Tuesday, November 20, 2012

Ma Er Sotitto Horon


Amar ma Jakia Khanom r 1bar nijeke charanor chesta korlen. Ete fol aro kharap holo. Rustom ma k bekie
ekdom tabler upor fello. Ete ma er pa mejhete konomote sporso korche. Beyai saheb ekhon badha chara mar peticoater upor die mar gud tipchen. Mar porone kebol blouse r peticoat. Ma kede bollo,’ beyai saheb ki korchen. Plz dohai amak chere din. Amar sorbonash korbenna. Rustom k chere dite bolun.’ Rustom ma k ulte nilo.
Ekhon mar bisal pachata beyai saheber samne chole elo. Tini kono hesitation chara mar poder norom mangse much lagelen jodio mar porone peticoat cilo. Ebar tini mar pachate kamor bosate laglen. Ma khali hasfas korche. Tar du hat tabler upor chorano r tar upor Rustom chepe dhore ache. Beyai saheb erpor mar peticoat tar komorer upor tule dilen. I can’t believe. Mar tholthole bisal pod berie elo. Ki je forsa r ki uchu. Mar pachar upor petticoat atke thaklo. Tini ebar mar nogno pacha chatte laglen.
Ma: na. dohai lage. Amak korben na. Eta pap. Chere den. Beyai saheb mar dhumsi pachate kamor bosate bosate bollen,’ rustom ne tui age magitar lodlode goa mar. Tarpor ami ore bed e fele gud marbo.’ Rustom jeno emon kichur jonnoi wait korchilo. Se druto mar pechone chole elo. Mar 2 pa fak kore ma k dar koralo. Ma ekhon tabler upor pura adhsoa doggy style darano. Mar bisal dabna duta ekhon Rustomer hate. Rustom tar lungi khule fello. O my god. Or dhonta or deher motoi bisal. 9 inch to hobey r ya mota r kalo.
Ma nichu sore kadche. Ma: rustom tor paye pori amak okhan diye koris na. Ami more jabo. Rustom or dhoner mathata mar putkite touch korlo. Ma khop kore or dhonta dhore fello. Ami dekhlam mar hate or dhon ordhekta matro atlo. Ma: amay chere de bap. Amar poder je futa 1ta schoole pora bacchar lingo tate dhukte parbena. R torta to asto dhora sap. Beyai saheb amak bachan. Doya koren. Amar conservative ma porpuruser dhon dhore je sob kotha bolche ta sune ami tajjob bone gelam.
Amar samner sceneta bissas korte kosto hocche. Beyai saheb mane amar boro apur sosur. Apur baccha hobe bole amader (mane ami r ma) Dhaka asa. Amar ma Mrs Jakia khanom. Age 52 hobe. Mar height 5’6”. Ma forsa r ma sorir medbohul. Ma sob mile ekjaon gudum mohila. Apu mar 1st sontan. Ja hok mar 4 sontan hoise. Apur baccha hobe sune amra apur bari aslam. Ekhane thake dulavai, tar baba mane beyai saheb, r tader 1 kajer lok Rustom. Apur sosurer boyos 60 hobe, avarage hight. Rustom jeno 1ta shar. 6’2” lomba kustigirer moto body r mosher moto kalo.
Tar kaj apur sosurer kotha sona. Ja hok ma abar o apur sosur k rustom k badha dite onurodh korlen.
Apur sosur: Jakia sono ami rustom k thamte bolbo jodi tumi amar sathe sute raji how. Raji? Ma: na. E ki kore hoy? Keno emon korchen? Tini RUStom k mar pod fatate bollen.Ami dekhlam Rustom mar komor dhore tar dhonta mar putkir futate rekhe ready. Ma o dekhi chok bondho kore thote thot kamre ache. Mane ma Rustom er dhon tar putkite nite ready. Rustom ma r khad dhore ek thapmarlo. Ma kukurer moto kew kew kore uthlen. Bethai tar mukh nil hoye geche.
Rustomer dhon ektuo dhokeni. Se 2nd thap dite gelo. Ma sob vule gola chere kede uthlen. Ma: beyai saheb amak bachan. Ami raji. Plz bachan amai. Rustom ma k chere dilo. Beyai ese ma k lip kiss korlen. Then ma k bed e niye gelen. Ma nichu sore kadchen r apur sosur mar blouse khule dilen. Mar bisal mai unmukto holo. Oduto jeno duti lau ja mar pray komore neme eseche. Apur sosur r thakte parlenna. Ma k suiye diye mar upor uthe mar mai suck korte laglen. Ma ekhono onurodh korchen.
Ma: plz vai. Ami vule jabo esob. Kauke bolbona. Chere din. Plz. Beyai saheb dekhlen deri kora thik na. Tini ma er du pa mele dilen. Mar bisal mota uru ki sexy. Mar gud fola onek boro halka bale dhaka. Beyai saheb mar sorier upor uthe gelen. Ma dhostadhosti suru korlen. Rustom ese mar du hat dhore fello. Ma r norte parche na. Beyai tar dhonta dhore mar melano guder mota paprir mukhe rakhlo. 1 thape mar jonite tar lingo dhukie dilo. Ma: beyai saheb ber korun. Chudben na ami. Paye pori.
Beyai: Jakia magi. 5 min amar chodon khao. Tomar ja gud go jeno makhon. Beyai lomba lomba thape ma k chudche. Sara ghore mar gud e dhon dhokar puch puch awaj r beyaier boro boro nissas r mar halka fopani. Hotath beyai saheb jore 4-5 ta thap diye netie porlo mane mal out hoye gelo. Ma chok mele takalo. Tar hoi ni. Beyai mar upor theke neme gelo. Ma tobuo pa mele mukher upor hat diye thaklo. Rustom ebar ma k dhore doggy style darie dilo.
Ma: rustom bap amar putki maris na. Ne tui amar gud e mar. Rustom to khusi. Ma k ektu darate bole se ranna ghore gelo. Ma gud kelie doggy tei darie thaklo. Rustom sorisar tel ene mar gud e makhlo. Then ma k pechon theke thap marlo. Ma pray ulte jai r ki. Tar ordhekta dhon mar gud gile nilo. Ma chok bondho kore pod uchie rustom er dhon gud e nie ache. R 1 thape rustom puro mar moddhe dhukhi dilo. Ma ah..ah korte laglo. Rustom ma k thapate laglo. Rustom ma k uthie mejhete sue die abar ma k chudte laglo.
Ma o ah…ah korte laglo. Ma dekhi rustom k jorie dhoreche abar tol thap dite laglo. Rustom ro jore thap chalate thaklo. Mar du chok bondho. Kanna r nei sudhu ah..ah..h.h.aa..h korche. Rustomer bisal kalo deher niche mar norom tultule dehota chapa pore ache. Mar bisal dudh jora thaper tale tale jeno nache choleche. Ma hotath Rustom k sorbo sokti diye jorie dhorlo mane tar jol khoslo. Rustom o r parlo na. Mar gorve ek gada gorom birjo gethe dilo.
END

r

r