Wednesday, December 19, 2012

মার গুদে

এই গল্পটা বানানো বা কারো কাছ থেকে সংগ্রহ করা নয়, এটা আমার জীবনের সবচাইতে সরণীয় আর সত্যি একটা ঘটনা. আমি কোনো লেখক নই, এই গল্পটা আমার বাস্তব অভিজ্ঞতা থেকে লেখা যা আমার গর্ভধারিনী মাকে নিয়ে. তাই ভুলত্রুটি থাকতেই পারে এ আগে থেকেই ক্ষমা চেয়ে নিচ্ছি আর যারা ইনসেস্ট পছন্দ করেন না তাদের প্রতি আমার অনুরোধ দয়া করে এই গল্পটা পড়বেন না.
প্রথমে আমাদের পরিবার সম্পর্কে বলে নেই, আমাদের পরিবারে মা বাবা ছাড়াও আমরা ৪ ভাই ২ বোন, যার মধ্যে বড় ২ ভাই আর ২ বোন বিবাহিত. আর সবার মধ্যে আমি চোট, যার কারণে মা বাবাসহ অন্য সবাই আমাকে খুব ভালবাসে,বিশেষ করে আমার মা আর বোনেরা আমাকে খুব বেশি ভালবাসত আর আমিও তাদের অনেক ভালবাসতাম. এখন আসল ঘটনায় আসা যাক,
যখন আমার বয়স ২২ বছর তখন আমি সৌদি আরবে পাড়ি জমাই, যেহেতু আমি কম্পিউটার এ expert ছিলাম সেহেতু সৌদি এসে আমাকে খুব একটা বেগ পেতে হলো না, ভালো একটা চাকরি পেয়ে যাই আর এখানে আসার পর বেশিরভাগ সময় কাজের ফাঁকে ইন্টারনেট ব্রাউজ করতাম, আর তখন নানা রকম সাইটের সন্ধান পাই আর তার মধ্যে বেশিরভাগই ছিল sexual , আর যখন থেকে ইন্টারনেট এ বাংলা চোদাচুদির গল্প পড়া শুরু করেছি বিশেষ করে ইনসেস্ট; যেমন: মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোনের চোদাচুদির গল্প. প্রথম প্রথম ভাবতাম এগুলো শুধুই গল্প অন্ন কিছু না, কিন্তু আমার ধারণা ভুল প্রমানিত হলো যখন দেখলাম ইন্টারনেট এ অনেকেই তাদের মা বোনকে নিয়ে লিখছে কমেন্ট করছে, অনেকে বলে তারা তাদের মা আর বোনকে চুদেছে, আবার অনেকে চুদতে চাইছে. মা-ছেলের চোদাচুদি নিয়ে পড়তে থাকলাম ভালই লাগছিল পড়তে, অন্যান্য সব গল্প থেকে বেশি মজা পাচ্ছিলাম গল্পগুলো পড়ে, আর মনে মনে ভাবছিলাম এও কি সম্ভব? কিন্তু সব কিছুর সমাপ্তি হলো যখন ফেইসবুকসহ আরো অনেক সাইটে সবাই তাদের মা, বোনদের নিয়ে এ সব আলোচনা করছে আর আমি কিছু ভিডিও ক্লিপের সাইটও পেয়েছিলাম যার কারণে আর অবিশ্বাস করতে পারলাম না যে মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোনদের মধ্যেও শারীরিক সম্পর্ক হয় আর তখন থেকেই মাকে চোদার ইচ্ছা আমার মনে জন্ম নেই. আর ঘটনার মোড় নেই এখান থেকে, যে আমি কখনো আমার মা আর বোনদেরকে নিয়ে ভাবিনি সেই আমি আমার ৫৫ বছর বয়স্ক মাকে চোদার জন্য মরিয়া হয়ে উঠি.
যদিও যখন আমার এ ইচ্ছাটার জন্ম হয় তখন মার শরীরে আকর্ষনীয় তেমন কিছু ছিল না কারণ মার বয়স বর্তমানে ৫৫ বছরের উপর আর আমার ২৮, ভাবতে থাকি কিভাবে মাকে রাজি করাবো, ইন্টারনেট এ অনেকের কাছে সাহায্য চাই, অনেকে তাদের ভিন্ন ভিন্ন মতামত জানায়, তাদের মধ্যে অনেকে বলে ঘুমের ওষুধ খাইয়ে চোদার জন্য, কেউ বলে জোড় করে ধর্ষণ করার জন্য, আবার কেউ বলে sex'র ওষুধ খাওয়ানোর জন্য ... আরও অনেক কিছু যার একটাও আমার পছন্দ হয়নি কারণ আমি চাই মাকে রাজি করিয়ে চোদার জন্য.
যেই ভাবা সেই কাজ, আমি সুযোগ খুজতে থাকি কিভাবে মাকে আমার মনের কথাগুলো জানাবো, আর একদিন ঠিক সময় এসে গেল. আর সেটা ২০১০ এর সেপ্টেম্বরের কথা, বাবা মা মিলে ঠিক করলো আমার বড় ভাইয়ের জন্য মেয়ে দেখবে সাথে আমার জন্যও, আমিতো এমন একটা সুযোগের অপেক্ষায় ছিলাম. তো যখন মা আমাকে বলল তুই দেশে এই তোদের দুইজনকে একসাথে বিয়ে করব. আমি বললাম আমার কথা আপাতত বাদ দাও, ভাইয়াকে করাও. তখন মা জানতে চাই কেন তোর বিয়ে করতে সমস্যা কথায়? আমি বললাম আমার কিছু সমস্যা আছে আমি এখন বিয়ে করতে পারবো না তোমরা ভাইয়ার জন্য মেয়ে দেখো. মা জানতে চাইল কি সমস্যা? আমি বললাম এটা তোমাকে বলা যাবে না. তখন মা বলল মার কাছে সব রকমের কথা বলা যাই, আমি বললাম আমার যে সমস্যা সেটা আমি তোমাকে বলতে পারবো না, এটা অনেক খারাপ কথা মা-ছেলে এ ধরনের কথা বলতে পারেনা. মাতো তখন আরো উত্সাহ নিয়ে জানতে চাইল তোর কি সমস্যা আমাকে বল আমি কাউকে বলব না. আমি বললাম ঠিক আছে বলতে পাড়ি তবে এক সর্তে, মা জানতে চাইল কি সর্ত? আমি বললাম আমি যা কিছু বলবো তুমি কারো কাছে বলতে পারবে না আর আমাকে খারাপ ভাবতে পারবে না. মা বলল ঠিক আছে. আমি মাকে কসম কাটালাম.
মা বলল আবার বল তোর কি সমস্যা?
আমি বললাম তুমিতো জানো আমি অনেক আগে থেকে সেক্স মুভি দেখি, যা এখনো চলছে, এর মধ্যে অনেকবার হোটেলে গিয়েও মেয়েদের সাথে সেক্স করেছি. আর যখন থেকে সৌদি আসলাম সেক্স মুভি দেখা আর হাত মেরে মাল ফেলা ছাড়া কোনো উপায় ছিল না. আর তা ছিল অতিরিক্ত. যার ফলে আমার সেক্স পাওয়ার কমে যাওয়ার সাথে সাথে আমার ধনটাও ছোট হয়ে গেছে আর এ কারণে এখন আমার বিয়ে করা সম্ভব না. মা এ সব শুনে বলল তুই আমাকে এসব আগে বলিস নি কেন? আমি বললাম লজ্জায়. মা তখন আমায় অভয় দিয়ে বলল, তুই ছুটি নিয়ে দেশে আয়, আমি তোকে ডাক্তার দেখাবো. আমি বলি ডাক্তার দেখিয়ে কোনো লাভ নাই, আমি এখানে দেখিয়েছি তারা ওষুধ দিয়েছে কিন্তু কোনো উপকার পাচ্ছি না. মা বলল ওখানের ওষুধ খাওয়ার দরকার নেই, তুই দেশে চলে আয় আমি তোকে ভালো ডাক্তার দেখাবো. আমি বললাম দেশে আসতে পাড়ি যদি তুমি আমার একটা কথা রাখো? মা বলল কি কথা? আমি বললাম তুমি যদি চাও আমি তোমার সাথে শারীরিক সম্পর্ক করতে চাই, তুমি আর আমি মিলে যদি চোদাচুদি করি তাহলে তুমি বুঝতে পারবে যে আসলে আমার কি সমস্যা. মাতো এ কথা শুনে বলল, তুই এসব কথা কিভাবে বলতে পারলি আমি তোর মা না, আমি তোকে জন্ম দিয়েছি না? আমি বললাম তাতে কি আজকাল অনেকে এসব করছে. আর তুমি বিশ্বাস করবে না অনেক বইও বের হয়েছে আর ভিডিও আছে. মা বলল এসব কি ফালতু কথা বলছিস তুই, আমার এই বয়সে আমি এ ধরনের কথা কখনো শুনি নি. তুই এসব বাদ দিয়ে দেশে আয় আমি তোর চিকিত্সা করবো. আমি বললাম, না তুমি যদি রাজি থাকো তবেই দেশে আসব আর চিকিত্সা করবো তা না হলে আমি যদিও দেশে আশি ডাক্তার দেখাবো না. ঐদিন এর বেশি কিছু আর কথা হই নি মার সাথে. এদিকে আমার মনেতো অনেক খুশি অবশেষে মাকে বলতেতো পারলাম. আর আমার বিশ্বাসও ছিল যে মাকে রাজি করাতে পারবো.
এভাবে আরো কযেকমাস কেটে গেল আর যখন আমার ছুটি যাওয়ার সময় এল তখন একদিন মাকে ফোন করি আর বলি, আজ তোমাকেই একটা সিদ্ধান্ত নিতে হবে তুমি কি আমার সাথে শারীরিক সম্পর্ক করবে না করবে না, আর যদি নাই করো তাহলে আমি এভাবেই পড়ে থাকবো দেশে আসব না. মা বলল, তুই এ রকম পাগলামি করছিস কেন? আমি ছাড়া কতো মেয়ে আছে দেশে যাদের সাথে তুই সেক্স করতে পারিস, আমার কি আর এখন সেই বয়স আছে. আমি বললাম অন্য মেয়েদের চুদতে গেলে কনডম লাগাতে হয় যা আমার ভালো লাগে না, আর কনডম দিয়ে করলেতো আর বোঝা যায় না যে আসল সমস্যাটা কথায়. আর আমি আর তুমি যদি করি তাহলেতো তুমি বুঝতে পারবে আমার কি সমস্যা আর এ কথাতো কেউ কখনো জানতেও পারবে না যে আমার আর তোমার মধ্যে কোনো প্রকার শারীরিক সম্পর্ক হয়.
মা অনেকক্ষণ চিন্তা করে বলল ঠিক আছে তুই দেশে আয় তুই যেমন চাষ তেমনি হবে. আমিতো শুনে অনেক খুশি. তবুও মনকে শান্ত রেখে মাকে বললাম অভাবে বললে হবে না কসম করে বলো যে আমি আসলে আমার সাথে তুমি সেক্স করবে তা না হলে আমি আসার পর তুমি উল্টে যাবে. মা বলল ঠিক আছে আমি কসম করছি আমি তোর সাথে সেক্স করবো, আমি বললাম অভাবে বললে হবে না তুমি তোমার মা-বাবার কসম খাও তারপর আমি বিশ্বাস করবো. তখন মা আর কি করবে তার বাবা-মায়ের কসম খেল আমার সাথে সেক্স করবে বলে.
আমিতো মহা খুশি. মাকে বললাম অল্প কিছুদিনের মধ্যেই আমি দেশে আসছি.
দিনটা ছিল ডিসেম্বের ২৯, ২০১০ বুধবার আজ আমার ফ্লাইট. মনে অনেক আনন্দ নিয়ে বিমানবন্দরে অপেক্ষা করছি আর পরবর্তী ঘটনাগুলো মনে করছি. কখন বাড়িতে পৌঁছব আর কখন মার সাথে আমার সেই নিষিদ্ধ যৌন সম্পর্ক হবে. যাই হোক ৬ ঘন্টার যাত্রা যেন শেষই হতে চায় না. অবশেষে দেশের মাটিতে পা রাখলাম, কাস্টম ক্লিয়ারেন্স করতে প্রায় দুপুর ০১ টা বেজে গেল. বাড়ি থেকে আমার বড় ভাই আর এক বন্ধু এসছে আমাকে রিসিভ করার জন্য,বিমানবন্দর থেকে বের হয়ে সোজা চলে গেলাম হোটেলে কমলাপুর, বাস রাত ১২ টায়, বুকিং দিয়ে হোটেলে গিয়ে ফ্রেশ হয়ে একটু ঘুমালাম, উঠলাম প্রায় ৮টা বাজে, উঠে বাইরে গিয়ে সবাই ভাত খেলাম তারপর একটু ঘুরলাম রাত ১১:৩০ মিনিটে হোটেল ছেড়ে দিয়ে বাসের জন্য কাউন্টারে অপেক্ষা করতে লাগলাম, বাস যথাসময়ে ১২টায় আসে হাজির, চড়ে বসলাম. যখন বাড়িতে পৌঁছলাম তখন সকাল ৬:৩০ মিনিটে. সবার সাথে মেলার পর সব শেষে গেলাম মার কাছে, পা ধরে সালাম করলাম তারপর বুকের সাথে জোড়ে চেপে ধরলাম আর চুমু খেলাম. মা হয়ত কিছুটা বুঝতে পেরেছে তাই কিছু বলে নি, সেও আমাকে তার বুকের সাথে জড়িয়ে ধরে রাখে অনেকক্ষণ. তারপর মাকে জড়িয়ে ধরেই ঘরে ঢুকি. বাড়ি ভরপুর, সবাই এসেছে বাড়িতে, ভাইয়া-ভাবি, আপু-দুলাভাই আর তাদের বাচ্চারা.
সারাদিন খাওব দাওয়া আর গল্পগুজবের মধ্যে কেটে গেল, রাতে খাওয়া-দাওয়া শেষ করে সবাই মিলে আবারও অনেকক্ষণ গল্প করলাম. গল্প করতে করতে রাত প্রায় ২টা বেজে যায়. তারপর সবাই গল্প শেষ করে যার যার রুমে চলে যায়. আমি মাকে বলি তুমি আমার সাথে ঘুমাও. মা বলল কেন তুই একা ঘুমা, আমি বায়না ধরে বললাম, না আমি একা ঘুমাবো না তুমি আমার সাথে ঘুমাও, তখন বাবা বলল, ও যখন এত করে বলছে ওর সাথে গিয়ে ঘুমাও না. তখন মা আর কি করে, ইচ্ছা বা অনিচ্ছায় হলেও আমার সাথে আমার রুমে ঘুমাতে রাজি হলো. আমিতো মনে মনে অনেক খুশি, সেটা মাও টের পেয়েছে. যাই হোক সবাই যাওয়ার পর আমি আর মা আমার রুমে ঢুকে দরজা বন্ধ করে দিলাম. তারপর আমি মাকে জোড়ে জড়িয়ে ধরে চুমু দিতে লাগলাম. আমাদের কথাবার্তা কিছুটা এ রকম .....
মা: এই কি করছিস, ছাড় আমাকে, কেউ দেখে ফেলবে?
আমি: মা এখানে তুমি আর আমি ছাড়া আর কে আছে?
মা: তবুও ঘরে সবাই আছে, কেউ যদি টের পেয়ে যায় তাহলেত কেলেঙ্কারী হয়ে যাবে, পাগলামি করিস না, সবাই চলে গেলে তোর যা মন চাই করিস, আমিতো আর চলে যাচ্ছি না.
আমি: কেউ কিছু জানবে না তুমি শুধু চুপ করে থেকো.
মা: তুই এত কম বয়সী মেয়ে থাকতে আমাকে নিয়ে পড়লি কেন আমি বুঝতে পারছি না?
আমি: মা, তোমাকেতো বললাম হোটেলের মাগীদের চুদে মজা পাওয়া যায় না আর তাদের করতে হলে কনডম লাগাতে হয়.
মা: তুই অনেক খারাপ হয়ে গেছিস, মায়ের সামনে কেমন নোংরা কথা বলছিস, তোর লজ্জা করছে না?
আমি: কিসের লজ্জা মা, তুমি আমার মা, তোমাকে যেহেতু আমার সমস্যার কথা বলতে পেরেছি সেহেতু চোদার কথা বলতে লজ্জা পাব কেন?
মা: আমাকে চুদতে কি তুই মজা পাবি, একেতো আমার অনেক বয়স তার উপর অনেকদিন তোর বাবার সাথেও করা হয় না. আমার কি আর সেই দিন আছে রে বোকা?
আমি: আমিতো তোমাকে চুদে মজা পেতে চাই না, শুধু আমার সমস্যার একটা সমাধান করার জন্য.
আমাদের মধ্যে যখন এইসব কথা হচ্ছে তখন আমি কাপড়ের উপর দিয়ে মার দুধ আর পাছা টিপছিলাম আর মাঝে মাঝে মার ঠোঁট চুসচিলাম. তারপর আমি মাকে নিয়ে বিছানায় বসলাম. মাকে বললাম,
আমি: মা তোমার কাপড়গুলো খুলে দাও না?
মা: যাহ বেয়াদপ, আমি পারবোনা তোর সামনে কাপড় খুলতে.
আমি: ঠিক আছে, তাহলে আমি খুলে দেই?
মা: জানিনা.
আমি মার শরীর থেকে শাড়ির আঁচলটা ধরে আস্তে আস্তে শাড়িটা সম্পূর্ণ খুলে ফেললাম মার শরীর থেকে. তারপর ব্লাউসটা খুলে দিয়ে মার ঝুলন্ত দুধগুলা নিয়ে খেলতে লাগলাম. কখনো চুসছি, কখনো আলতো করে কামড়ে দিচ্ছি,অনেকক্ষণ চোষার পর মা আমাকে বলল দেখি তোর ওটা কেমন?
আমি: কোনটা মা?
মা: আর নেকামি করতে হবে না, তোর ওটা আমাকে দেখাবি বললি না এবার দেখা.
আমি: নাম বল তারপর দেখাবো.
মা: তোর ধনটা দেখা?
আমি: এইতো এবার ঠিক আছে, আমি মাকে আরো বললাম ধন ছাড়াও এটার আরো কযেকটা নাম আছে তা তুমি যেন?
মা: নাহ.
আমি: এটাকে বাড়া, লাওড়াও বলে, এই বলে আমি আমার পরনের লুঙ্গি খুলে দিলাম, তখন আমার বাড়াটা খাড়া হয়ে ছিল. মাতো দেখে অবাক হয়ে তাকিয়ে আছে, মার এমন অবস্থা দেখে আমি হেঁসে বলি কি গো মা এভাবে তাকিয়ে আছো কেন?
মা: তুইতো বলেছিলি তোর এটা ছোট, কিন্তু এটাতো অনেক বড়.
আমি: কিসের বড়, এর চেয়ে আরো অনেক বড় হয়. আমারটাত মাত্র ৬.৫ ইঞ্চি, মানুষের ৭-৯ ইঞ্চি পর্যন্ত হয়.
মা: তাই নাকি?
আমি: হাঁ, আরে তুমিতো কিছুই দেখোনি, আমি তোমাকে কিছু সেক্স মুভি দেখাবো, দেখবে ওগুলাতে ছেলেদের বাড়াটা কত বড় হয়.
মা: তুই বুঝি সব সময় ঐসব দেখিস আর খেচিশ?
আমি: কি করব, ওখানেতো করার মত কোনো সুযোগ নেই, তাইতো ছবি দেখে মাল ফেলি, আর অতিরিক্ত মাল ফেলার কারণে আজ আমার সেক্স পাওয়ার কমে গেছে আর আমার বাড়াটাও আর বড় হচ্ছে না.
মা: আমি একটু ধরে দেখি?
আমি: ও মা এটা তুমি কি বলছো, তোমাকে দেখানোর জন্য আর চোদার জন্য সৌদি থেকে দেশে আসলাম আর তুমি আমার কাছ থেকে অনুমতি চাইছো.
মা তার নরম হাতে যখন আমার বাড়াটা ধরল, আমার সম্পূর্ণ শরীর একটা ঝাকুনি দিয়ে উঠলো. সে এক দারুন অনুভুতি. মা আমার বাড়াটা উপর নিচ করে খেঁচতে লাগলো, আর আমি মার দুধ চুসচিলাম. মার নরম হাতের স্পর্শ আর অধিক উত্তেজনায় আমি মাল বেশিক্ষণ ধরে রাখতে পারি নি গল গল করে মার হাতে মাল ঢেলে দিলাম. মা বললো কিরে এ কি করলি তুই এই অল্পক্ষনেই মাল ঢেলে দিলি. আমি লজ্জা পেয়ে মাকে বললাম তোমাকে আর কি বলছি,এটাইতো সমস্যা.
আমি: ঠিক আছে আবার করো. মা আবার খেঁচতে শুরু করলো. আমি মাকে বললাম মা তোমার গুদটা দেখাও না?
মা: গুদ কিরে?
আমি: তোমার নিচে যেটা আছে ওটাকে গুদ, ভোদা বলে.
মা: ওহঃ তাই নাকি? কি জানি বাপু কোনদিন শুনিনিতো তাই হয়ত জানি না.
আমি: তুমিতো পড়তে জানো না, জানলে তোমাকে দেখাতাম. আচ্ছা মা এবার দেখাও না.
মা: যাহ আমার লজ্জা করছে আর তুই এত দূর থেকে আসলি একটু বিশ্রাম কর. পরে যা ইচ্ছে করিস.
আমি: আমাকে নিয়ে তোমার চিন্তা করতে হবে না, আমার কোনো সমস্যাই হবে না, শুধুমাত্র তোমার জন্য আমি এত তাড়াতাড়ি দেশে আসলাম তা না হলে আরো অনেক পরে আসতাম.
মা: তাই বুঝি?
আমি: হাঁ, তুমিতো জানো না আমি তোমাকে কত ভালবাসি?
মা: আমি জানিরে তুই যেমন আমকে অনেক ভালোবাসিস আমিও তেমনি তোকে অনেক ভালবাসি তা না হলে কি আর তোর সাথে থাকতে আসতাম আর তোর সব আবদার মেনে নিতাম বলেই মা আমাকে তার বুকের সাথে জাপটে ধরল.
আমি: মা তুমি আমার জীবনের সব, আমি আর কিছুই চাই না. এই বলে আমি মাকে চুমু দিলাম আর মার দুধগুলো টিপতে লাগলাম.
এদিকে মার খেচাতে আমার বাড়াটা আবার তার আসল রূপ ধারণ করলো. আমি মাকে কিছু না বলে তার ছায়ার উপর দিয়ে গুদে হাত দেয়, মা লাফ দিয়ে শিউরে উঠে.
আমি: কি হলো, এমন লাফ দিয়ে উঠলে কেন?
মা: না, আচমকা হাত দিলিতো তাই আর অনেকদিন পর আমার গুদে কারো হাত পড়ল তাই একটু শিউরে উঠলাম.
আমি: কেন মা, বাবা বুঝি তোমাকে এখন আর চোদে না?
মা: নাহ, আমিই দেই না করতে, বলি এই বয়সে এখন আর এসব করতে ভালো লাগে না.
আমি: তাহলে আমার সাথে করতে রাজি হলে কেন?
মা: তোর জেদের কাছে আমি হার মেনেছি তাই, আর বললাম না তোকে আমি অনেক ভালবাসি?
আমি: আমি মাকে বললাম মা আমার বাড়াটা টন টন করছে একটু চুষে দাও না?
মা: ছি: আমি পারবনা. এসব আবার মানুষে করে নাকি?
আমি: করে মানে এটাতেইতো অনেক মজা তুমি একবার করে দেখো না তোমার অনেক ভালো লাগবে.
মা কিছু না বলে আমার বাড়াটা মুখে পুড়ে নিয়ে চুষতে লাগলো. সে এক দারুন অনুভুতি. আমি মার মাথায় হাত দিয়ে উপর নিচ করাচ্ছি. আর মার মুখ দিয়ে শুধু উমুমুমুমুম শব্দ বের হচ্ছে.
আমি: মা কেমন লাগছে?
মা: ভালো.
আমি: বললাম না তোমার ভালো লাগবে.
মা: হুম
প্রায় ১০ মিনিট চোষানোর পর আমি মা কে বললাম, আবার আমার পালা. তুমি বিছানায় উঠে শুয়ে পর. মা তাই করলো. আমি মার পরনের ছায়াটা খুলে ফেললাম. ওয়াও মা তোমার গুদটা কি সুন্দর দেখতে, আর এই প্রথম আমি আমার জন্মস্থান দেখলাম আমি পৃথিবীর সবচাইতে সৌভাগ্যবান ছেলে যে কিনা তার মায়ের গুদ দেখছে. মা তোমার গুদটা একটু ধরি, মা চুপ করে আছে, কিছু বলছে না দেখে আমি আমার হাত দিয়ে মার গুদটা হালকা ভাবে স্পর্শ করলাম, কি নরম মার গুদটা অমিত অবাক, এই বয়সেও মার গুদটা দেখতে অনেক সুন্দর বলহীন মসৃন. আমি নিজেকে আর সামলাতে পারলাম না, ২ টা আঙ্গুল ঢুকিয়ে দিলাম, উত্তেজনায় একটু জোড়েই দিয়েছিলাম ..
মা: উহ্হঃ করে উঠলো, বললা কি করছিস আস্তে, লাগছে তো.
আমি: sorry মা, বলে আঙ্গুল ঢুকাতে আর বের করতে লাগলাম. তবে আমি যা ভেবেছিলাম সে রকম ছিল না মার বুড়ো গুদটা, এই বয়সেও তার গুদটা অনেক টাইট, মনে হই অনেক দিন চোদা না খাওয়ার কারণে টাইট হয়ে গেছে. আমি আঙ্গুলি করা বন্ধ করে মার গুদে মুখ পুড়ে দিলাম. আর চুষতে লাগলাম,
মা: এই কি করছিস, খবিশ কোথাকার.
আমি: মা তুমি জানো না মেয়েদের গুদ চুষতে কি মজা, তোমারও লাগবে একটু অপেক্ষা কর তখন বলবে ভালো করে চোষ. হা হা হা
মা: হুম তোকে বলেছে.
আমি চুষেই চলেছি মার গুদ, দারুন একটা গন্ধ মায়ের গুদে আমার খুব ভালো লাগছিল, এতদিন শুধু বইয়ে পড়েছি আর ছবিতে দেখেছি প্রাকটিকালি কখনো করি নি, আর আজ যখন করার সুযোগ পেয়েছি তাও আবার আমার নিজের মার. আমার চোষায় মা আস্তে আস্তে মজা পেতে শুরু করলো. বলল
মা: হাঁ রে তুই কি আগে কারো ভোদা চুসেচিশ?
আমি: নাহ, কেন বলত?
মা: না এমনি, না চুষলে কিভাবে জানলি যে ভোদা চুষলে মেয়েদের ভালো লাগে?
আমি: তুমি যে কি বল না মা, আমি বই পড়ে আর ছবি দেখে শিখেছি.
তবে আমার ভাগ্যটা কি ভালো দেখো, যার ভোদা চুসছি সে আমার মা. তোমার কেমন লাগছে মা?
মা: হুম অনেক ভালো লাগছে.
আমি: আমি তোমাকে বলেছি না একটু অপেক্ষা করলে বুঝতে পারবে এটাতে কত মজা.
মা: হুম. অনেক হয়েছে এবার ঢুকা
আমি: কি মা তোমার বুঝি আর দেরী সইছে না. ছেলের চোদা খাওয়ার জন্য পাগল হযে গেলে বুঝি.
মা: তা না অনেক রাত হয়ে গেছে, ঘুমাবি না, আর কেউ যদি জেগে যাই সমস্যা হবে তাই বললাম আর কি?
আমি: ঠিক আছে মা তুমি যেমন চাইবে সেরকমই হবে বলে মার দুই পা আমার দুই কাঁধে তুলে নিয়ে আমার বাড়াটা মার গুদের মুখে সেট করলাম.
মা: এই প্রথমে আস্তে ঢুকাস, না হলে আমি বেথা পাব, অনেকদিনের আচোদা গুদ.
আমি: চিন্তা কর না মা, আমি কি তোমাকে বেথা দিতে পারি বলে আমার বাড়ার মাথায় হালকা থুথু লাগিয়ে আস্তে করে একটা ধাক্কা দিলাম বাড়ার মাথাটা ঢুকে গেল.
মা: উহ্হঃ আস্তে লাগছে.
আমি: এইতো মা আর লাগবে না, একটুতো প্রথমে লাগবেই এই বয়সেও তোমার গুদটা অনেক টাইট একদম কচি মেয়েদের মত.
মা: তাই নাকি, নে এখন আর বক বক না করে চোদ, খুব তো মাকে চড়ার শখ দেখব এখন কেমন চুদতে পারিস.
আমিতো মার মুখে এমন কথা শুনে আশ্চর্য, আমি মাকে বললাম,
আমি: বাহ মা, তোমার মুখে তো খই ফুটেছে মনে হয়, চোদার কথা খোলামেলা বলছ.
মা: তুই যদি লজ্জা শরমের মাঠে খেয়ে নিজের মার গুদে বাড়া ঢুকিয়ে চুদতে পারিস তা হলে আমার লাগতে যাবে কেন?
আমি: তুমিতো জানোনা মাকে চোদা কত মজা, যে চুদেছে সেই বুঝতে পারে মাকে চোদার মজা, বাইরে মেয়েদের চোদার চেয়ে মা বোনকে চোদার মজাটাই আলাদা, যদিও এটা ইসলামে আর সমাজে নিষিদ্ধ হয়. এগুলো মাকে বলছি, আর মার গুদে আমার বাড়া ঢুকিয়ে মাকে চুদছি.
মা: তুই তো ভালই চুদতে পারিস রে, আগে জানলে তো আরো অনেক আগেই তোকে দিয়ে গুদের জ্বালা মেটাতাম, তোর বাবাতো চুদতেই পারে না, অল্পতেই কাহিল হয়ে পড়ে.
আমি: তাই নাকি মা, তোমার ভালো লাগছে ছেলের চোদা খেতে?
মা: হুম. অনেক ভালো লাগছে রে সোনা, চোদ আজ ইচ্ছে মত তোর বুড়ি মাকে চোদ, চুদে তোর সব রস ঢেলে দে, আমাকে এবার আমার যৌবনে নিয়ে যা.
আমি: মা আজ থেকে আমি যতদিন দেশে থাকব তোমাকে চুদবো, চুদতে দিবেতো আমায়?
মা: তোর যখন ইচ্ছে আমাকে চুদিস, আমি কখনো তোকে নিষেধ করব না, আর এখন থেকে প্রতি রাতে আমি তোর সাথে ঘুমাবো.
আমি: তাহলেতো আর কথায় নাই, আমি তোমাকে দিনে না পারি রাতেতো অন্তত চুদতে পারব.
মা: বেশি কথা না বলে এখন ভালো করে চোদ, সকাল হয়ে এল, একটু না ঘুমালে সারাদিন কাজ করতে পারবনা.
আসলেইতো আমিতো এতক্ষণ খেয়ালই করি নি কখন সময় পেরিয়ে গেল. আমি আমার ঠাপের গতি বাড়িয়ে দিলাম, মা আহ্হঃ আহঃ আহঃ উহ্হঃ উহ্হঃ আরো জোরে কর সোনা বলে শীত্কার করতে লাগলো. আমিও আমার শরীরের সমস্ত শক্তি দিয়ে মাকে ঠাপিয়ে যাচ্ছি. এভাবে প্রায় ১৫-২০ মিনিটে মাকে চুদলাম, আর যখন বুঝলাম আমি চরম মুহুর্তে ঠাপের গতি আরো বাড়িয়ে দিলাম আর মাকে বললাম মা আমার এখন বের হবে মাল কি তোমার গুদের ভেতর ফেলবো নাকি বাইরে?
মা বলল, বাইরে ফেলার দরকার নাই, ভেতরেই ফেল, কোনো সমস্যা হবে না, আমি মার কথা শুনে আরো কয়েকটা ঠাপ দিয়ে মায়ের গুদে বাড়া ঠেসে ধরে মাকে জড়িয়ে ধরে গরম গরম মাল দিয়ে মার গুদ ভরে দিলাম. আর মার শরীরের উপর শুয়ে পরলাম আর মাকে চুমু দিতে লাগলাম আর বললাম, কেমন লাগলো মা তোমার ছেলের চোদা খেতে?
মা: অনেকদিন পর চোদা খেয়েছি, ভালই লাগলো, তুইতো ভালই চুদতে পারিস আর আমার কাছে বললি তোর সেক্স পাওয়ার কম?
আমি হেঁসে বললাম তাই নাকি, তার মানে তোমার এই বয়সে ছেলের চোদা খেতে তোমার ভালই লেগেছে?
এ রকম চোদা তোর বাবা কখনোই চুদতে পারে নি আমাকে, এখন থেকে তোর যখনই ইচ্ছে করবে আমাকে চুদিস আমি মানা করব না. আচ্ছা আমরা কি কোনো পাপ করছি নাতো?
আমি বললাম, কিসের পাপ, চদাচুদিতে পাপ বলে কিছুই নেই. যদি কারো ইচ্ছের বিরুদ্ধে হয় তাহলে পাপ হবে, কিন্তু আমরাতো আর অনিচ্ছায় করছি না, দুইজনের সম্মতিতেই করছি এখানে পাপ হবে কেন? তুমি ঐসব নিয়ে ভেব নাতো,যা হবার হবে. এই বলে মাকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পরলাম. আর যখন আমার ঘুম ভাঙ্গলো তখন দুপুর ১২টা, উঠে দেখি মা পাশে নেই, বাইরে গিয়ে দেখি মা রান্না ঘরে রান্না করছে সাথে আমার আপুরা আর ভাবিরাও আছে. আমাকে দেখে সবাই বলল কি সারারাত মা ছেলে মিলে গল্প করেছ বুঝি যে এতক্ষণে ঘুম ভাঙ্গলো? আমিতো একটু ভয় পেয়ে গেলাম, তারা কি কিছু টের পেয়েছে? নাহ তেমন কিছু হয়েছে বলে মনে হয় নি, আমি বললাম, কেন করব না কতদিন পর দেশে আসলাম তাই একটু গল্প করলাম মার সাথে তাই একটু দেরী করে ঘুমিয়েছি.
যাই হোক দিন গিয়ে রাত হলো আবারও খাওয়া দাওয়া করে কিছুক্ষণ গল্প করলাম, টিভি দেখলাম, তবে আজ আর দেরী না করে ১১ টার দিকে বললাম অনেক রাত হয়েছে এবার ঘুমিয়ে পরো বলে মার দিকে তাকিয়ে মাকে বললাম চলো মা আমরাও ঘুমিয়ে পরি.
মা হেঁসে বলল, আজও থাকতে হবে নাকি তোর সাথে?
আমি বললাম, থাকতে হবে মানে, আমি যতদিন দেশে থাকব ততদিন তুমি আমার সাথে থাকবে, তোমার কোনো সমস্যা আছে নাকি থাকলে বল?
তখন আমার বাবাসহ বাকি সবাই মাকে বলল, সে যেহেতু চাচ্ছে থাক না তার সাথে. তখন মা বলল, ঠিক আছে চল. তখন সবাই উঠে যার যার রুমে চলে গেল, যথারীতি আমি আর মা আমার রুমে চলে গেলাম.
রুমে গিয়েই মাকে জিজ্গেস করলাম, বাইরে এটা কি হলো?
মা: কি?
আমি: তুমি যে আমার সাথে থাকতে চাইলে না?
মা: হেঁসে, আরে বোকা ওটাতো শুধু একটু অভিনয় করলাম না হলে সবাই কি ভাববে.
আমি: তোমার মাথায়তো অনেক বুদ্ধি মা.
মা: বুদ্ধি না হলে কি ৬ ছেলে-মেয়ের মা হয়েছি বলে হেঁসে উঠলো
আমিও হাসলাম
তারপর মাকে জড়িয়ে ধরে বিছানায় নিয়ে গিয়ে বসালাম আর বললাম আজ তোমাকে কিছু ভিডিও দেখাবো, যেখানে মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোন মিলে চোদাচুদি করে বলে আমি লাপটপটা অন করে প্রথমে কিছু মা-ছেলের ভিডিও দেখালাম, মতো দেখে অবাক, বলে ..
মা: এও কি সম্ভব?
আমি: তোমাকেতো আগেই বলেছি আজকাল অনেক ছেলেই আছে তার মাকে চোদে আবার অনেক মা-ই আছে ছেলেকে দিয়ে চোদায়.
মা: তাইতো দেখছি, আজ না দেখলেতো কখনই বিশ্বাস করতাম না যে মা আর ছেলের মধ্যে চোদাচুদি হয়.
আমি: শুধু কি তাই, আমি তোমাকে আরো কিছু ভিডিও দেখাবো যেগুলোতে বাবা-মেয়ে, ভাই-বোন আর কিছু ভিডিওতে সবাই যেমন ধরো, ছেলে চুদছে তার মাকে, বাবা চুদছে মেয়েকে আবার ভাই চুদছে তার বোনকে আর অন্যদিকে তাদের বাবা চুদছে তাদের মাকে. আবার কখনো বাপ বেটা মিলে কখনো মাকে কখনো মেয়েকে চুদছে.
মা: এ রকমও হয় নাকি, কই দেখাত.
আমি বললাম তার আগে চলো আমরা কাপড় খুলে নেংটা হয়ে নেই বলে আমি আমার পরনের লুঙ্গি আর গেঞ্জি খুলে বিছানায় ফেলে দিলাম তারপর মাকে বললাম তুমিও খোল, তখন মাও তার পরনের শাড়ি, ব্লাউজ আর ছায়া খুলে ফেলল তারপর মাকে আমার কাছে টেনে বসিয়ে তার দুধ টিপতে টিপতে বললাম দেখো বলে আরো কিছু ভিডিও দেখালাম. যেখানে বাবা-মেয়ে, ভাই-বোন আর কয়েকটাতে সবাই মিলে চোদাচুদি করছে. মাতো দেখে অবাক বলে,
মা: এ কি? আমার নিজের চোখকে বিশ্বাস করাতে পারছি না.
আমি: এবার বলো মা-ছেলে, বাবা-মেয়ে আর ভাই-বোনের চোদাচুদি যদি পাপই হত তাহলে কি আর তারা এভাবে চোদাচুদি করে ভিডিও বানিয়ে বাজারে ছারত? আর যদিও পাপ হয় কয়জনে তা কেয়ার করে আর আমরা প্রতিদিন কত পাপ করছি তার মধ্যে না হয় আরো একটা যোগ হবে এই আর কি.
মা: তা ঠিক, তো আজ কি প্লান তোর?
আমি: আজতো আমি তোমাকে সারারাত ধরে চুদবো.
মা: তাই নাকি, পারবি তুই সারারাত ধরে আমায় চুদতে?
আমি: পারবনা কেন, কালইতো দেখলে আমি কেমন চুদতে পারি.
মা: হুম তা দেখেছি. ভালই পারিস চুদতে, তোর বউ অনেক সুখ পাবে তোর চোদা খেয়ে.
আমি: আগেতো তোমাকে সুখী করি, তারপর বউ, আর তুমিও এখন আমার বৌএর চেয়ে কম কিসের, আমার সাথে থাকছো, আমার চোদা খাচ্ছো, তুমিতো আমার বউ-ই, কি বলো?
মা: যাহ দুষ্ট, তুই অনেক খারাপ হয়ে গেছিস বলে মা তার মুখ আমার বুকে গুজে দিল.
আমি মার মুখটা আলতো করে তুলে ঠোঁটে চুমু দিয়ে মার জিভটা চুষতে শুরু করলাম আর এক হাত মার গুদে নিয়ে বলাতে লাগলাম. অনেকক্ষণ চোষার পর মাকে বললাম,
আমি: মা এবার আমার বাড়াটা চুষে দাও বলে আমার বাড়াটা মার মুখের সামনে নিয়ে ধরলাম.
মা দুই হাত দিয়ে আদরের সাথে ধরে মুখে নিয়ে চোষা শুরু করলো, আমিতো সুখে পাগল হয়ে যাচ্ছিলাম. মার মাথাটা ধরে আমি মার মুখের ভিতরই ঠাপাতে শুরু করলাম. এক এক ঠাপে মার গলা পর্যন্ত চলে যাচ্ছিল আমার বাড়াটা, আর মা মাঝে মাঝে ওয়াক ওয়াক করে বমি করার মত করছিল. মার মুখ ঠাপানো শেষ করে মাকে আমি শুইয়ে দিয়ে বললাম এবার আমার পালা বলে মার গুদটা চোষা শুরু করলাম আর আমার দুইটা আঙ্গুল মার গুদে ঢুকিয়ে দিলাম আর আঙ্গুল চোদা করতে লাগলাম. মাকে বললাম আজ আমি তোমাকে অন্য স্টাইলে চুদবো. মা জানতে চাইল কিভাবে, দেখিস আমার যাতে কষ্ট না হয়.
আমি: না না, তুমি চিন্তা করো না, তোমার কষ্ট যাতে না হয় সেভাবেই করবো.
মা: তাহলে আর দেরী করছিস কেন, শুরু কর?
আমি: না এত তাড়াতাড়ির কি আছে এখনোতো অনেক সময় বাকি বললাম না আজ সারারাত তোমাকে চুদবো, তাই তুমি চুপ চাপ শুয়ে থাক আর আমার চোষার মজা নাও আর আমি কি কি করি তা দেখো বলে আমি এবার শুরু করলাম চোষা আর আঙ্গুলি করা. কখনো একটা, কখনো দুইটা এবার কখনো তিনটা আঙ্গুল ঢুকিয়ে মাকে আঙ্গুল চোদা দিচ্ছিলাম. এবার কখনো মার দুধ থেকে শুরু করে সম্পূর্ণ শরীরটা চাটছিলাম, মার গুদের উপরটা অনেকটা ফলা আর নরম তুলতুলে ছিল আমি ওখানে গিয়ে কখনো চাটছি, কখনো কামড়ে দিচ্ছি, এবার কখনো মার গুদের চেড়া ফাঁক করে আমার জিভ ঢুকিয়ে দিচ্ছি, মাতো আরামে শীত্কার করছিল, শুধু মুখে আহ্হঃ আহ্হঃ উমমম উমমম ইসসস ইসসস শব্দ বের হচ্ছিল.
অনেকক্ষণ চাটাচাটি আর চোষাচুষি করে মাকে বললাম তুমি এবার উঠে হাত পায়ে ভর দিয়ে থাক ঠিক এভাবে বলে আমি মাকে ডগি স্টাইল দেখিয়ে দিলাম, মা বলল এভাবে আমি বেশিক্ষণ থাকতে পারব না যা করার তাড়াতাড়ি করবি বলে মা আমার কথামত উঠে ডগি স্টাইলে হাত পায়ে ভর দিয়ে থাকলো.
আমি বললাম ওটা তোমাকে চিন্তা করতে হবে না বলে আমি মার পেছনে গিয়ে তার কোমড় জড়িয়ে ধরে আমার বাড়াটা মার গুদে সেট করে আস্তে করে ঢুকিয়ে দিলাম. তারপর আস্তে আস্তে ঠাপাতে শুরু করলাম, মাকে বললাম কেমন লাগছে মা তোমার এভাবে চোদা খেতে?
মা: দারুন লাগছে রে.
আমি: তুমি এটাকে কি চোদা বলে?
মা: নাহ, কি চোদা বলে ?
আমি: এটাকে কুকুর চোদা বলে হো হো করে হেঁসে উঠি
মা: তার মানে তুই এখন আমাকে কুকুর চোদা চুদচিস?
আমি: হাঁ গো আমার লক্ষী মা বলে জোড়ে জোড়ে ঠাপাতে শুরু করি, প্রায় ১৫ মিনিট এভাবে ঠাপ খাওয়ার পর মা আর থাকতে না পেরে বলল,
মা: আমি আর পারছি না বাবা, হাত পা বেথা হয়ে গেছে তুই তোর ধনটা বের কর.
আমি: কি বলছো এত তাড়াতাড়ি হাত পা বেথা হয়ে গেছে তোমার, আমার তো খুব ভালো লাগছে আচ্ছা এক কাজ কর তুমি নিচে নেমে খাটে তোমার দুই হাত রেখে দুই পা ছড়িয়ে দিয়ে দাড়াও তাহলে কষ্ট কম হবে, মা আমার কথামত নিচে নেমে ওভাবেই দাড়ালো.
আমি আবার পেছন থেকে কুকুর চোদা চুদতে শুরু করলাম মাকে. আর পেছন থেকে তার ঝুলন্ত দুধগুলো ধরে টিপতে লাগলাম. এভাবে আরো ১০-১৫ মিনিট চুদলাম মাকে. তারপর মাকে বললাম তুমি আবার খাটে গিয়ে চিত হয়ে শুয়ে পরো, মা সেভাবেই শুয়ে পড়ল আর আমি এবার তার গুদে বাড়া ঢুকিয়ে এবার চোদা শুরু করে দিলাম. চোদার ফাঁকে ফাঁকে কখনো মার দুধ টিপছি, কখনো চুসছি এবার কখনো মার ঠোঁট চুসছি. যাই হোক অনেকক্ষণ ঠাপানোর পর মাকে বললাম আজ আমি তোমার গুদে মাল ফেলবো না. মা বলল তাহলে?
আমি: আমি তোমার মুখের ভেতর ফেলবো আর তুমি সব গিলে খাবে. মা: ছি: ছি: আমি পারবনা.
আমি: কেন মা, তুমি দেখনি ছবিতে তারা কিভাবে খায়?
মা: না আমি তা করতে পারবনা.
আমি: বায়না ধরে বললাম, প্লিজ মা, না কর না তোমার খারাপ লাগবে না দেখো.
মা: তুই আমাকে দিয়ে আর কি কি করবি?
আমি: আপাতত আর কিছু না.
আরো কিছুক্ষণ মার গুদে ঠাপিয়ে যখন চরম মুহুর্তে এসে পরি তাড়াতাড়ি মার গুদ থেকে বাড়াটা বের করে মার মুখে ঢুকিয়ে দেই আর মাকে বলি চুষতে, মাও আমার কথা শুনে চষা শুরু করে দেয় আর সেই সাথে আমিও থেমে থাকিনি মার মুখেই ঠাপানো শুরু করে দেই, কিছুক্ষণ ঠাপানোর পর, বাড়াটা মার মুখে চেপে ধরি আর সেই সাথে মার মাথাটাও যাতে মা আমার বাড়াটা মুখ থেকে বের করতে না পারে, তারপর গড় গড় করে মার মুখের ভিতর মাল ঢেলে দেই যা একেবারেই মার পেতে চলে যায় আর ওদিকে মা মুখ বন্ধ অবস্থায় ওয়াক ওয়াক করতে থাকে কিন্তু মাথা নাড়াতে পারে, যখন সব মাল বের হয় তখন আর কয়েকটা ঠাপ দিয়ে বলি এবার চুষে পরিষ্কার করে খেয়ে ফেল. মা তাই করলো.
ওই রাতে আরো ২ বার মাকে চুদি আর একবার মার গুদে আর একবার মার মুখ আর দুধের উপর মাল ফেলি. তারপর চরম তৃপ্তিতে মা আর ছেলে দুইজন দুইজন জড়িয়ে ধরে ঘুমিয়ে পরি.
আর বাকি যতদিন ছিলাম আমাদের চোদন খেলা চলতেই থাকলো কখন যে আমার ছুটি শেষ হয়ে গেল বুঝতেই পারলাম না. এটা আমার জীবনের সবচাইতে আনন্দময় ছুটি হয়ে থাকবে. তবে যেদিন বাড়ি থেকে বিদায় নিয়ে চলে আসছিলাম সে আমার মা আমাকে জড়িয়ে ধরে অনেক কেঁদেছিল যা আমি কখনই ভুলতে পারবনা.
বন্ধুরা এটা আমার জীবনের সবচাইতে স্বরনীয় একটা ঘটনা এটাকে নিছক একটা গল্প ভেবো না.

r

r