Wednesday, November 21, 2012

Ma Holo Dasi (Khopa choda)


dorja knock kortei ma bollo ke? - ma, ami. Ma dorja khultei ami to tha. Ma'r eki rup. Laal pere sari, blouse nei, mathar ek rash chul khola, sithi te sindur, kopale boro tip. Ke dekhe bolbe ma amar dhon er dasi ? Ami to pagol hoye gelam. Ami ekjon strong hair fetish. Mar chul i amar sobcheye pochonder. Ami ma ke joriye dhore kiss korte laglam. E sob mar jana. R etao jana je na bolle pete hobe chorom shasti. Erpor ma ke bollam pisi chulgulo khopa koro. Tarpor ami pichone giye khopate mukh guje dilam. Ooom ki erotic gondho. Amar dhon khara hoye gelo. Ami mar bogoler tolai haat dhukiye mai tipte laglam. Mar mridu appotti tule bollo - ghore chol. - ei obosthai cholo. Room e giye ma amake sofai bosalo. - tui bos ami gopal ke jol diye asi. Ma thakur ghore jetei amar mathai dustu budhhi neche uthlo. Ami jantam ma jotokhon pujo korbe ttkhon kono ktha bole na, karo opor raag kore na. Ami vablam ma magir 45 bochorer deho take niye aaj moja kori. Ami mar pichu pichi pujar ghore gelam. Dekhi ma chul khule, chandan batche. Blouse nei bole marr boro bor 38 size mai gulo khub dulche. Ami giye mar achol ta phele dilam. Ma amar dike takatei bollam - ma, tumi pujor somoy kotha bolo na, rag o koro na tai tomake aaj porikha korte elam. Ma sob bujhte parleo kichu bollo na. Mar chokhe ektu jeno bhoi dekhlam. Er por ami mar chul take khopa korlam tarpor khopate mukh guje gondho sukte laglam. Ami jani etei mar gude jol kate thakbe. Kintu pujor somoi mar mukhr sex er vab prokash korte parbe na bhoktir vab dhore rakhte hobe. Tai eta khub moja. Amar dhon khara hoye giyechilo , vablam ei sujoge khopa choda ta sere nei. Ma ke ekta uchu tool dilam boste. Ami ekta dui clip ola chain analm. Mar upor kaaj korar joono sex toy ami sob pisi ghore ekta chember e rakhi. Chain ta dekhtei mar mukh laal hoye gelo. Ami clip duto pisir mai er botate lagalam. Ma jontronai kukre uthleo ami jani kichukhon pore mar orgasam hobe. Ma pujo korte laglo. Ami uhe dariye dhontake ber kore mar khopa te guje dilam. Aaaaaaa........ Ki aram. Mone holo sorge gelam. Mar silki chuler dhar e amar dhoner mundita jeno kete kete uthlo. Mar ekhate phul dichhe r ekhate khopata dhore ache. Ami ekhate chain ta dhore majhe majhe hotat tan marchi r ma sitke uthche. Mone hochhe ma ke keo shock dichhe. Ami bolte laglam- aaaaa..... Amar bessa magi, amar rendi magi, tor mathai koto chul re, khanki magir khopa to noi jeno pahar. Dara toke rastar ricksha olala der diye khopa choda korabo. Tui tader dhon muchiye dibi tor norom chule kore. Ma dekhi date daat chipe samlano chesta korche. Bechara hoito vabeo no aaj tar kopale ei chilo. Ami thap merei cholechi. Mar chulur khopa ved kore amar dhon pisir ghare lagche. Kichukhon por dekhlam mar chokh diye jhor jhor jol porche. Ami bujhlam mai te tan kheye mar obostha kharap. Mar hat kapche. Kintu make phul dite hochhe. Kichukhon por dekhlam ma mrigi rogir moto kapte laglo. Ami bujhlam mar orgasam hobe. Ekhate mai gulor chain aro ghono ghono tante laglam. Tarpor clip soho bota duto dhore mai gulo jhakate laglam. Mai er jhakani kheye ma r thakta parlo na. Jol chere dilo. Ami ma ke ek hate dhorlam. Nahole hoito ma porei jeto. Mar gota sorir ghame vije geche. Bondhura kemon laglo janio. Ma ke niye aro moja korbo!!

r

r