Friday, November 16, 2012

মোক্ষম দাওয়ায়


আস্তে আস্তে হাত বুলিয়ে দেখতে লাগলাম কোথায় ব্যথা। লিমিট ক্রস করলাম না, অর্থাঃ শায়া অবধি গেলাম না তবে হাতও সরালাম না, জানি যতক্ষণ হাত রাখতে পারবে, ততক্ষন তার শরীরে পরিবর্তন ঘটবে।
এখানে কি শুধু ব্যথা, না আরও নিচেও হয়?
নিচেও হয়।
ক্যামন ব্যথা। চাপ দিলে কি কমে?
খিল ধরে যায়। চাপ দিলে একটু কম মনে হয়।
আস্তে আস্তে শাড়ী সরিয়ে দিলাম। পিঠের অনাবৃত অংশে আমার হাত। কোমল। এত কোমল পিঠ অনেকের হয় না। হঠাৎ হাত সরিয়ে নিলাম।
আপনি তো মিথ্যা কথা বলছেন আমার সাথে। আপনার তো হাটুতেও ব্যথা হয়।
হ্যা হয়।
নিঃশ্বাস নিতেও কষ্ট হয়। আসেনতো পসেন আমার পাশে। হাত ধরে টেনে নিয়ে আসলাম। বসালাম আমার পাশে। মাজার পাশে অনাবৃত অংশে আবার হাত রাখলাম। নিঃশ্বাস নিন তো জোরে।
আপা আমার নিঃশাস নিতে লাগল। নিঃশ্বাসের তালে তালে বুক দুটো উঠানামা করতে লাগল। বাড়া মশায় তিরতির করছে অনুভব করতে পারলাম।
আরো একটু তুললাম হাতটা। ব্লাউজের কাছাকাছি নিয়ে গেলাম কিন্তু ব্লাউজ সযোতনে এড়িয়ে গেলাম। উপভোগ করতে লাগলাম কোমলতা আর আপাকে জোরে আর আস্তে আস্তে নিঃশ্বাস নিতে বলতে লাগলাম।

তারপর একসময় হাতটা তার বাম দুধের পরে রাখলাম শাড়ি আর ব্লাউজের উপর দিয়ে। কেপে উঠল সে। কিছু বলল না, বলার সুযোগ দিলাম না, এবার নিঃশ্বাস নেনতো।
বাম দুধ থেকে ডানদুধে। গলার কাছে, গলার কাছ থেকে আস্তে আস্তে ব্লাউজের ভেতরে। অনেক দুধে হাত দিয়েছি, কিন্তু এমন কোমল দুধ পায়নি।
সুড়সুড়ি লাগছে, বলে আপা আমার হাত সরিয়ে দিতে গেলেন। কিন্তু লাইসেন্স পেয়ে গেছে। আলতো করে বাম দুধটাকে হাতের মধ্যে আনলাম পুরোট ধরল না, কিন্তু বুঝলাম এতটুকু স্পর্শে আপার মধ্যে অনেককিছু হয়ে যাচ্ছে।
কেউ দেখে ফেলবে বলে আপা সরে যেতে চাইলেন। বা ম হাত দিয়ে তাকে ধরে রাখলাম।
কেউ দেখবে না। আর আমরা তো কোন অন্যায় করছি না। বেশ কিছুক্ষণ স্পর্শ নিতে দিলাম তাকে আমার হাতের।

আস্তে আস্তে হাত বের করে আনলাম। উঠে দাড়ালাম মুখোমুখি।
আস্তে আস্তে শোয়ায়ে দিলাম তাকে। জানি পুরো কণ্ট্রোলে চলে এসেছে। কিন্তু আরো একটু অপেক্ষা করতে লাগলাম। উঠে বসার চেষ্টা করল। কিন্তু বাধা দিলাম। লিমিট ক্রস করবো না। আগেই সিদ্ধান্ত নিয়ে রেখেছি, কিন্তু না চুদে ও ছাড়ছি না।

পায়ের কাছে বসলাম। পা দুটো ঝুলানো অবস্থায়। আস্তে আস্তে কাপড় সরিয়ে উপরে তুলতে লাগলাম। আবার বসতে গেল। বাধা দিলাম না। দেখুক তার ভাই কি করছে। হাটু পর্যন্ত তুললাম কাপড়। কোথায় ব্যথা।
এখানে এখানে, হাত দিয়ে স্পর্শ করে জানতে চাইলাম। কিছুটা যেন স্বস্থির নিঃশ্বাস ফেলল। হাতের স্পর্শের উত্তর দিতে লাগল।

হাটু ছেড়ে আবার দাড়ালাম। পিঠেও তো ব্যথা হয় তাই না আপা।
হ্যা।
জড়িয়ে ধরার মতো একেবারে মুখোমুখি অবস্থায় দাড়িয়ে পিঠে হাত দিলাম। ব্লাউজের মধ্যে দিয়ে হাত পুরে দিলাম। পিঠে হালকা ঘাম, বুঝলাম উত্তেজনার ঘাম। সারা পিট হাতড়িয়ে ব্যথার অস্তিস্ত জানার চেষ্টা করলাম, আপার মুখ আমার বুকে ঘসাঘসি করছে।

আপনার দাপনায়ও তো ব্যথা হয়, শেষ চেষ্টা এবার। আর দেরি করা যাবে না। ইতিমধ্যে ঘণ্টা পার হয়ে গিয়েছে। ছোট ছেলে আসার সময় হয়ে গেছে প্রায়। জানি এবার চুদতে হবে। আর শুধু চুদলে হবে না, পর্যাপ্ত আরাম না দিতে পারলে আর হবে না।

আবার শুয়ে দিলাম আপাকে। এবার আর কোন বাধা দিল না। পা দুটো উচু করে দাপনা আলগা করে দিলাম। গুদটাকে চেপে রাখল কাপড় দিয়ে। হাত দিয়ে মালিশ করতে লাগলাম। আর অপেক্ষা করতে লাগলাম কখন নিঃশ্বাস ভারি হয়ে আসে।

ইতিমধ্যে প্যাণ্টের চেন খুলে ফেলেছি আমি। আপার অজ্ঞাতে জাংগিয়াও নামিয়ে দিলাম। পাদুটোকে সোজা আকাশ মুখো করে দিলাম। গুদ আপার চেষ্টা স্বত্ত্বেও আলগা হয়ে গেল। হাত দিয়ে মুখ ঢাকল আপা। তাড়াহুড়া করলাম না, চেনের ফাক দিয়ে ধোনটাকে বের করে একহাত দিয়ে আপার দু'পা ধরে রাখলাম, আরেক হাত দিয়ে ধোনের মাথা দিয়ে গুদের মুখে ঘসতে লাগলাম আস্তে আস্তে। ইতিমধ্যে ভিজে গেছে। ধোনের অস্তিস্ত পেয়ে আপা উঠে বসতে গেলেন, সুযোগ দিলাম না, আস্তে আস্তে ঠেলে ভিতরে ঢুকাতে লাগলাম, ধোনের চাপে আপা আবার শুয়ে পড়লেন।
দরজা খোলা, আর আমি চুদে চলেছি আপাকে ধীরে ধীরে। কোন বাধা দিচ্ছে না আর। গুদের মধ্যে ঠাপাতে লাগলাম, ধীরে ধীরে, মাঝে মাঝে গতি বাড়াতে লাগলাম। ভয় করছিল, কেউ যদি এসে পড়ে। কিন্তু থামলাম না। বেশিক্ষণ লাগল না, আপার। হঠাৎ দু'পা ছড়িয়ে আমার মাজা জড়িয়ে ধরলেন, বুঝলাম হচ্ছে তার। এবার আর দেরি করলাম না, ঠাপের গতি বাড়ালেন। এতক্ষণে কথা বললেন আপা।
বিরাট বদ তুই, তাড়াতাড়ি কর, খোকা আসার সময় হয়ে গেছে। বুঝলাম পার্মানেণ্ট গুদ পেয়ে গেলাম। চুদতে লাগলাম। আপা মাজা ছেড়ে দিয়েছ আমার। দুই পা কাধে তুলে নিলাম, আর গুদে ঢুকাতে লাগলাম, হঠাৎ যেন ছায়া দেখলাম দরজায়। আতকে উঠতে যাচ্ছিলাম, কিন্তু যাকে দেখলাম, আর যে অবস্থায় দেখলাম আতকে না উঠে খুশি হলাম। তার মুখে আংগুল অর্থাৎ শব্দ করতে নিষেধ করছে। জান-প্রাণ দিয়ে চুদতে লাগলমা।
ভেতরে ফেলব।
মাথা নেড়ে হ্যা বললেন আপা। আমার এখন সেফ পিরিয়ড। মনের আনন্দে গুদ ভরে দিলাম টাটকা বীর্যে। আপার শাড়ী দিয়ে ধোন মুঝে বাইরে আসলাম প্যাণ্টের চেন লাগাতে লাগাতে। বারান্দায় খাটের উপরে বসে আছে আমার চাচী।

r

r