Friday, November 23, 2012

Amar ma ke chudlo





 jokhon class 12 e pori. Amader nijer bari thakleo baba khub eakta valo chakri kortenna bole Amader bank balance serokom nei. Jai hok baba mara jabar pore amra khubartho koste porlam. Oi ortho kosto thake mukti pabar asha khub kom chilo. Jai hokAmar kaka jini stri putro nia deradun e chakrir jonno thakten tini hotat kolkatai bodlihoa ealen. Jodio tar chele maya ra deradun eai thake galo school er jonno. Oto valoschool thake kaka oder charate channi. Kaka amder barite ease jete uni amdersongsar er khoroch dite laglen. Kintu kaka ar kakimar modhdhay relation valo chilona. Kaka’r character moteo valo chilo na. eai nia kakimar songe osanti lege thakto.Kintu kaki ma kanna chara ar kichui korte parten na. Kaka amader sathe thaktearamvo korar mas koek por eakdin kaka ar kakimar modhdhay khub jhogra holo.Ami bujhte parlam jhograr karon holo ma. Ear aageo eakdin er proman payachilam.Eakdin kakima tar eak relative er barite gachay er ami giachilam tution nite. Kintututor sedin chilenna tai taratari phire ealam. Dorja bondho chilo kintu vetor thakema-er aar kakar hasi thattar sobdo sunte parchilam. Ki mone hote ami amder bariramm gach dia chat topke ghore namlam. Ma er sobar ghore gia dekhi ma eaktasaya pore hat duto mathar pechone dia bose achay. Buke blouse nei. Ma er boroboro my duto kholakhuli dekha jachchay. Dekhi kaka ma er bogoler chul kanchi diakete dichchay. Kaka bolchilo “sono eakdom puro katlam na eaktu rakhlam , amarbogole alpo chul valo lage. Mar bogoler chul moner moton kore katar por kaka maer my dutor kachay mukh nia gia fos fos kore ma er my dutor gondho sukhlo. Tarporma ke kole bosia mar my duto kose kose onekkhon dhore chotkalo. Kaka bolchiloboudi tomar my dutor ja size korechona ufffffff…… dekhlei hat sursur kore. Dadamarajabar din duek pore jedin ami deradun theke ealam sedin tumi kandhtekandhte ease amai joria dhorle er aamar buke matha reke kandte lagle. Ami sudhuvabchilam tomar boro boro my gulo ebar ke gatagati korbe. Ma hese fello, bollogatagati korar ki abar loker ovab achay naki. Ami to o mara jabar por vebei rekechilam je Tukun (amar nam) er English er master ta ke dia-e gatagati korabo. Cheleta sujog pelei amar my dutor dike takai. Tarpor tumi asar por vablam jokhon pakakhilari peyachi tokhon my take dia-e tepabo. Jano tumi jokhon nana chuto koresujog pelei sobar chokh earia amar my te hat dite tohkhon ki valoi na lagto. Kintuprothom je din tumi chotkachotki korle sdin bujhlam tomar bou er my gulo oto boroboro er tholthole hoa gachay ki vabe. Eaisob kothar funke kakar hat kintu mar myduto ke nia chotkachotki kore jachchilo. Ma maje maje chechia uthchilo……uffffff…..evabe moida makhar moton keu my tepe…..amar ki lage na……Ma go….. amar myduto bodhhoi cherei nelo dossu ta. Ami er risk nilam na. Jemon kore chad diadhukechilam serokom vabei neme ealam. Er ko din pore ma amake eakdin ratebollo son kodin ami rate tor sate sute parbona amar eaktu osubidha aachay. Amibolla ma ami eakla kivabe sobo amar voi korbe. Ma seshmesh bollo thik aaachay tor 
kakima kodin tor sate sobe. Tar porer din dekhi kakima chok muchte muchte amarghore sute ealo. Rate sobar somoi kakima ke jiggesh korte kakima kandte kandtebollo tor kaka aj thake tor ma ke nia rate sobe. Aami nichay tor sathe sute chichilamna bole amake khub merechay. Ji hok ami kakima ke jiggesh korlam ma ke nia kakakeno sobe. Kakima bollo keno abar tor mar modhu khabe bole. Sei rate hotat ghumvangte uthe dekhi kakima o bichanar upor bose ki eakta kan khara kore sunchay.Ma er ghor theke maer tibro sritkar er sobdo aschay. Kakima kandte kandte bollotor mar pondh nichchay nischoi, tai tor ma eato sobdo korchay. Jai hok sob sobdotheme gele ami sua porlam. Govir rate hotat amar ghum venge galo dekhi kakimaamake joria dhorechay er eak hat amar pant er vetore dhukia amar nunu tipchay.Ami bollam kakima ki korcho. Kakima fis fis kore bollo aj toke amar modhuchakhabo. Tarpor bollo bol aamar kon jaiga ta age dekhbi. Ami eaktu lojja payagelam tarpore bollam my khabo. Kakima blouse ta khultei kakimar thosthosefootbool er moto boro my gulo baria porlo. My er bonta ta eakdom pantua’r motonboro. Kintu bonta ta kerokom jeno tobrano er futo futo. Kakima ke jiges korte bollohobe na amar tin chele ke eai my thake dudh diachi. Oto my khawale ki er my valothake. Tarpor tor kaka to amar my dutoke nia bochorer por bochor moida belarmoton kore chotkeche. My er shape thik rakhte hole my er jotno korte hoi. Tuidekhbi tor mar my duto o tor kakar hate pore kirokom thosthose hoa jai. Amikakima ke bollam tomar hat ta eaktu upore tolo na. kakima bollo keno? ami bollamtomar bogoler gondho sukhbo. Tarpor kakimar bogole mukh gunje pran voresukhlam kakimar magi sorrier sei kut gondho. Kakima ke bollam jano ma ghumiaporle ami ma er bogoler gondho o maje maje suki. Kakima bollo ha re tor mar mygulo khub sundor na?. Ha size gulo darun ami bollam. Kakima bollo Janis amar jokhon bia hoachilo tokhon amar gulo o khub sundor chilo. Kakima abar bollo haretor mar my khete ichchay kore? Ha vison bollam ami. Kakima bollo Janis amar ovison ichchay kore amar choto chele take nia sobar. Kintu tui e bol ma hoa ki amieasob bolte pari nijer chele ke. Ami bollam kakima tomar my duto eaktu dhamsatedebe. Kakima bollo ha……chotka chotki ja khusi kor kintu tor kakar moto kamredhoris na. Ami pran vore kaimar my nia chotkachotki korlam. My te choson o dilam.My te choson paya kakimar bodhhoi heat uthe galo. Sompurno nangto hoa amaropor chorlo. Edike kakar ghor theke abar ma er sritkar suru holo. Ear eai dike ami erkakimao sei adim khelai mete uthlam. Kakimar chotfotani dekhe bujhlam onekbochor du pa er funke kou ke paini. Thin bachchar ma er thapon je ki jinis ta se dinbujhte parlam. Amader khat ta o khochor mochor korte laglo. Sara ghor veje gud arvije nunur fochor fochor sobde vore uthlo. Edike ma er chitkar o khub bere galo.Amar bidhoba ma er tight gudta kakar mota nunu tochnoch korte laglo. Eadikekakima o pagoler moton chudchilo amai. Amar mukhta o kakima hat dia chape rekechilo nahole ami o mar moton chitkar kortam. Kakima ke bollam kakima aamay eato  
 jore chudona ami more jabo. Tomar oi birat sorirer var ar vari pachar oi prochondothapon ami nite parchina. Kakima saper moton his his kore bollo char bochor poredu pa er funke dhorechi kouke, eato sohoje charbo naki toke. Amake khusi na korletoke ami gola tipe mere debo. Kakimar hat theke nijeke charabar chesta kortelaglam ami. Aram jodio khub hochchilo kintu kakimar oi vari sorrier sathe dhostadhosti korte ear ami parchilam na. kakimar pa er badhon theke beronor chestakortei kakima prochondo khepe galo. Thapon aro baria dilo er amar gale thas thaskore pagoler moton chor marte laglo. Pakka 10 minute dhore kom kore o 200 tachor khawar por mal pore galo amar. Kakima jhokon amake charlo, chor khetekhete gal ta lal hoa gachay thokon amar. Sokale nijer ghore jabar somoi kakimaamake sasia galo. Toke roj rate ami nebo. Amar kach theke dure jabar chesta korlegolai dori dia morbo ami toke bole dilam kintu. Amar mritur jonno tokhon tui dayithakbi. Kakima jbar eaktu pore ma dhuklo ghore, porone sudhu saya. My thutosudhu sari dia Dhaka aachay. Sorire blouse nei. Mar my thuto kakar sara rat dhorechotkanor fole eaktu fule aachay mone holo. Sara rat dhore moithune lipto hobarfole ma khub klanto chilo. Amar pase sua-e ghumia porlo. Ami kaida kore ma erbuker anchol ta soria dilam. Dekhi mar my duto lal hoa roachay. Bujlam Kaka sararat dhore dhamsiachay. Eaktu valo kore nojor korte dekhi mar dan my er nipple tatokhono vije. Ote kakar mukher lala lege roachay. Mane make charbar aage earoeakbar mar my te mukh dia chilo.Ear koek din pore ma hotat amar songe kotha bola bondho kore dilo. Sunlamkakimar songe o bondho korechay. Bodhhoi roj rate amader sex korar kotha janteperechay. Ma kichu bolte o parchilo na. Karon aamake boka boki korle ami o ma kekakar sathay sobar bapare prosno korte pari. Eakdin rate ami er kakima bichanaisua chumo chumi korchi hotat amar mone holo keu aral thake amader dekhchay.Kakima ke bolte kakima amake chere bole uthlo nilima (amar mayar nam) byrekeno vetore easo. Dekhi ma dhora pora chorer moto kanchumachu mukhe ghoredhuklo. Ki bapar opore sute jao ni. Ma bollo na giachilam, aasole or eak bondhuhospital e admit hoachay. O phone petei baria galo. Dekho na hotat ki vishon bristisuru holo, vishon bidhut chomkache ar baj porchay. Amar upore eaka eaka voilagchay. Tai nichay neme ealam. Tomader disturb korte chini. Ami eakhuni uporechole jachchi. Kakima bollo kano tumi sua poro na amader sathay. Ma bollo na tahoi na. Tomra eakhon oi sob korbe. Ami eakhane thakbo ki kore. Kakima bollo eareeaso na eaksathe tin jone mile eaktu moja korbo. Ma bollo ki bolcho tumi o amarnijer peter chale. Kakima bollo to ki ? o eakhon ar chottoti nei. O eakhon eaktapurno boyasko purush je nijer nari ke sukher churate nia jete pare. Ar tumi biswaskorbe kina jani na o amake nije bolechay o tomar sathe sute chay. Ma bollo easob kibolcho tumi. Kakima bollo ha tomar biswas na hoi ok jiggesh koro. Ma amardike Takalo. Ami lojja lojja vab kore haslam. Kakima hotat mar hat ta khop kore  
 jore chudona ami more jabo. Tomar oi birat sorirer var ar vari pachar oi prochondothapon ami nite parchina. Kakima saper moton his his kore bollo char bochor poredu pa er funke dhorechi kouke, eato sohoje charbo naki toke. Amake khusi na korletoke ami gola tipe mere debo. Kakimar hat theke nijeke charabar chesta kortelaglam ami. Aram jodio khub hochchilo kintu kakimar oi vari sorrier sathe dhostadhosti korte ear ami parchilam na. kakimar pa er badhon theke beronor chestakortei kakima prochondo khepe galo. Thapon aro baria dilo er amar gale thas thaskore pagoler moton chor marte laglo. Pakka 10 minute dhore kom kore o 200 tachor khawar por mal pore galo amar. Kakima jhokon amake charlo, chor khetekhete gal ta lal hoa gachay thokon amar. Sokale nijer ghore jabar somoi kakimaamake sasia galo. Toke roj rate ami nebo. Amar kach theke dure jabar chesta korlegolai dori dia morbo ami toke bole dilam kintu. Amar mritur jonno tokhon tui dayithakbi. Kakima jbar eaktu pore ma dhuklo ghore, porone sudhu saya. My thutosudhu sari dia Dhaka aachay. Sorire blouse nei. Mar my thuto kakar sara rat dhorechotkanor fole eaktu fule aachay mone holo. Sara rat dhore moithune lipto hobarfole ma khub klanto chilo. Amar pase sua-e ghumia porlo. Ami kaida kore ma erbuker anchol ta soria dilam. Dekhi mar my duto lal hoa roachay. Bujlam Kaka sararat dhore dhamsiachay. Eaktu valo kore nojor korte dekhi mar dan my er nipple tatokhono vije. Ote kakar mukher lala lege roachay. Mane make charbar aage earoeakbar mar my te mukh dia chilo.Ear koek din pore ma hotat amar songe kotha bola bondho kore dilo. Sunlamkakimar songe o bondho korechay. Bodhhoi roj rate amader sex korar kotha janteperechay. Ma kichu bolte o parchilo na. Karon aamake boka boki korle ami o ma kekakar sathay sobar bapare prosno korte pari. Eakdin rate ami er kakima bichanaisua chumo chumi korchi hotat amar mone holo keu aral thake amader dekhchay.Kakima ke bolte kakima amake chere bole uthlo nilima (amar mayar nam) byrekeno vetore easo. Dekhi ma dhora pora chorer moto kanchumachu mukhe ghoredhuklo. Ki bapar opore sute jao ni. Ma bollo na giachilam, aasole or eak bondhuhospital e admit hoachay. O phone petei baria galo. Dekho na hotat ki vishon bristisuru holo, vishon bidhut chomkache ar baj porchay. Amar upore eaka eaka voilagchay. Tai nichay neme ealam. Tomader disturb korte chini. Ami eakhuni uporechole jachchi. Kakima bollo kano tumi sua poro na amader sathay. Ma bollo na tahoi na. Tomra eakhon oi sob korbe. Ami eakhane thakbo ki kore. Kakima bollo eareeaso na eaksathe tin jone mile eaktu moja korbo. Ma bollo ki bolcho tumi o amarnijer peter chale. Kakima bollo to ki ? o eakhon ar chottoti nei. O eakhon eaktapurno boyasko purush je nijer nari ke sukher churate nia jete pare. Ar tumi biswaskorbe kina jani na o amake nije bolechay o tomar sathe sute chay. Ma bollo easob kibolcho tumi. Kakima bollo ha tomar biswas na hoi ok jiggesh koro. Ma amardike Takalo. Ami lojja lojja vab kore haslam. Kakima hotat mar hat ta khop kore  
bose sob dekhchay ta kheyal chilona. Tarpor amar sathe pori purno moithun korarpor ma klanto hoa sua porlo. Ami o klanto chilam kintu kichkhon porai abar kakimake sontusto korte holo. Vore ghum vangte dekhlam tinjone sompurno nangto hoa jorajori kore sua aaachi. Ear kichu diner modhdei kakar abar hotat joipure e bodlirorder ease galo. Kakima eabar thik korlen je kolkata tei amader sathe thakben.Kaka okhane Kothao bari vara nia nebe. Kaka chole jabar porer din e ma rate amarsathe abar sute ealo. Amar dike takia haste haste bolo nao… easo… ar ovimankorona. Tor kaka to nei ebar amake santo korar var tomakei nite hobe. Tumi na dilekintu abar kouke jogar kore vetorer jawala metabo. Tokhon bolte parbe na je maamar sathe soi na. Ami er kotha baralam na ma ke jorai dhore bollam ami dile erkono loker sathe sobe na to. Ma amar mukhe eakta chumu dia bollo amar sona take pele ar kouke ki valo lagbe kokhono. Ami bollam sotti promice ….Ma bollo ha rebaba ha, promice, ne condom ta pore ne. Ami bollam kano? Na porle ki hobe? Mabollo ki abar hobe amar pete tor bachcha asbe. Tarpor er ki… ma er aar kakimarsathe sukher sumudray dube gelam. Kaka majhe majhe chutite eakhane easten. Tokhon aabar ma amake vule kakar sathe suto. Tarpor kaka chole gelei ma sursurkore abar amar ghore. Ami oviman korle bolto tui bujhchisna tor kaka ke khusi nakorle amader songsar chalanor koroch dewa bondho kore debe. Ear por eakdinhotat mar pete bachcha ealo. Ma bollo sona amar rag koris na….. eata tor noi… torkakar. Ami mon kharap kore bollam ki kore bujhle. Ma bollo ami to toke vetore feltedina….mane condom chara korte dina. Kintu tor kaka ke ki kore na kori bol o tosongsarer koroch dei. Ami bollam mane….Ma bollo aasole tor kaka direct martevalobase ear maje maje vison baina kore bole vetore felte dite hoi. Ami bollambachcha ta rakhbe? Ma bollo dekhi test korea jodi chele hoi rakhbo na hole aborsionkorabo.Tobe toke kotha dichchi maya hole porer bar toke ami amar pete torbachcha dhokanor puro sujog debo. Ear thik eakmas pore sunlam kakimar pete obachcha easechay. Kintu kakima bollo na re eatao tor kakar. Ami obak hoa gelam.Kakima bollo asole kodin age chutite tor kaka jokhon bari ealo, tokhon eakdin torma amai opore deke nia gia tor kakar sathe mitmat kore dilo. Tarpor kodin dupuretui college chole gele or sathe suachilam. Mone hoi tokhon e bachcha ta peteeasechay. Ami to ovimane kodin ma er kakima dujoner songei kotha bollam na.Dupure, rate eakla sulam. Jai hok eakdin ma er kakima amai deke bojhalo. Bollodekh maya ra tader nijer ichchay moton cholte parena. Tader ke tader purush erupor nirvor kore thakte hoi karon tara orthonoitik vabe swadhin noi. Tui bujhteparchis to ki bolchi…ma bollo. Kakima amar kane kane bollo son amader petebachcha easechay bole hoito eakhon sex bondho rakhte hobe kintu vab amder bukedudh eale se sob dudh kar pete jabe. Ma er kakimar dudh vora my gulor

r

r