গায়ের রং ধব ধবে ফর্সা , বেশ বড় সর দুটো দুধ ,42 তো হবেই , টস টসে

দুইটা ঠোঁট ,ভুবন ভোলানো দুটো রসালো পাছা ..

Bangle choti site a মাকে চোদার গল্প পরে অনেকদিন ধরেই মাকে চোদার সপ্ন

দেখছিলাম .কিন্তু কিছুতেই ভেবে পাচ্ছিলাম না কি করে সেটা সম্ভব .ইতিমধ্যে মা বাথরুম

স্নান করতে গেলে ফাঁক দিয়ে দেখতম মায়ের রসালো দুধ গুদ আর হাথ মেরে কাজ

চালাতে লাগলাম .কিন্তু তাতে মন ভরছিলনা ঠিক .একদিন সুযোগ এসে গেল .

কে একটা দরকারে আমাক দুপুর বেলা একবার বেরোতে হলো ,বাড়িতে কেউ নেই ,বাবা

office এ, মাও office এ .বাড়িতে চাবি দিয়ে বেরোলম .মায়ের office আমার যাওয়ার

রাস্তাতেই পরে ,তাই ভাবলাম যাওয়ার পথেই মাকে চাবি টা দিয়ে তারপর

যাব .বারিথেকে বেরিয়ে কিছুক্ষণের মধ্যেই মার অফিস পৌছে গেলাম , কিন্তু office এ

অনেক খুঁজেও কাউকে দেখতে পেলাম না .2nd floor এ উঠতেই সুনলাম একটা ঘর থেকে

কি রকম একটা সব্দ আসছে .আসতে আসতে ঘরের জানলার কাছে গিয়ে দাড়ালাম আর

যা দেখলাম ত়া নিজের চোখকেও বিশ্বাস করতে ইছহা করছিলনা.দেখি মা আঁচল

নামিয়ে রেখেছে আর তার দুধ দুটো যেন ব্লাউ্জ ফেটে বেরহয়ে আস্তে ছাইছে আর মার boss পিছন থেকে সারি

সুদ্ধু সায়া তুলে মাকে থাপাছ্যে আর আমার সতী মা কামত্তেজনায় আআআআহহহহহহহ আআআআআআহহহ

ইসসস..আআআহহহহহ ..জোরে করো..আআর জোরে এসব বলে তার বসকে উৎসাহ দিছে।মাথাটা ত়া পুরো গরম হয়েগেল এই দেখে .পরখনেই

ভাবলাম সুযোগ হাথ ছাড়া করাজাবেনা কিছুতেই .pocket থেকে mobile

বের করে গোটা দৃশ্য ত়া video করে রাখলাম .বেস কিছুখন থাপানর

মার গুদ এ মাল out করে মার পিথের উপর কেলিয়ে পরে

রইল,এতুকু দেখে চলে এলাম।।

বাবা মাকে আর থাপাতে পারেনা সেটা bujhte পারতাম কারন কয়েক বছর আগে বাবার ধনে কি

একটা অপারেশান হয়েছিলো,তারপর থেকেই হয়ত বাবা আর পারেনা কিন্তু তাই বলে মা েরকম বাজারি

হয়ে উঠবে ভাবতেই পারিনি,এসব ভাবতে ভাবতে কাজ মিতিয়ে বারি এলাম প্রায় সন্ধ্যে বেলা.এসে

দেখি মা বারির সামনে বসে আছে কারন চাবি আমার কাছে .দেরি করার জন্য আমাকে এক্তু বকা ঝকা

করল। আমি কথা না ্বলে দরজা খুলে ভীতরে ঢুকে গেলাম,মনে মনে ভাব্লাম দারা মাগি,কাল বাবা

অফিস বেরহক তারপর তোকে দেখছি।।

সেদিন রাত আর কোনো কথা হলনা মার সাথে ,পরের দিনের সকালের জন্য অপেখ্যা করতে লাগলাম .সকালে

৮.৩০টার মধ্যে বাবা office বেরিয়ে গেল ,নিজের ঘর থেকে বেরিয়ে নিচে মার কাছে গেলাম mobile টা

নিয়ে .মাকে ডেকে বসলাম খাটের উপর ,তারপর mobile এ গতকালের video টা প্লে করে মার হাথে ধরিয়ে

দিলাম .মা কিছুক্ষণ দেখে mobile টা আমাক দিয়ে মাথা নিচু করে কাঁদতে লাগলো ..

আমি -নেকাচোদার মত কান্দার কিছুই হয়নি .আমি যা বলব সনো ,নাহলে এটা আমি বাবাকে দেখাতে বাধ্য

হব .

মা -কি চাস তুই ??

আমি -তোমার গুদ আর পাছা মারতে ..

মা -কি বলছিস তুই এসব ??মাকে এসব কথা বলতে লজ্জা করলনা তর একটুও ??

আমি -Boss কে দিয়ে চোদাতে যদি তোমার লজ্জা না লাগে তাহলে আমার লজ্জা লাগার কি আছে ?

মা -সোন বাবা ,সবই যখন জেনে গেছিস তখন তোকে বলতে দিধা নেই আমার ,একটা promotion হার কথা আমার কিন্তু boss কে খুসি করতে নাপারলে সেটা আটকে যাবে আর তর বাবার বয়েস হয়েছে ,কিছুই করতে পারেনা ,আমিও তো মানুস ,আমার তো ইচ্ছা বলে কিছু আছে !!.তাই বাধ্য হয়ে আমাক এই করতে হয় .

আমি -Promotion এর দরকার নেই আর বাবা না পারলে আমি তো আছি ,বাড়িতে লোক থাকতে বাইরের লোক কে দিয়ে চদানোর কোনো দরকার নেই .হয় রাজি হয়েজাও নাহলে সন্ধ্যে বেলা বাবা আসুক তারপর যা কথা হার হবে ..

মা -না বাবা ,এরকম করিসনা আমার সাথে .তুই যা বলবি আমি করতে রাজি আছি কিন্তু তুই কি পারবি ??

আমি -একবার ছেলেক দিয়ে চুদিয়েই দেখো না ,তোমার সব সখ মিটিয়ে দেব ..এই বলে ..

আমি মাকে জড়িয়ে ধরলাম , মা ঘুরে আমার দিকে পিছন ফিরে ব্লৌসেএর button খুলতে লাগলো , আমি পিছন থেকে জড়িয়ে টার কাধে একটা কামর দিলাম .. মা ডান হাত দিয়ে আমার মাথা চেপে ধরে চোখ বুজে আমার গালে গাল ঘষতে লাগলো , আমি এক হাত দিয়ে blouse টা খুলে মেঝে তে ফেলে দিয়ে আমার দিকে ঘুরালাম ,

আআহ.. কি খাসা দুটো দুধ অনেক কষ্টে বরা টা ওই দুটো কে আগলে রেখেছে , পিছনে হাত দিয়ে ব্রা খুলতে চেষ্টা করলাম কিন্তু বেশ শক্ত থাকায় পারছিলাম না , মা ছিনাল মাগির মত হেসে নিজেই হাত টা পিছন এ নিয়ে ব্রা এর হুক টা খুলে দিল আর অমনি আমার সামনে দুইটা জলজেন্ত মধুর ঝাক যেন আচরে পড়ল , আমি পাগলের মত চুষতে লাগলাম ..

মা - চল বিছানায় যাই দাড়িয়ে দাড়িয়ে কি আর চড়া যাবে ??

বেড রুম এ যেতে যেতে মা বেশ দখ্খ টার সাথে সারি টা খুলে ফেলল , বেড রুম এ গিয়ে .. ..!!!

মা-বিছানায় বস,আগে দেখি ছেলের ধন টা গুদে নিলে শান্তি পাব কি না..!!

মার কথা সুনে অনেক চিন্তা মুক্ত হলাম ,আমি তো ভাবছিলাম মা অনেক আপত্তি করবে ,আমাকেই জোর করে চুদতে হবে..কিন্তু এজে দেখি সব উল্টো হচ্ছে ..!!আমি আমার বারমুডা টা খুলে ফেললাম তারতারি ,মার দুধ দেখে আগেই থাটিয়ে ছিল আমার ধন বাবাজি ,বারমুডা খুলতেই উচু হয়ে দাড়িয়ে রইলো খাম্বার মত ,

মা- ধনের উপরে মৃদু একটা টোকা দিয়ে বলল size টা তো দেখছি মারাত্মক বানিয়াচিস ..!!বাঁড়া টা হাথে নিয়ে মা অবাক হয়ে নেড়ে ছেড়ে দেখতে লাগলো .. আমি কিচু বলার মত অবস্থায় ছিলাম না ,

মা -আগে যদি জানতাম তর বাড়ার size এরকম তাহলে তোকে দিয়েই চদাতাম ..তোর বাপের টা তোর থেকে অনেক chotto আর বস এর টাও ..

আমি -বেসি কথা না বলে ধন টা একটু চুসে দাও তো রানী ..অনেক দিন থেকে তোমাক দিয়ে ধন চসানোর ইচ্ছা ..

মা -ও মা ..ত়া আগে বললেই তো পারতিস !!আমি কি না করতাম ??

আমি -আজকে যদি বস কে দিয়ে চদাতে গিয়ে ধরা না পড়তে তাহলে কোনো দিনে করতে না মাগী .এখন

বেসি কথা না বলে ধন টা ভালকরে চুসে দাও ,তারপর তোমার গুদ আর পাছার খবর করছি ..মাকে

আমার সামনে হাঁটু মুরে বসালাম।।মা দুই চোখ বন্ধ কোরে হা করেলা।আমি মুখের ভিতর ধন ঢুকিয়ে দিলাম.মা আমার

ধন চুষেত লাগেলা।আমি মাএর মুখে আস্তে আস্তে থাপ মারতে লাগলাম,প্রায় ১০মিনট ধরে মাকে দিয়ে ধন চোষালাম।

সেজে কি অনুভুতি বোলে বঝাতে পারবনা বন্ধুরা।।

তারপর মাকে বিছানায় শুইয়ে দিয়ে দুধের উপরে ঝাপায়া পরলাম , কি রকম একটা মদির মদির গন্ধ

আসছিল তার শাড়ি থেকে , পারফেক্ট গোলাপী নিপ্প্লে চুষতে লাগলাম আর আরেকটা দুধ দলাই মলাই

করতে লাগলাম ,মাঝে মাঝে দুই দুধ এর মাঝে মাথা ঘষতে লাগলাম , মা আসতেই আসতেই কাতরাতে

লাগলো , আমার একটা হাত নিয়ে গেল তার রসালো গুদের কাছে , আমি সায়া ফিতায় হাত দিতেই ..মা

সায়াটা কমর পর্যন্ত উঠিয়ে আমার হাত টা গুদের উপরে বুলাতে লাগলো আর ইশঃ..অআঃ..উমমমম করে

শব্দ করতে লাগলো , আমি saved গুদটার মধ্যে আঙ্গুল ভরে দিলাম.. মার সিতকার টা পরিবর্তন হয়ে

আআআহ্হঃ অআছ্হঃ উফ্ফ্ফফ্ফ্ফ্ফ ..আর পারছিনা .. তে রুপান্তরিত হলো ,বেশ অনেখ্খন এই ভাবেই চলার

পরে আমি মা এর থথ দুটো চুষা শুরু করলাম , মা আমার এক হাত ভদ আর এক হাত ডান দুধের

উপরে চেপে ধরে নিজের একটা হাত দিয়ে আমার বাঁড়া টা খেঁচতে লাগলো ...


আমি আর পারছিলাম না মনে হচ্ছ্যে দেখেই মা আমাকে জড়িয়ে ধরে বিছানায় একটা পটকান খেয়ে

আমার উপরে উঠে গেল..

তারপর বলল -আয় ,আজ নিজের পেটের ছেলেক চোদন সুখ দেই..

আমি আমার পাদুটো সোজা করে দিতেই লেওরা টা মার পেটে গুতা দিতেলাগল ..

মা - আরে বোকা তোর মার গুদ টা কি এত্ত উপরে নাকি ..??

আমি বললাম না মা ,তোমার নাভি তাও তো বেশ বড় একটু try করছি ..

আমার তখন সত্যি সত্যি মাল মাথায় , আমার মুখের উপরে একটা দুধ চেপে ধরে বেশ কায়দা করে একহাতে আমার

লেওরা টা ধরে গুদের মুখে সেট করে আসতেই আসতেই আমার ধন টা গিলে খেতে লাগলো আমার মার রসালো

গুদ .আমার মাথায় শয়তানি বুদ্ধি এলো , আমি পকাত করে একবারই দিলাম এক রাম ঠাপ ..

মা বেথায় ঊউফ্ফ্ফ .. করে উঠলো , বলল :-আসতে বাবা , আমার তো মনে হয় পেট ফুট হয়ে তোর লেওরা বের হয়ে

আসবে , আসতে দে ..

আমি হেসে দিলাম , মা বেশ আরাম করে শুধু কমর নাচিয়ে আমাকে চোদন সুখ দিতে লাগলো ,

সায়াটা বেশ বিরক্ত লাগছিল গায়ের উপরে কিন্তু মা ওটা খুলতে দিল না কিছুতেই , পেচিয়ে

কোমরে বেধে রাখল , আর কমর নাচতে নাচতে আমার মাথার নিচে একটা হাত দিয়ে দুধ

চষায় সাহাজজো করতে লাগলো , আমি হাত দুটো দিয়ে তার পাছা দুটো টিপতেই টিপতেই নিচ থেকে কোমর

উঠিয়ে তাকে চুদতে লাগলাম ...

এইবার মা আমার দুই হাতের উপরে তার দুই হাত ভর রেখে পায়ের

উপরে বসে সোজা হয়ে কোমর উঠা নামা করতে লাগলো , এক এক বার পুরো আমার লেওরার মুখে

গুদ্তা রেখে একটু খানি ঢুকিয়ে পরক্ষনেই পকাত করে পুরা টা ঢুকিয়ে নিয়ে কোমর ঘুরাতেই

থাকে তো তারপরেই আবার একই রকম করে শুরু করতে থাখে আর আমি কি আর করব ..!! তার সত্যি সত্যি

চোদন সুখে অভিভূত হয়ে যাচ্ছিলাম .

Minitue 10 এইভাবেই করার পরে মা বলল - নে সোনা তুই এইবার চুদ , আমার হয়ে যাচ্ছে ..

আমি মাকে জড়িয়ে ধরে মার কোমর জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট চেপে ধরে একটা গরান খেলাম

কিন্তু আমি উপরে উঠলেও লেওরা টা পিছলা গুদ থেকে স্লিপ করে বেরিয়ে এলো , মা নিজেই পা দুটো বাকা

করে নিজের বুক এর কাছে এনে আমার লেওরা টা ভোদার মুখে ধরে বলল নে নে .. তারা তারই কর

বাবা ..আর পারছি না যে ..তোর বড়ার গাদনে আমার গুদে আগুন লেগে গেছে ..

আমি আসতে আসতে আমার মেসিন চালু করলাম , মার সিতকার আর্তনাদে পরিনত হতে লাগলো , আমার

চুল দু হাতে খামচে ধরে নিজের থথ কামড়ে ধরে গোঙাতে গোঙাতে বলল .. দে দে আরো

জোরে দে বাপ ..মার গুদ চুদ্চিস তাও এত আসতে..!!..,

আমিও মজা পেয়ে স্পীড বাড়িয়ে দিলাম , কয়েকটা ঠাপ দিতে বুঝলাম আমি সর্গ সুখ

পেতে যাচ্ছি , মা তখন আমার চুল ছেরে হাত দুটো আমার পাছার উপরে রেখে চাপ দিতে লাগলো

আর পা দুটো দিয়ে আমাকে পেচিয়ে ধরতে চেষ্টা করতে লাগলো .. জব্বর কযেক টা রাম ঠাপ দিতেয়ে

আমার মাল বের হয়েগেল আর মা তার হাত আর পা দিয়ে আমার পাছা এমন ভাবেই চেপে ধরল যেন আমি

পুরা টা তার গুদের ভিতরে ঢুকে যাই .ক্লান্ত হয়ে মার উপর সুয়ে রইলাম কিছুক্ষণ ...

এবার
মাকে বিছানায় বসিয়ে তার মুখের সামনে মালে মাখামাখি হয়ে থাকা ধন টা ধরলাম। মা

বুঝেত পেরেছে এখন তাকে ধন চুষতে হবে .মুখের ভিতর ধন ঢুকিয়ে দিলাম .আমার মালের সাথে নিজের

কামরস মা চোখ বন্ধ করে চুসে চুসে খেতে লাগলো আর আমি মার মুখ চুদতে লাগল্ম .কিছুক্ষণের মধ্যেই ধন আবার ঠাটিয়ে গেল .

মুখ থেকে ধন বেরকরে মার পাছা চড়ার প্রস্তুতি নিলাম .

“মা...... উঠে টেবিলে ভর দিয়ে দাঁড়াও...... পাছা চুদবো .......” –

মা -“এটা না করেল হয়না? অন্য কিছু কর.........”

আমি -“না...... এটাই করব .........”

মা চুপচাপ উেঠ দাঁড়াল। আমি মার পিছনে বসে দুই দাবনা ফাঁক করে ধরলাম ..

আহাঃ...... আমার মার পাছা। বাদাম রংএর ছোট একটা ফুটা। মার পাছায় কখনো ধন ঢোকেনি .পাছার দিকথেকে মা এখনও কুমারী . আমার ke j holo janina,pagoler moto পাছার ফুটা

চাটতে সুরুকরলম । এই ঘটনায় মা অবাক হয়ে গেলা।

মা -“এই ছি ছি..কি করছিস তুই ??”

আমি - “সোনা মা...... কথা বল না.........”

মা -“ওই নোংরা জায়গায় মুখ দিতে তোর বাধেলা না?”

আমি - “কিসের নোংরা ?? তোমার পাছা আমার কাছে খুবে লোভনীয় . এমন ডবকা আেচাদা পাছা এখনই না চুদেল শান্তি পাবনা না।

ধনে ক্রিম লাগিয়ে মার পিছনে দাড়ালাম .পাছার ফুটোয় ধন লাগিয়ে দিলাম এক রাম ঠাপ .মুন্ডি টা ভিতরে ঢুকে গেলা।

এবার মার দুধ খামচে ধরে পরপর কেয়কটা ঠাপ মেরে পড়পড় করে গত ধন টা মার আচোদা পাছে ঢুকিয়ে দিলাম. .মা চিত্কার করে উঠলো .

- “ও বাবা রে ......... ও মা রে ........ মরে গেলাম রে ......... পাছা ফেটে গেলা রে ............ পাছা চিরে গেল ......... আমার পেটের ছেলে আমার পোঁদ ফাটিয়ে দিল ..এসব বলে চিত্কার করতে লাগলো" ..আমি সেদিকে কান নাদিয়ে নিজের কাজ করে যেতে লাগলাম আর মা পাছা থেকে ধন বার করার চেষ্টা করে যেতে লাগলো .আমি তত জোরে ধনটা মার পাছে গাঁথতে লাগলাম .

আমি -চুপ করে ঠাপ খাও মাগী ..লোক দিয়ে চোদাস যখন মনেছিল na? ?নিজের ছেলের ধন পাছে নিয়েছ ,এর্থ্কে বড় আর কি হতে পারে ..!!

ফচাৎ ফচাৎ করে পাছা চুদতে লাগলাম । মা পাছা ঝাকিয়ে ধন বের্করার চেষ্টা করতে লাগলো .বিফল হয়ে তাড়াতািড় মাল আউট করার জন্য পাছা দিয়ে ধন কামরাতে লাগেলা। কামড় সজ্ছ করেও পাছা চুদলাম আরো কিছুক্ষণ ।

টাইট পাছার কামড় কতক্ষণে বা সজ্ছ করে থাকা যায়। গলগল করে পাছা ভর্তি করে ফেদা ঢেলে পাছা থেকে ধন বার করে মক চিত করে সুইয়ে মার কমলার কওয়ার মত ঠোঁটে ধন ঘসলাম কিছুক্ষণ ..তারপর মার মাই টিপতে লাগলাম সুয়ে সুয়ে ..

মা -বাবাঃ . .!!কে চোদায় না চুদ্লি নিজের মাকে ..!!

আমি -কমন লাগলো মা ?

মা -খুব আরাম পেয়েছি বাবা ..আর কখনো অন্য কাউকে দিয়ে চদাবনা .যখনে ইচ্ছা করবে তুই আমার গুদ টা ভালকরে চুদে দিস .চোদা কাহিনী

আমি -অবস্যই মা ..তোমায় আনন্দ দিতে পেরে আমার খুব ভাললাগছে ..

মা -তুই আমাক যখন খুসি চুদিস বাবা ..কিন্তু বাইরের কেউ যেন কখনো এসব না জানে দেখিস ..

মক অসস্ত করে ঘর থেকে বেরিয়ে এলাম ..

এখন চলছে আমাদের মা ছেলের চোদন লীলা..

r

r