Friday, November 16, 2012

ইনচেষ্ট, পারিবারীক গল্প-মা, খালা ও বোনের সাথে-৩


হঠাৎ মা মামীর দুধ মুখে পুরে নিল। এতটাই আশ্চর্য হলাম। বোঝাতে পারব না। ডান হাত দিয়ে বামদুধটা টিপছে আর ডানদুধের বোটা চোচো করে চুষছে। মামী মায়ের মাথায় হাত বুলিয়ে দিচ্ছে।
মামীর দুধ চুষছে তো চুষছেই মা। এবার মামী আস্তে আস্তে মায়ের শাড়ী খুলে দিতে লাগল। কিছুক্ষণের মধ্যেই মা শুধু ব্লাউজ আর শায়া পরা অবস্থায় চলে আসল। মা মামীর দুধ ছেড়ে এবার ঠোটকে আক্রমন করল।, দুজনে চুষে চলেছে পরস্পরের ঠোট আর দুজনেই দুজনার দুধ পাছা ইত্যাদি টিপে চলেছে। মা এবার নিজেই নিজের ব্লাউজ খুলে ফেলল। অপুর্ব দুধ মায়ের। ঠোট ছেড়ে এবার মামী মায়ের দুধ নিয়ে পড়ল, চুষতে লাগল মায়ের মতো করেই। বেশ কিছুক্ষণ দুধ চুষে দুজনেই শুয়ে পড়ল মেঝেতে পাশাপাশি। জড়িয়ে ধরে আমার চুমু খেতে লাগল। মাই আর পাছা আর গুদ সব দেখা যাচ্ছে মামীর। মা ও শায়া খুলে ফেলল, তারপর দুজনে দুজনের জায়গা পরিবর্তন করে মায়ের গুদে মামী তার মুখ আর মামীর গুদে মায়ের মুখ। ৬৯ পজিশন না কি বলে। উল্টাপাল্টা করে একবার মামী উপরে তো আরেকবার মা উপরে চলতে লাগল চোষাচুষি আর আনন্দের শিৎকার।

ঝড়বৃষ্টির সময় আর এদিকে লোডশেডিং ও ঘনঘন। আমার ধোন বাশ হয়ে দাড়ীয়েছে। টাটাচ্ছে ভিতরে। মামাতো বোনের দিকে তাকালাম, বর্ষার ঠাণ্ডায় কাথা গায়ে দিয়ে ঘুমাচ্ছে, মাঝে মাঝে হালকা যেন নড়ছে, হয়তো ঠাণ্ডায়। আবার মায়েদের দিকে তাকালাম, মামী শুয়ে আছে পা ফাক করে নিজের দুই হাত দিয়ে নিজের দুধদুটো ছানা ছানা করছে, আর মা সম্পুর্ণ উলংগ অবস্থায় মামীর গুদে নিজের জিব আর দাতের কারসাজি চালা্চ্চে। ধোনটাকে হাতের মধ্যে নিয়ে খেচতে লাগলাম। ভাগ্য বোধহয় আমার সুপ্রশন্নই হলো, কারেণ্ট চলে গেল আবার। হারিকেন এখনও জ্বলছে, মায়েদের খেলাও চলছে। আমি আর দেরি করলাম না এক গড়ান দিয়ে মামাতো বোনের কাথার মধ্যে ঢুকে পড়লাম, জড়িয়ে ধরলাম। মামাতো বোনের পাছায় আমার ধোন গোত্তা খেল। জড়িয়ে ধরে চিত করলাম, নিজের লুংগি উচু করে ধোন বাবাজিকে মুক্ত করে মামাতো বোনের বুকের উপর উঠে গেলাম। হাত দিয়ে মামাতো বোনের পায়জামার বন খুলতে গেলাম, বোন আমার ইলাষ্টিকের পায়জামা পরেছে, কোন কস্ট করা লাগল না একটানে নামিয়ে দিলাম বেশ খানিকটা। গুদে ধোন ঢুকিয়ে দিতে গেলাম। কিন্তু পা একটু ফাক না করলে হচ্ছে না, এবার পায়জামার একপা বের করে নিলাম। সুবিধা হলো, পা দুটো হাটুর কাছে ভাজ করে গুদে হালকা থুতু দিয়ে ভিজিয়ে নিলাম। তারপরেই পুরে দিলাম পুরো ধোন। আস্তে আস্তে ঠাপাতে লাগলাম, যাতে মা-মামী টের না পায়। মামাতো বোনও চেতনা। জড়িয়ে ধরে পা দিয়ে আমার মাজা জড়িয়ে ধরে মৃদু মৃদু তলঠাপ দিতে লাগল। একে বলে কুইকী চোদন। বেশিক্ষণ লাগল না মামাতো বোনের। আমি ঠাপাতে লাগলাম। হঠাৎ আবার মাআর মামীর কথা শুনলাম। হয়ে গেছে তাদের। উঠে বাথরুমে চলে গেল। নিশ্চুপের মতো মামাতো বোনের শরীরের উপর পড়ে রইলাম। তাদের যাওয়ার শব্দ বন্ধ হতেই আবার ঠাপাতে লাগলাম।
কিন্তু আজ আমার কপাল ভাল না বলেই মনে হলো। এখনও হয়নি আমার ওদিকে কারেণ্ট আবার চলে এসেছে। ঠাপিয়ে যেতে লাগলাম। কিন্তু কিছুক্ষণের মধ্যে তাদের গলার শব্দ পেলাম। চুপচাপ নেমে এসে ধোনটাকে মুঠো করে কাথা গায়ে শুয়ে পড়লাম, রাগে আমার সারা শরীর জ্বলছিল। আরেকটু হলেই হয়ে যেত আমার।

লাইট বন্ধ হলো। তাকিয়ে দেখলাম না, শুয়ে রইলাম। কিন্তু ঘুম আজ বোধ হয় আমার হবে না। কেননা আমার পাশে যে শুল সে কিছুক্ষণের মধ্যেই তার হাত দিয়ে আমার ঠাটানো ধোন ধরে ফেলল। লুংগির ভিতরে থাকা ধোন বের করে আনল, তারপর দেরিও করল না, উঠে পড়ল আমার দেহের উপর, ধোনটাকে ঢুকিয়ে দিল তার গুদের মধ্যে। আর আমার শরীরে যখন পুরো ভর দিল, তখন বুঝলাম পুরো উলংগ সে। ঠাপাতে লাগল, আস্তে নয় জোরে জোরে। বুঝতে পারছিলাম না, মামী না মা--------------------- চুপ চাপ পড়ে রইলাম, একবার জড়িয়ে ধরতে গেলাম, সরিয়ে দিল, দুধেও হাত দিতে দিল না, কি আর করা তলঠাপ দিয়া ছাড়াতো আর কিছু করারও নেই আমার। তাই করতে লাগলাম।
নিশ্চুপ ভাবে চোদন খাওয়ার মজা আছে যেমন তেমনি কষ্টও আছে। আমার ধোন গুদের মধ্যে যাচ্ছে আর আসছে অথচ হাতদুটো ইচ্চা করলেও জড়িয়ে ধরতে পারছে না বা দুধ টিপতে পারছে না, অথবা মুখটা পারছে না উপরে থাকা নারীর দুধের বোটা মুখে পুরে চোচো করে চুষতে।

হঠাৎ ঠাপের গতি বেড়ে গেল। প্রচণ্ড ঠাপে খাট কেপে কেপে উঠছিল, খাটের লোক তো দুরের কথা আমার মনে হচ্ছে শিৎকার আর চোদার শব্দে পাশের বাড়ীর লোকেরও ঘুম ভেঙ্গে যাবে। আমি তলঠাপের গতি বাড়ালাম, আমারও হবে বলে মনে হচ্ছে। কিন্তু কপাল খারাপ বোধ হয় কাটছে না আমার। হঠাৎ হয়ে গেল উপরের নারীর। কিছুক্ষণ চুপচাপ শুয়ে থাকল আমার বুকের উপর। তারপর নেমে গেল। ভাবলাম এবার বাথরুমে যেয়ে খেচে আসি। কিন্তু যাওয়া হলো না, আবার উঠল বুকের পর। প্রথম থেকে শুরু করল। আস্তে আস্তে গুদের মধ্যে ধোনপুরে ঠাপাতে লাগল। কোন বাধা মানলাম না এবার। জোর করে শুয়ে দিলাম নিচে। উপরে উঠে ঠাপাতে লাগলাম, ঠাপাতে ঠাপাতে দুধ দুটো দলাই-মলাই করে চললাম, পরিচিত দুধ মামীর। মামীর কৌশল আমার অতিচেনা। চুমু খেতে খুতে ঠাপাতে লাগলাম। ক্লান্ত হয়ে পড়েছি। কিছুক্ষণ ধোনটা গুদের মধ্যে রেখে বোটা চুষছিলাম। ওদিকে গুদ আমার ধোন কামড়িয়ে চলেছে। এ এক অন্য রকম মজা। গুদের কামড় খাওয়া। কিছুক্ষণের মধ্যে নতুন উদ্যোমে ঠাপাতে লাগলাম। হয়ে গেল মামীর। আমার এখনও হয়নি। থামলাম না। ঠাপাতে লাগলাম। হবে হবে বলে মনে হচ্ছে আমার। হঠাৎ ভাবলাম অধুরা কাজটা শেষ করি। পাছাটি এখনও অক্ষত আছে। নেমে গেলাম বুকের পর থেকে। হাত দিয়ে ঘুরিয়ে শুয়ে দিলাম উবুড় করে। অন্ধকারে পাছার কোয়ায় থুতু মাখালাম বেশ করে। ধোনকে চিনাতে হলো না পাছার ফুটো। আস্তে আস্তে চাপ দিতে লাগলাম। ঢুকে গেল। আগে থেকে তৈলাক্ত ছিল। বেশি কষ্ট করতে হলো না।


সকালে যখন ঘুম ভাংল, তখন একা বিছানায় শুয়ে আছি আর কেউ নেই পাশে।


পরে বলব। মা আর মামী রান্নাঘরে দেখলাম। মামাতো বোন স্কুলে চলে গেছে। নিজেও গোসল করে আসলাম। রান্নাঘরেই গেলাম খেতে। কারো মুখে কোন আভাষ নেই গতরাতের। কিছুক্ষণ গল্প করে নাস্তা করে বের হলাম। আমার নাস্তা শেষ হতে মামা বাড়ী ফিরলেন। কুশলাদি বিনিময় হলো। মামা গোসল করতে গেলেন। এমন সময় মামাতো বোন বাড়ীতে ঢুকল, সাথে আরেকটি মেয়ে।

r

r